scorecardresearch
 

Bank Closed: চলতি সপ্তাহে মাত্র ৩ দিন ব্যাঙ্ক খোলা, সেরে নিন জরুরি কাজ

সোমবারের পর মাত্র ২ দিনের জন্য শেয়ার বাজারে টাকা বিনিয়োগ করতে পারবেন। কারণ বৃহস্পতিবার এবং শুক্রবার শেয়ারবাজারে ছুটি থাকবে।

Advertisement
টানা ব্যাঙ্ক বন্ধ। টানা ব্যাঙ্ক বন্ধ।
হাইলাইটস
  • মাত্র ৩ দিন ব্যাঙ্ক খোলা।
  • টানা ৪ দিন ছুটি অসমে।
  • শেয়ার বাজার আর ২ দিন খোলা থাকবে।

ব্যাঙ্কে কোনও কাজ থাকলে কাল এবং পরশু সেরে ফেলুন। কারণ আজ, সোমবার থেকে শুরু হওয়া এই সপ্তাহে মাত্র ৩ দিন খোলা থাকবে ব্যাঙ্কগুলি। মঙ্গল ও বুধবার পরিষেবা মিলবে। তার পর টানা ছুটি।  

বৃহস্পতিবার ভীমরাও আম্বেদকর জয়ন্তী / মহাবীর জয়ন্তী / বৈশাখী / তামিল নববর্ষ দিবস / বিজু উত্সব / বোহাগ বিহু উপলক্ষে দেশের বেশিরভাগ অঞ্চলে ব্যাঙ্ক বন্ধ থাকবে। সিমলা এবং শিলং জোনে কাজকর্ম হবে না।

পরের দিনও ছুটি 

গুড ফ্রাইডে / বাংলা নববর্ষ / হিমাচল দিবস / বিশু / বোহাগ বিহু উপলক্ষে ১৫ এপ্রিল বেশিরভাগ অঞ্চলে ব্যাঙ্কগুলি বন্ধ থাকবে। এভাবে চলতি সপ্তাহে জোনের অধিকাংশ ব্যাঙ্কে টানা ২ দিন ছুটি থাকবে। তবে ১৫ এপ্রিল জয়পুর, জম্মু এবং শ্রীনগর জোনের ব্যাঙ্কগুলি খোলা থাকবে।

অসমের রাজধানী গোহাটিতে ১৬ এপ্রিল বোহাগ বিহু উপলক্ষে ব্যাঙ্কগুলি বন্ধ থাকবে। এরপর ১৭ এপ্রিল রবিবার সাপ্তাহিক ছুটি। অন্য সব জোনেও সাপ্তাহিক ছুটির কারণে রবিবার ব্যাঙ্ক বন্ধ থাকবে। ১৪-১৭ এপ্রিল পর্যন্ত গোহাটিতে টানা ৪ দিন ব্যাঙ্কের কাজকর্ম বন্ধ থাকবে।

আর মাত্র ২ দিনের ট্রেডিং

আপনি যদি স্টক মার্কেটে টাকা বিনিয়োগ করেন, তাহলে এই খবরটি আপনার কাজের। আজ সোমবারের পর মাত্র ২ দিনের জন্য শেয়ার বাজারে টাকা বিনিয়োগ করতে পারবেন। কারণ বৃহস্পতিবার এবং শুক্রবার শেয়ারবাজারে ছুটি থাকবে।

BSE-এর ওয়েবসাইট অনুযায়ী, ১৪ এপ্রিল মহাবীর জয়ন্তী এবং আম্বেদকর জয়ন্তী উপলক্ষে স্টক এক্সচেঞ্জে কোনও লেনদেন হবে না৷। সেই সঙ্গে গুড ফ্রাইডে উপলক্ষে ১৫ এপ্রিল শেয়ারবাজার বন্ধ থাকবে। চলতি সপ্তাহে শেয়ারবাজারে অর্থ বিনিয়োগের জন্য বুধবার পর্যন্ত সময় আছে।  

Advertisement

আরও পড়ুন- Adani Wilmar-Adani Power ঘুরে দাঁড়াল, বাজার খুলতেই রকেট তেজি

 

 

Advertisement