scorecardresearch
 

মাথাভাঙ্গায় ২৯ কেজি গাঁজা সহ গ্রেফতার ২

২৯ কেজি গাঁজা সহ দুই ব্যাক্তিকে আটক করল মাথাভাঙ্গা থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা শিলিগুড়ি ১৬নং রাজ্য সড়কে।

Advertisement
ganja Photo ganja Photo
হাইলাইটস
  • গাঁজা পাচারের অভিযোগে গ্রেফতার ২
  • এক সপ্তাহে দ্বিতীয়বার গাঁজা উদ্ধার
  • চক্রটিকে ধরার জন্য তল্লাশি শুরু

গাঁজা পাচারের অভিযোগে দুজনকে গ্রেফতার করল মাথাভাঙ্গা থানার পুলিশ।

পুলিশি অভিযানে সাফল্য

ফের মাথাভাঙ্গা পুলিশের বড় সাফল্য। ২৯ কেজি গাঁজা সহ দুই ব্যাক্তিকে আটক করল মাথাভাঙ্গা থানার পুলিশ। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা-শিলিগুড়ি ১৬নং রাজ্য সড়কে।

পুলিশি দাবি

পুলিশ সূত্রে জানা যায়, বিশেষ সূত্রে খবর পেয়ে মাথাভাঙ্গা থানার আইসি বিশ্বাশ্রয় সরকারের নেতৃত্বে মাথাভাঙ্গা শিলিগুড়ি ১৬নং রাজ্য সড়কে ওত পেতে থাকে এবং মাথাভাঙ্গা ১নং ব্লক অফিসের সামনে আটক করে সন্দেহভাজন চার চাকার এক গাড়ি সহ দুজন ব্যাক্তিকে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ২৯ কেজি গাঁজা উদ্ধার করে। ধৃত দুই ব্যাক্তিকে গ্রেফতার করে মাথাভাঙা থানার পুলিশ।

জানা গিয়েছে

পুলিশের পক্ষ থেকে জানা গিয়েছে, অভিযুক্ত দুই ব্যাক্তি মাঘপালা থেকে কলকাতার উদ্দেশ্যে যাচ্ছিল গাড়িটি। গোপন সূত্রে খবর পেয়ে তাদের তল্লাশি চালিয়ে উদ্ধার করে গাজা। তাদের দুজনের মধ্যে একজন স্বয়ং গাড়ির মালিক দক্ষিণ ২৪ পরগনার বাসিন্দা নন্দ দুলাল হালদার (৪০) এবং অপরজন ও দক্ষিণ ২৪ পরগনার বাসিন্দা আলমগীর পাইলান (২৭)। ধৃত ব্যক্তিদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করা হবে এবং আদালতে তোলা হবে।

তদন্ত শুরু

এর পিছনে যে চক্র রয়েছে, সেটিকে ধরার চেষ্টা করছে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য পাওয়া যায় কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। কদিন আগেই গাঁজা পাচারের একটি চক্রকে গ্রেফতার করা হয়েছিল। সেটির সঙ্গে এদের কোনও যোগাযোগ রয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।


 

Advertisement