scorecardresearch
 

North Bengal University Recruitment High Salary: উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে সত্ত্বর নিয়োগ, বেতন ২ লাখ টাকা পর্যন্ত

North Bengal University Recruitment High Salary: উত্তরবঙ্গ বিশ্ববিদ্য়ালয়ে ইনস্পেক্টর অব কলেজেস, অডিট অ্যান্ড অ্যাকাউন্টস অফিসার, অফিসার ইন চার্জ ওয়াচ অ্যান্ড ওয়ার্ড, সিনিয়র রিসার্চ ফিজিসিস্ট পদে নিয়োগ করা হবে বলে নোটিশ জারি করা হয়েছে। মোটা টাকা বেতন দেওয়া হবে।

Advertisement
রাজ্যের এই বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে সত্ত্বর নিয়োগ, বেতন ২ লাখ টাকা পর্যন্ত রাজ্যের এই বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে সত্ত্বর নিয়োগ, বেতন ২ লাখ টাকা পর্যন্ত
হাইলাইটস
  • রাজ্যের এই বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে সত্ত্বর নিয়োগ
  • বেতন দেওয়া হবে প্রায় ২ লাখ টাকা পর্যন্ত
  • কোন কোন পদে নিয়োগ হবে ওয়েবসাইটে দেখুন

North Bengal University Recruitment High Salary: উচ্চবেতনে একাধিক পদে নিয়োগ করবে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় (University Of North Bengal)। এই মর্মে তারা একটি বিজ্ঞপ্তিও জারি করেছে। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে পদ, কাজের বিবরণ ও বেতনক্রম সম্পর্কে বিস্তারিত দেওয়া রয়েছে। পাশাপাশি অনলাইনে আবেদনও করতে পারবেন। 

আরও পড়ুনঃ আতিক এবং আশরফকে গুলি করে হত্যা, প্রয়াগরাজে পুলিশের গাড়িতে হামলা

সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে। অফিসার পদে নেওয়া হবে কর্মী। ইনস্পেক্টর অব কলেজেস, অডিট অ্যান্ড অ্যাকাউন্টস অফিসার, অফিসার ইন চার্জ ওয়াচ অ্যান্ড ওয়ার্ড, সিনিয়র রিসার্চ ফিজিসিস্ট পদে নিয়োগ করা হবে বলে নোটিশ জারি করা হয়েছে।

আরও পড়ুনঃ উত্তরবঙ্গের কেন্দ্রশাসিত অঞ্চল হওয়া আর কটা দিনের অপেক্ষা : অনন্ত মহারাজ

ইনস্পেক্টর অফ কলেজেস পদে আবেদনের জন্য প্রার্থীর ন্যূনতম ৫৫ শতাংশ নম্বরে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। পাশপাশি ১৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১,৪৪,২০০ টাকা থেকে ২,১৮,২০০ টাকা পর্যন্ত। বাকি পদগুলিতে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা জানতে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

https://www.nbu.ac.in/doc/notifications_files/GB/BB/202304140001.pdf

প্রার্থীকে প্রথমে উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পাশাপাশি, পদ অনুযায়ী আবেদনের জন্য বরাদ্দ টাকাও জমা দিতে হবে। অনলাইনেই টাকা জমা দেওয়া যাবে। ৩০ এপ্রিল আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

 

Advertisement