scorecardresearch
 

Halwa With Rs 500 Notes: হালুয়ার সঙ্গে গোঁজা ৫০০ টাকার নোট! আম্বানিদের গিফট VIRAL, ব্যাপার কী?

Daulat Ki Chaat At NMACC: ১ এপ্রিল নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC) লঞ্চের অনুষ্ঠানে ছিল চাঁদের হাট! এই অনুষ্ঠানে রুপোর থালাতে অতিথিদের খাবার পরিবেশন করা হয়েছিল। অতিথিদের ৫০০ টাকার নোটে সাজানো হালুয়াও পরিবেশন করা হয়েছিল।

Advertisement
১ এপ্রিল নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC) লঞ্চের অনুষ্ঠানে ছিল চাঁদের হাট! অতিথিদের ৫০০ টাকার নোটে সাজানো হালুয়াও পরিবেশন করা হয়েছিল। ১ এপ্রিল নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC) লঞ্চের অনুষ্ঠানে ছিল চাঁদের হাট! অতিথিদের ৫০০ টাকার নোটে সাজানো হালুয়াও পরিবেশন করা হয়েছিল।
হাইলাইটস
  • ১ এপ্রিল নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC) লঞ্চের অনুষ্ঠানে ছিল চাঁদের হাট!
  • এই অনুষ্ঠানে রুপোর থালাতে অতিথিদের খাবার পরিবেশন করা হয়েছিল।
  • অতিথিদের ৫০০ টাকার নোটে সাজানো হালুয়াও পরিবেশন করা হয়েছিল।

Daulat Ki Chaat At NMACC: ১ এপ্রিল নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC) লঞ্চের অনুষ্ঠানে ছিল চাঁদের হাট! মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড সেন্টারে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড এবং হলিউড সেলিব্রিটিরা। এই অনুষ্ঠানে সবকিছু নিখুঁত করতে এবং অতিথিদের সেরা অভিজ্ঞতা দিতে সব রকম চেষ্টা করেছেন আম্বানিরা। এই অনুষ্ঠানে রুপোর থালাতে অতিথিদের খাবার পরিবেশন করা হয়েছিল। শুধু তাই নয়, তাদের ৫০০ টাকার নোটে সাজানো হালুয়াও পরিবেশন করা হয়েছিল। যদিও এর পেছনে একটা মজার গল্প রয়েছে।

আরও পড়ুন: মেয়ে দেখতে গিয়ে মা'কে পছন্দ যুবকের, পাত্রের সঙ্গে ঘর ছাড়ল মহিলা

NMACC গেস্ট হালুয়া দিয়ে ৫০০ টাকার নোট পরিবেশন করেছে?
নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের (NMACC) অনুষ্ঠান থেকে এখন ভাইরাল হওয়া কিছু ছবিতে, একটি মিষ্টি খাবারের আইটেমে ৫০০ টাকার নোটে সাজানো অবস্থায় দেখা যাচ্ছে। ছবিতে যে খাবারের আইটেমটি দেখা যাচ্ছে সেটিকে ‘দৌলত কি চাট’ বলা হচ্ছে, উত্তর ভারতে একটি খুব প্রিয় একটি রেসিপি। বলে রাখা ভাল, হালুয়ার সঙ্গে সাজানো নোটগুলি সবকটি জাল। অতিথিদের খাবার সাজানোর জন্যই এই জাল বা নকল নোটগুলির ব্যবহার করা হয়েছিল। 

Daulat Ki Chaat At NMACC

NMACC-এর মেনু!
১ এপ্রিল নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC) লঞ্চের অনুষ্ঠানে আসা বলিউড-হলিউডের সেলিব্রিটিদের সবাইকে বিশাল ভারতীয় পঞ্চব্যঞ্জনের থালি পরিবেশন করা হয়েছিল। একটি ছবিতে দেখা যাচ্ছে,  বিশাল রুপোলী থালায় বেশ কয়েকটি বাটি সাজানো। রুটি, ডাল, পালক পনির, জবজি, হালুয়া, মিষ্টি, পাপড় এবং লাড্ডুর মতো বেশ কয়েকটি ভারতীয় খাবার তাতে সুন্দর ভাবে সাজানো রেয়েছে। খাবারের সঙ্গে এক গ্লাস ওয়াইনও ছিল।

Daulat Ki Chaat At NMACC

NMACC লঞ্চের অনুষ্ঠান
৩১ মার্চ একটি জমকালো অনুষ্ঠানের মাধ্যমে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC) উদ্বোধন করা হয়েছিল। লঞ্চের দ্বিতীয় দিনটির মহাভোজের একাধিক ছবিই এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই NMACC কেন্দ্রটি বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে Jio ওয়ার্ল্ড সেন্টারের মধ্যে অবস্থিত। এর মাধ্যমে, নীতা আম্বানি ভারতীয় শিল্পকলার সংরক্ষণ ও প্রচারের বিষয়টি পরিচালনা করবেন। হলিউড এবং বলিউডের অনেক জনপ্রিয় সেলিব্রিটি NMACC-এর গ্র্যান্ড লঞ্চে উপস্থিত ছিলেন। প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস, গিগি হাদিদ, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, কিয়ারা আডভানী, সিদ্ধার্থ মালহোত্রা, করিনা কাপুর, সাইফ আলি খান, করণ জোহর, টম হল্যান্ড এবং আরও অনেকে উপস্থিত ছিলেন নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC) লঞ্চের অনুষ্ঠানে।

Advertisement

Advertisement