scorecardresearch
 

রেললাইনে বসে আড্ডা, কোচবিহারে ৩ যুবককে পিষে দিল ট্রেন

Coachbehar Rail Dashed Men To Death: রেললাইনে বসে আড্ডা, কোচবিহারে ৩ যুবককে পিষে দিল ট্রেন। রাত আনুমানিক ১১ টা নাগাদ শিলিগুড়ি (Siliguri) থেকে বামনহাটগামী (Bamanhat Passenger) প্যাসেঞ্জার ট্রেন তাদের ধাক্কা মারে। ঘটনায় এলাকায় রেললাইনের উপর বসে থাকা আটকাতে নজরদারির দাবি উঠছে।

Advertisement
রেললাইনে বসে আড্ডা, কোচবিহারে ৩ যুবককে পিষে দিল ট্রেন রেললাইনে বসে আড্ডা, কোচবিহারে ৩ যুবককে পিষে দিল ট্রেন
হাইলাইটস
  • রেললাইনে বসে আড্ডা
  • কোচবিহারে ৩ যুবককে পিষে দিল ট্রেন
  • ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন দেহ

Coachbehar Rail Dashed Men To Death: রেললাইনের ওপর বসে খোশগল্পে মেতেছিলেন তিন বন্ধু। আড্ডা দেওয়ার জন্য এমন অদ্ভুত জায়গা বেছে নেওয়ার খেসারত দিতে হল জীবন দিয়ে। গল্পে এতটাই মশগুল ছিলেন যে, যে লাইনে তাঁরা বসেছিলেন সেই লাইনেই কখন ঝড়ের গতিতে ছুটে এল ট্রেন, তা বুঝতেই পারলেন না। যতক্ষণে বুঝলেন, তখন কী হয়েছে তাঁদের সঙ্গে, তা বোধগম্য হওয়ার মতো সময় ছিল না। একসঙ্গে তিন বন্ধুই মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করলেন। ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন হল তিন যুবকের দেহ।

বুধবার রাতে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দিনহাটা ২ ব্লকের কিশামত দশগ্রাম গ্রামপঞ্চায়েতের হোকদহ প্রথমখন্ড এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তিরা যথাক্রমে কমলেশ বর্মন, দয়াল বর্মন ও রঞ্জিত বিশ্বাস। তাঁরা সকলেই সংশ্লিষ্ট এলাকারই বাসিন্দা। একসঙ্গে তিনজনের অকালমৃত্যুতে গ্রামে নেমে এসেছে শোকের ছায়া।

আরও পড়ুনঃ সামান্য সুতো দিয়ে বাবার প্রাণ নিল ছেলে! ডুয়ার্সের মেটেলিতে চাঞ্চল্য

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, এদিন রাতে রেললাইনে বসে আড্ডা দিচ্ছিলেন তিন ব্যক্তি। সে সময় রাত আনুমানিক ১১ টা নাগাদ শিলিগুড়ি (Siliguri) থেকে বামনহাটগামী (Bamanhat Passenger) প্যাসেঞ্জার ট্রেন তাদের ধাক্কা মারে। স্থানীয় বাসিন্দা মমিনুল ইসলাম বলেন, বামনহাট গামী প্যাসেঞ্জার ট্রেন বামনহাটের দিকে চলে যাওয়ার পর রেললাইনে তাদের ছিন্নভিন্ন দেহ দেখতে পান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় স্থানীয় সাহেবগঞ্জ থানা ও রেলপুলিশ। দেহগুলি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে কোচবিহার মেডিকেল কলেজে। ঘটনার পর এলাকায় রেললাইনের উপর বসার উপার নজরদারি দাবি করেছেন স্থানীয়রা। অনেকেই রাতের অন্ধকারে বসে আড্ডা মারে বলে জানান এলাকার বাসিন্দারা।

এর আগে ২০২১ সালের ৬ অক্টোবর ঠিক এমনই একটি দুর্ঘটনা ঘটেছিল। দক্ষিণ-পূর্ব রেলের হাওড়া-খড়গপুর ডিভিশনের উলুবেড়িয়া উড়ালপুলের কাছে। চারজন কিশোর উলুবেড়িয়া স্টেশন থেকে কিছুটা দূরে মিডিল লাইনে পয়সা নিয়ে খেলা করছিল। সেই সময় হঠাৎ লোকাল ট্রেন চলে আসায় চার কিশোরকে ধাক্কা দেয়৷ ঘটনায় তিন জনেরই মৃত্যু হয়। একজন কিশোর ট্রেনের ধাক্কায় লাইনের পাশে ছিটকে পড়ে। সেই ঘটনার স্মৃতিই ফের উসকে দিল এই ঘটনা।

Advertisement

 

Advertisement