scorecardresearch
 

Malda Gang Thrashing Case: চোর সন্দেহে গণপিটুনি, গাড়িতে আগুন, মালদায় গুরুতর জখম ২ যুবক

Malda Gang Thrashing Case: মালদহে ধুন্ধুমার কাণ্ড। চোর সন্দেহ করে দুই যুবককে ব্যাপক মারধর করে স্থানীয় বাসিন্দারা। একটি গাড়িতেও আগুন লাগিয়ে দেয় তারা। ওই গাড়িতে চুরি করে মালপত্র নিয়ে যাওয়া হচ্ছিল বলে সন্দেহের বশেই এই ঘটনা ঘটায় তারা। এই ঘটনায় গোটা মালদায় থমথমে পরিবেশ। 

Advertisement
চোর সন্দেহে গণপিটুনি, গাড়িতে আগুন, মালদায় গুরুতর জখম দুই যুবক চোর সন্দেহে গণপিটুনি, গাড়িতে আগুন, মালদায় গুরুতর জখম দুই যুবক
হাইলাইটস
  • চোর সন্দেহে গণপিটুনি
  • গাড়িতে আগুন
  • মালদায় গুরুতর জখম ২ যুবক

Malda Gang Thrashing Case:মালদহে ধুন্ধুমার কাণ্ড। চোর সন্দেহ করে দুই যুবককে ব্যাপক মারধর করে স্থানীয় বাসিন্দারা। একটি গাড়িতেও আগুন লাগিয়ে দেয় তারা। ওই গাড়িতে চুরি করে মালপত্র নিয়ে যাওয়া হচ্ছিল বলে সন্দেহের বশেই এই ঘটনা ঘটায় তারা। এই ঘটনায় গোটা মালদায় থমথমে পরিবেশ। 

পুরাতন মালদহের ভাবুক অঞ্চলের মিনাপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে। পুলিশ ও স্থানীয় সূত্রে পাওয়া খবরে জানা গিয়েছে. রাত আড়াইটে নাগাদ একটি পিকআপ ভ্যানে করে তিনজন যুবক কিছু মালপত্র নিয়ে যাচ্ছিলেন। সেই সময় বাসিন্দাদের নজরে পড়লে তাঁরা মনে করেন ওই পিকআপ ভ্যানে চুরির মাল নিয়ে যাওয়া হচ্ছে আর গাড়িতে থাকা তিন যুবক চোর। শুধু অত রাতে যাওয়ার জন্যই তাঁদের মনে এই সন্দেহ হয়, না কি অন্য কোনও কারণ ছিল, তা অবশ্য পরিষ্কার নয়। অত রাতেই ওই যুবকদের পিছু ধাওয়া করে কয়েকজন।

আরও পড়ুনঃ পাথর দিয়ে থেঁতলে মাকে খুন করল ছেলে, ডুয়ার্সে মর্মান্তিক ঘটনা

শেষমেষ ওল্ড মালদার ভাবুক অঞ্চলের মিনাপাড়া এলাকায় গিয়ে পিকআপ ভ্যানটিকে তাঁরা আটকে ফেলেন। এদের মধ্যে একজন যুবক পালিয়ে গেলেও অন্য দুজন পালাতে পারেনি। এরপরই দুজনকে বেধড়ক মারধর করা হয়। রক্তাক্ত অবস্থায় তাদের সেখানেই ফেলে রেখে পিকআপ ভ্যানটিকেও আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। বাসিন্দাদের একাংশের দাবি, ওই গাড়িতে চুরি করা স্কুটি, ফ্রিজ, আলনা,ও বাসনপত্র নিয়ে যাওয়া হচ্ছিল।

ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছয় মালদা থানার পুলিশ। দুই যুবককে গণধোলাই থেকে উদ্ধার করতে গিয়ে জখম হন দুই পুলিশ কর্মীও। শেষ পর্যন্ত ২ যুবককে উদ্ধার করা সম্ভব হয়। যুবকদের প্রথমে মালদা থানায় ও পড়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। যুবকদের সম্পর্কে খোঁজখবর নিচ্ছে পুলিশ । ওই দুই যুবক দাবি করেছে, পুরনো জিনিসপত্র কিনে ফিরছিল তারা। পুলিশ তদন্ত করছে।

Advertisement

 

Advertisement