scorecardresearch
 

সন্তুরে 'জনগণমন'-র সুর বাজিয়ে ভাইরাল ইরানিয়ান কন্যা

রবিবার ভারতে উদযাপিত হচ্ছে ৭৫-তম স্বাধীনতা দিবস। এই দিনটি উপলক্ষে সন্তুরে জাতীয় সঙ্গীতের সুর বাজিয়ে ভাইরাল ইরানের এক কন্যা।  মাত্র ১৩ বছর বয়স তারা গহরেমনির। অল্প বয়সে সন্তুর বাজানোর দক্ষতায় মন জয় করেছেন নেটিজেনদের। তাও আবার ভারতের স্বাধীনতা দিবসের দিন 'জন গণ মন'-র সুর বাজিয়ে ভারতবাসীকে দেওয়া উপহার। আপ্লুত নেটিজেনরা। মুহূর্তের মধ্যে ভাইরাল কিশোরীর ভিডিও।

Advertisement
তারা গহরেমনি তারা গহরেমনি
হাইলাইটস
  • রবিবার ভারতে উদযাপিত হচ্ছে ৭৫-তম স্বাধীনতা দিবস
  • এই দিনটি উপলক্ষে সন্তুরে জাতীয় সঙ্গীতের সুর বাজিয়ে ভাইরাল ইরানের এক কন্যা
  • মাত্র ১৩ বছর বয়স তারা গহরেমনির

রবিবার ভারতে উদযাপিত হচ্ছে ৭৫-তম স্বাধীনতা দিবস। এই দিনটি উপলক্ষে সন্তুরে জাতীয় সঙ্গীতের সুর বাজিয়ে ভাইরাল ইরানের এক কন্যা।  মাত্র ১৩ বছর বয়স তারা গহরেমনির। অল্প বয়সে সন্তুর বাজানোর দক্ষতায় মন জয় করেছেন নেটিজেনদের। তাও আবার ভারতের স্বাধীনতা দিবসের দিন 'জনগণমন'-র সুর বাজিয়ে ভারতবাসীকে দেওয়া উপহার। আপ্লুত নেটিজেনরা। মুহূর্তের মধ্যে ভাইরাল কিশোরীর ভিডিও।

গ্লোবাল চাইল্ড প্রোডিজি অ্যাওয়ার্ডসের পোস্ট করা ভিডিওতে তারা গহরমণিকে ভারতের জাতীয় সংগীতের সুর বাজাতে দেখা যায়। ভিডিওর শুরুতেই ভারতবাসীর বন্ধুদের ৭৫ তম স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তা জানায়। সকলকে নমস্কার জানিয়ে তারা বলে,“আমার ভারতীয় বন্ধুদের ৭৫ তম স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাই। ইরান থেকে সকলকে শুভেচ্ছা।"

হলুদ পোশাকে, মাথায় স্কার্ফ পরে নিখুঁত সুরে জন গণ মন বাজায় তারা। একবার নয় যা শুনতে বারবার মন চাইবে। গ্লোবাল চাইল্ড প্রোডিজি অ্যাওয়ার্ডস তাদের পোস্টের সঙ্গে ভারতের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা বার্তার ক্যাপশন জুড়ে দেয়। 

তারার মুগ্ধ করা সন্তুর বাজানোর ভিডিও-

 

ইরানে ভারতীয় দূতাবাসও গহরেমনির সুন্দর ভিডিওটি শেয়ার করে-

সোশ্যাল মিডিয়ায় তারার এই ভিডিওতে লক্ষ লক্ষ ভিউ সহ ভাইরাল হয়েছে। তারাকে তার প্রতিভার জন্য সাধুবাদ জানাচ্ছে নেটিজেনরা। গ্লোবাল চাইল্ড প্রোডিজি অ্যাওয়ার্ডস ২০২০ এর বিজয়ী ছিল তারা গহরেমনি। 'জন গণ মন' মূলত রবীন্দ্রনাথ ঠাকুরের বাংলা ভাষায় ভারত ভাগ্য বিধাতা হিসেবে রচিত হয়েছিল। এই গানটির প্রথম স্তবকটিকে ভারতের গণপরিষদ ১৯৫০ সালের ২৪ জানুয়ারি জাতীয় সংগীত হিসেবে গৃহীত হয়েছিল।

দেখুন তারার প্রতিভায় মুগ্ধরা কে কী বলছেন-

Advertisement