scorecardresearch
 

Travel Credit Card: ঘুরে আসুন, পরে টাকা দেবেন, ট্র্যাভেল ক্রেডিট কার্ড আনল IRCTC-HDFC; মিলবে প্রচুর ছাড়

Travel Credit Card: IRCTC এবং HDFC ব্যাঙ্ক অংশীদারিত্বে একটি কো-ব্র্যান্ডেড ট্রাভেল ক্রেডিট কার্ড চালু করার ঘোষণা করেছে৷ এই ট্রাভেল ক্রেডিট কার্ড RuPay নেটওয়ার্কের উপর ভিত্তি করে তৈরি করা হবে।

Advertisement
ঘুরে আসুন, পরে টাকা দেবেন, ট্র্যাভেল ক্রেডিট কার্ড আনল IRCTC-HDFC ঘুরে আসুন, পরে টাকা দেবেন, ট্র্যাভেল ক্রেডিট কার্ড আনল IRCTC-HDFC
হাইলাইটস
  • IRCTC এবং HDFC ব্যাঙ্ক অংশীদারিত্বে একটি কো-ব্র্যান্ডেড ট্রাভেল ক্রেডিট কার্ড চালু করার ঘোষণা করেছে৷
  • এই ট্রাভেল ক্রেডিট কার্ড RuPay নেটওয়ার্কের উপর ভিত্তি করে তৈরি করা হবে।

IRCTC-HDFC Travel Credit Card: ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন লিমিটেড (IRCTC), রেল মন্ত্রকের অধীনে একটি পাবলিক সেক্টরের উদ্যোগ এবং HDFC ব্যাঙ্ক, ভারতের বৃহত্তম বেসরকারী ব্যাঙ্ক, অংশীদারিত্বে একটি কো-ব্র্যান্ডেড ট্র্যাভেল ক্রেডিট কার্ড (IRCTC-HDFC Travel Credit Card) চালু করার ঘোষণা করেছে৷

এই কার্ডটি IRCTC-HDFC ব্যাঙ্ক ক্রেডিট কার্ড নামে পরিচিত হবে৷ নতুন লঞ্চ করা কো-ব্র্যান্ডেড কার্ডটি একটি একক ভেরিয়েন্টে পাওয়া যাবে। এটি একচেটিয়াভাবে NPCI-এর RuPay নেটওয়ার্কের উপর ভিত্তি করে তৈরি করা হবে। এটাও দাবি করা হয় যে এটি হবে সবচেয়ে পুরস্কৃত কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড।

যাত্রীরা জয়েনিং বোনাস, বুকিং এবং এক্সিকিউটিভ লাউঞ্জ অ্যাক্সেসে ছাড় পাবেন। এই ক্রেডিট কার্ড গ্রাহকদের বিশেষ সুবিধা প্রদান করবে এবং IRCTC টিকিটিং ওয়েবসাইট এবং IRCTC Rail Connect অ্যাপের মাধ্যমে বুক করা ট্রেনের টিকিট বুকিংয়ে সর্বোচ্চ ছাড়ের সুযোগ পাবে। এর অধীনে IRCTC HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডধারীদের আকর্ষণীয় জয়েনিং বোনাস, বুকিং-এ ছাড় এবং সারা দেশের রেল স্টেশনগুলিতে অবস্থিত এক্সিকিউটিভ লাউঞ্জে অ্যাক্সেস দেওয়া হবে।

আরও পড়ুন: আর রেজিস্ট্রেশন-পারমিট মিলবে না এই গাড়ি-বাইকগুলির, কড়া পদক্ষেপ রাজ্যের

IRCTC এবং HDFC এর দক্ষতা থেকে উপকৃত হতে ক্রেডিট কার্ডধারীদের ভ্রমণ করুন৷ এই অংশীদারিত্বের ঘোষণায় জানানো হয়েছিল যে যাত্রীদের আরও ভাল মূল্য এবং আরও ভাল গ্রাহক অভিজ্ঞতা প্রদানের জন্য দুটি শীর্ষস্থানীয় ভারতীয় ব্র্যান্ডের শক্তিকে একত্রিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কার্ডটি দেশের কার্ড ইস্যুতে বাজারের শীর্ষস্থানীয় হিসাবে প্রতিষ্ঠিত HDFC ব্যাঙ্কের দক্ষতাকে কাজে লাগাবে। ট্রেন ভ্রমণে যাত্রীরা সেরা-শ্রেণীর পুরষ্কার প্রোগ্রাম এবং IRCTC-এর অতুলনীয় পরিষেবাগুলি উপভোগ করবে।

রজনী হাসিজা, সিএমডি, আইআরসিটিসি, পরাগ রাও, গ্রুপ হেড - পেমেন্টস, কনজিউমার ফাইন্যান্স, ডিজিটাল ব্যাঙ্কিং এবং আইটি, এইচডিএফসি ব্যাঙ্ক এবং প্রবীণা রাই, সিওও, এনপিসিআই-এর উপস্থিতিতে ক্রেডিট কার্ডটি চালু করা হয়েছিল। নয়াদিল্লিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Advertisement

Advertisement