scorecardresearch
 

Train Cancelled And Diverted: ব্যান্ডেল-শক্তিগড় সেকশনে বহু ট্রেন বাতিল, রদ; রইল তালিকা

Train Cancelled And Diverted: হাওড়া ডিভিশনের ব্যান্ডেল-শক্তিগড় সেকশনের আদিসপ্তগ্রামে ১২ নম্বর লেভেল ক্রসিং গেটের জন্য রেলওয়ে অংশে বো স্ট্রিং গার্ডার (৯০ মিটার) একত্রিত ও স্থাপনের জন্য অস্থায়ী ভিত্তি নির্মাণের ট্রাফিক ও পাওয়ার ব্লক হবে ১৭.০৪.২০২৩ থেকে ২৮.০৯.২০২৩ পর্যন্ত প্রয়োজনীয়। ফলস্বরূপ, ১৭.০৪.২০২৩ (সোমবার) থেকে ১৯.০৫.২০২৩ (শুক্রবার) পর্যন্ত ট্রেন চালানোর জন্য নিম্নলিখিত ব্যবস্থা করা হয়েছে।

Advertisement
ব্যান্ডেল-শক্তিগড় সেকশনে বহু ট্রেন বাতিল, রদ; রইল তালিকা ব্যান্ডেল-শক্তিগড় সেকশনে বহু ট্রেন বাতিল, রদ; রইল তালিকা
হাইলাইটস
  • ব্যান্ডেল-শক্তিগড় সেকশনে ট্র্যাফিক এবং পাওয়ার ব্লক
  • বহু ট্রেন বাতিল, রদ

হাওড়া ডিভিশনের ব্যান্ডেল-শক্তিগড় সেকশনের আদিসপ্তগ্রামে ১২ নম্বর লেভেল ক্রসিং গেটের জন্য রেলওয়ে অংশে বো স্ট্রিং গার্ডার (৯০ মিটার) একত্রিত ও স্থাপনের জন্য অস্থায়ী ভিত্তি নির্মাণের ট্রাফিক ও পাওয়ার ব্লক হবে ১৭.০৪.২০২৩ থেকে ২৮.০৯.২০২৩ পর্যন্ত প্রয়োজনীয়। ফলস্বরূপ, ১৭.০৪.২০২৩ (সোমবার) থেকে ১৯.০৫.২০২৩ (শুক্রবার) পর্যন্ত ট্রেন চালানোর জন্য নিম্নলিখিত ব্যবস্থা করা হয়েছে।

EMU/MEMU বাতিল

১৭.০৪.২০২৩ (সোমবার) বর্ধমান থেকে, ২৯/০৪ (শনিবার), ০৪/০৫ (বৃহস্পতিবার), ০৬/০৫ (শনিবার), ০৮/০৫ (সোমবার), ১১/০৫ (বৃহস্পতিবার), ১৩/০৫ (শনিবার), ১৪/০৫ (রবিবার) , ১৬/০৫ (মঙ্গলবার) এবং ১৮.০৫.২০২৩ (বৃহস্পতিবার) বর্ধমান থেকে: ০৩০৫২ এবং হাওড়া থেকে: ৩৭৮৫৭।  ১৮/০৪ (মঙ্গলবার), ৩০/০৪ (রবিবার), ০৫/০৫ (শুক্রবার), ০৭/০৫ (রবিবার), ০৯/০৫ (মঙ্গলবার), ১২/০৫ (শুক্রবার), ১৪/০৫ (রবিবার) তারিখে ), ১৫/০৫ (সোমবার), ১৭/০৫ (বুধবার), ১৯.০৫.২০২৩ (শুক্রবার) হাওড়া থেকে ০৩০৫১, ব্যান্ডেল থেকে ৩৭৭৮১, বর্ধমান থেকে: ৩৭৭৮২ এবং ৩৭৮১২। মেইল/এক্সপ্রেস বাতিল করা হয়েছে।

১৩০২৭ হাওড়া-আজিমগঞ্জ কবিগুরু এক্সপ্রেস ২৯/০৪, ০৪/০৫, ০৬/০৫, ০৮/০৫, ১১/০৫, ১৩/০৫, ১৪/০৫, ১৬/০৫, ১৮.০৫.২০২৩ তারিখে বাতিল থাকবে। ১৩০২৮ আজিমগঞ্জ-হাওড়া কবিগুরু এক্সপ্রেস ৩০/০৪, ০৫/০৫, ০৭/০৫, ০৯/০৫, ১২/০৫, ১৪/০৫, ১৫/০৫, ১৭/০৫, ১৯.০৫.২০২৩ তারিখে বাতিল থাকবে।

মেল ও এক্সপ্রেস ট্রেনগুলিতে ডাইভারশন

১) ১৩০২৯ আপ হাওড়া-মোকামা এক্সপ্রেস হাওড়া থেকে ২৩.৪৫ এ নতুন সূচিতে নির্ধারিত হবে। ২৩.২০ ঘন্টার পরিবর্তে। এবং ১৭/০৪, ২৯/০৪, ০৪/০৫, ০৬/০৫, ০৮/০৫, ১১/০৫, ১৩/০৫, ১৪/০৫, ১৬/০৫ এবং ১৮.০৫.২০২৩ তারিখে হাওড়া-বর্ধমান কর্ড লাইনের মাধ্যমে ডাইভার্ট করা হবে .

২) ১৩১৫৩/১৩১৫৪ শিয়ালদহ-মালদা টাউন-শিয়ালদহ গৌর এক্সপ্রেস 29/04/04 তারিখে উভয় দিকে ব্যান্ডেল, অম্বিকা কালনা, নবদ্বীপ ধাম, কাটোয়া, আজিমগঞ্জে স্টপেজ সহ ব্যান্ডেল-কাটোয়া-আজিমগঞ্জ-নিউ ফারাক্কা হয়ে ডাইভার্ট করা হবে। , ০৬/০৫, ০৮/০৫, ১১/০৫, ১৩/০৫, ১৪/০৫, ১৬/০৫ এবং ১৮.০৫.২০২৩-এ

৩) ১৩০৩০ Dn মোকামা-হাওড়া এক্সপ্রেস ২৯/০৪, ০৪/০৫, ০৬/০৫, ০৮/০৫, ১১/০৫, ১৩/০৫, ১৪/০৫, ১৬/০৫ এবং বর্ধমান-হাওড়া কর্ড লাইনের মাধ্যমে ডাইভার্ট করা হবে ১৮.০৫.২০২৩-এ।

Advertisement

মেইল/এক্সপ্রেস নিয়ন্ত্রণ:

1) ১৩১০৬ Dn বালিয়া-শিয়ালদহ এক্সপ্রেস ৩০/০৪, ০৫/০৫, ০৭/০৫, ০৯/০৫, ১২/০৫, ১৪/০৫, ১৫/০৫, ১৭/০৫ তারিখে ০১ঘন্টা ৫০ মিনিটের জন্য নিয়ন্ত্রণ করা হবে  ১৯.০৫.২০২৩-তারিখে।
২) ১৩১৬০ Dn জোগবানি-কলকাতা এক্সপ্রেস ৩০/০৪, ০৫/০৫, ০৭/০৫, ১২/০৫, ১৪/০৫, ১৭/০৫, ১৯.০৫.২০২৩ তারিখে ০১ ঘন্টা ৪০ মিনিটের জন্য যথাযথভাবে নিয়ন্ত্রণ করা হবে।
৩) ১৩১৩৬ Dn জয়নগর-কলকাতা এক্সপ্রেস ১৫.০৫.২০২৩ তারিখে ০১ ঘন্টা ২০ মিনিটের জন্য যথাযথভাবে নিয়ন্ত্রণ করা হবে।
৪) ১৩১৩৮ Dn আজমগড়-কলকাতা এক্সপ্রেস ১৭.০৫.২০২৩ তারিখে ০১ ঘন্টা ২০ মিনিটের জন্য যথাযথভাবে নিয়ন্ত্রণ করা হবে।
৫) ১৩১৫৬ Dn সীতামারহি-কলকাতা এক্সপ্রেস ০৯.০৫.২০২৩ তারিখে ০১ ঘন্টা ২০ মিনিটের জন্য যথাযথভাবে নিয়ন্ত্রণ করা হবে।
৬) ১৩০২৪ Dn গয়া-হাওড়া এক্সপ্রেস ৩০/০৪, ০৫/০৫, ০৭/০৫, ০৯/০৫, ১২/০৫, ১৪/০৫, ১৫/০৫, ১৭/০৫ তারিখে ০১ ঘন্টা ১০ মিনিটের জন্য নিয়ন্ত্রণ করা হবে ১৯.০৫.২০২৩।
৭) ১৩০২২ Dn রাক্সৌল-হাওড়া মিথিলা এক্সপ্রেস ৩০/০৪, ০৫/০৫, ০৭/০৫, ০৯/০৫, ১২/০৫, ১৪/০৫, ১৫/০৫, ১৭/০৫ তারিখে ৪৫ মিনিটের জন্য উপযুক্তভাবে নিয়ন্ত্রণ করা হবে ১৯.০৫.২০২৩ তারিখে।
৮) ১৫০৪৮ Dn গোরখপুর-কলকাতা পূর্বাঞ্চল এক্সপ্রেস ০৯/০৫, ১৫/০৫, ১৭.০৫.২০২৩ তারিখে ৩০ মিনিটের জন্য উপযুক্তভাবে নিয়ন্ত্রণ করা হবে।
৯) ১৫০৫০ Dn গোরখপুর-কলকাতা পূর্বাঞ্চল এক্সপ্রেস ৩০/০৪, ০৭/০৫, ১৪.০৫.২০২৩ তারিখে ৩০ মিনিটের জন্য উপযুক্তভাবে নিয়ন্ত্রণ করা হবে।
১০) ১৫০৫২ Dn গোরখপুর-কলকাতা পূর্বাঞ্চল এক্সপ্রেস ০৫/০৫, ১২/০৫, ১৯.০৫.২০২৩ তারিখে ৩০ মিনিটের জন্য যথাযথভাবে নিয়ন্ত্রণ করা হবে।

 

Advertisement