scorecardresearch
 

Anish Khan Death : 'SIT গঠনই হয় সত্য চাপা দেওয়ার জন্য,' আনিস-মৃত্যু নিয়ে দিলীপ

Anish Khan Death : আনিস খানের মৃত্যু প্রসঙ্গে এবার রাজ্য সরকারকে তোপ দাগলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। সোমবার এই মামলায় সিট গঠনের কথা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই প্রসঙ্গ টেনে কটাক্ষ করেন বিজেপি নেতা।

Advertisement
দিলীপ ঘোষ দিলীপ ঘোষ
হাইলাইটস
  • 'SIT গঠনই হয় সত্য চাপা দেওয়ার জন্য,'
  • আনিস-মৃত্যু নিয়ে দিলীপ
  • জানুন বিস্তারিত তথ্য

Anish Khan Death : আনিস খানের মৃত্যু প্রসঙ্গে এবার রাজ্য সরকারকে তোপ দাগলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। সোমবার এই মামলায় সিট গঠনের কথা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই প্রসঙ্গ টেনে কটাক্ষ করেন বিজেপি নেতা। মঙ্গলবার বাঁকুড়া শহরের ভৈরবস্থান মালপাড়ায় 'চায়ে পে চর্চা' কর্মসূচীতে যোগ দেন দিলীপ ঘোষ। তিনি বলেন, সিট গঠনই করা হয় সত্যকে চাপা দেওয়ার জন্য। অপরাধের পিছনে যাঁরা রয়েছেন, তাঁদের শাস্তি হওয়া দরকার।

একাধিক ইস্যুতে নিশানা

রাজ্য সরকারকে নিশানা করে দিলীপ ঘোষ বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় এতোদিন লাশ চুরি করত। এখন তাঁর হাত থেকে লাশ চুরি হচ্ছে। একটা ছেলে মারা গিয়েছে সন্দেহজনক অবস্থায়। বাড়ির লোকের বক্তব্য আলাদা। মৃত্যুর রহস্য সামনে আসুক। দোষী যদি পুলিশ হলেও যেন সাজা পাক। আনিস বহু আন্দোলনে সামিল হয়েছেন। যেহেতু ওই যুবক মুসলিম তাই সবাই ঝাঁপিয়ে পড়েছে। আমাদের নির্বাচনের পড়ে ৫০ জন কর্মী মারা গিয়েছেন। তখন কারোর কিছু মনে হয়নি। যাই হোক এই অপরাধের শাস্তি হওয়া উচিত। সিট তো সারদা কাণ্ডের পরেও গঠন করা হয়েছিল। সিট গঠন করা হয় সত্যকে চাপা দেওয়ার জন্য। সব যেন সামনে না আসে। মমতা বন্দ্যোপাধ্যায় তাই একাজ করেছেন। সবাই সিবিআই তদন্ত চাইছে যাতে সত্য সামনে আসুক।"

নির্বাচন নিয়ে দিলীপ

কলকাতা মেডিক্যাল কলেজে নতুন চিকিৎসকদের 'শপথ বিতর্ক' নিয়ে প্রশ্ন করা হলে দিলীপ ঘোষ বলেন, এর মধ্যে তিনি কোন অন্যায় দেখছেন না। 'মনের জোর বাড়াতে' এই কাজে কোন অন্যায় তিনি দেখছেননা বলে জানান। অতি সাম্প্রতিক সময়ে চার পৌরনিগমের ভোটের ফলাফল প্রসঙ্গে তিনি বলেন, 'ভোট লুঠ হয়েছে'। মানুষ ভোটের লাইনে দাঁড়ালোনা ৮০ শতাংশ ভোট পড়ে গেল। একজন প্রার্থী ৯৫ শতাংশ ভোট পেয়ে গেল! তবে এখানে এই কাজ তাঁরা করতে দেবেন না বলে তিনি জানান।

Advertisement

Advertisement