scorecardresearch
 

'ভাড়ার বয়ফ্রেন্ড', পোস্টার হাতে রাস্তায় দাঁড়িয়ে ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র; VIRAL

প্রেমদিবসে ভালবাসা ভাগ করে নেওয়ার জন্য এক অভিনব পন্থা নিয়ে এসেছে দারভাঙ্গা ইঞ্জিনিয়ারিং কলেজের পঞ্চম সেমিস্টারের ছাত্র প্রিয়াংশু। গত কয়েকদিন ধরে গলায় একটি বোর্ড ঝুলিয়ে ঘুরতে দেখা গিয়েছে তাঁকে, যেখানে লেখা 'Boyfriend on Rent', অর্থাৎ 'ভাড়ায় বয়ফ্রেন্ড'। 

Advertisement
প্রিয়াংশুর অভিনব পরিকল্পনা প্রিয়াংশুর অভিনব পরিকল্পনা
হাইলাইটস
  • ভাড়ায় বয়ফ্রেন্ড হওয়ার ইচ্ছা
  • অভিনব পোস্টার ইঞ্জিনিয়ারিং ছাত্রর
  • সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল

ভ্যালেন্টাইন ডে-তে (Valentine Day) প্রেমিক বা বয়ফ্রেন্ড পাচ্ছেন না? রয়েছে বয়ফ্রেন্ড ভাড়া পাওয়ার অপশান। তবে তার জন্য আপনাকে যেতে হবে বিহারে দারভাঙ্গায়। শুনে অবাক লাগলেও, এটাই বাস্তব। 

প্রেমদিবসে ভালবাসা ভাগ করে নেওয়ার জন্য এমনই এক অভিনব পন্থা নিয়ে এসেছে দারভাঙ্গা ইঞ্জিনিয়ারিং কলেজের পঞ্চম সেমিস্টারের ছাত্র প্রিয়াংশু। গত কয়েকদিন ধরে গলায় একটি বোর্ড ঝুলিয়ে ঘুরতে দেখা গিয়েছে তাঁকে, যেখানে লেখা 'Boyfriend on Rent', অর্থাৎ 'ভাড়ায় বয়ফ্রেন্ড'। 

এই বোর্ড নিয়ে প্রিয়াংশুর ছবি ইতিমধ্যেই ব্যাপক ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। দারভাঙ্গার বেশকিছু জনপ্রিয় জায়গায় এই বোর্ড নিয়ে তাঁর ছবি দেখা গিয়েছে। 

 

নিজের এই অভিনব পরিকল্পনা নিয়ে IndiaToday.in-কে প্রিয়াংশু জানান, "আমার এই প্রচারের উদ্দেশ্যই হল আমরা যেন মানুষের মধ্যে ভালবাসা ভাগ করে নিতে পারি। আজকের যুবসমাজ প্রচুর মানসিক চাপ এবং বিষন্নতার শিকার। অবিবাহিত তরুণদের মধ্যে ভালবাসা বৃদ্ধি করাই আমার লক্ষ্য। আমার এই প্রচার যুবসমাজের জন্য একটি ব্যঙ্গ, কারণ তাঁরা বয়ফ্রেন্ড এবং গার্লফ্রেন্ড তৈরি করতে খুব ব্যস্ত। কিন্তু আমি বিশ্বাস করি যে তরুণদের দেশের উন্নয়নে তাঁদের জীবন উৎসর্গ করা উচিত।"

আরও পড়ুনমমতা-অভিষেকের মাঝে কীভাবে মতভেদের কারণ হয়ে উঠলেন পিকে?

Advertisement

 

Advertisement