scorecardresearch
 

NBDD Minister Udayan Guha: উদয়ন গুহর কনভয়ে বোমাবাজির অভিযোগ, দিনহাটায় উত্তেজনা

NBDD Minister Udayan Guha: উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী বলেন, তিনি যখন কনভয় নিয়ে নাজিরহাটের দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের শালমারা এলাকায় দলীয় পঞ্চায়েত সদস্যদের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। ঠিক সেই সময় তার কনভয় লক্ষ্য করে বোমা ছোড়ে কিছু দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের বোমা ছোড়ার ফলে বোমার বিকট আওয়াজে কনভয় থেমে যায়।

Advertisement
উদয়ন গুহের কনভয়ে হামলার অভিযোগ উদয়ন গুহের কনভয়ে হামলার অভিযোগ
হাইলাইটস
  • উদয়ন গুহর কনভয়ে বোমাবাজি
  • অভিযোগে দিনহাটায় উত্তেজনা
  • তৃণমূল-বিজেপি তরজা

NBDD Minister Udayan Guha: উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহর কনভয় লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠল। বৃহস্পতিবার এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় দিনহাটার শালমারায়। এদিন নাজিরহাট-২ গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন শেষে দিনহাটায় ফিরছিলেন মন্ত্রী। অভিযোগ, সেই সময় তাঁর কনভয় লক্ষ্য করে বোমাবাজি করা হয়। যদিও কারও কোনও ক্ষতি হয়নি। ঘটনাকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর। ঘটনার তদন্ত শুরু করেছে সাহেবগঞ্জ থানা।

ঘটনার পর উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী বলেন, তিনি যখন কনভয় নিয়ে নাজিরহাটের দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের শালমারা এলাকায় দলীয় পঞ্চায়েত সদস্যদের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। ঠিক সেই সময় তার কনভয় লক্ষ্য করে বোমা ছোড়ে কিছু দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের বোমা ছোড়ার ফলে বোমার বিকট আওয়াজে কনভয় থেমে যায়। পরে দেখা যায় বোমা ফেটে তার সুতলি পড়ে রয়েছে। গাড়ি থেকে নেমে উদয়ন জানান, ‘'আমি গাড়ির ভিতর ছিলাম। কিন্তু অন্য কর্মীরা বাইকে ছিল। ওদের ক্ষতি হতে পারত।’ বিজেপির জেলা সম্পাদক জয়দীপ ঘোষ একটি সংবাদমাধ্যমকে দেওয়া বক্তব্যে জানিয়েছেন, ‘উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী সমস্ত দুষ্কৃতীদের নিয়ে শালমারায় গিয়েছিলেন। তারাই বোমাবাজি করেছে। 

গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠনকে কেন্দ্র করে তৃণমূল এবং বিজেপির কর্মীদের মধ্যে উত্তেজনা ছড়িয়েছে রাজ্যের বিভিন্ন জেলায়। অভিযোগ, সারাদিন উত্তপ্ত ছিল দিনহাটা ২ ন্মবর ব্লকের নাজিরহাট ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের সালমারা এলাকা। তৃণমূল এবং বিজেপি উভয়ই একে অপরের বিরুদ্ধে বোমা মারার অভিযোগ তুলেছে। আর তারপরে উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের মন্ত্রী উদয়ন গুহ সোশ্যাল মিডিয়ায় জানান তিনি, দলীয় কর্মীদের সঙ্গে কথা বলতে নাজিরহাট ২ নম্বর গ্রাম   পঞ্চায়েতের সালমারা এলাকা যাবেন। আর সেখানেই যাওয়ার পথে মন্ত্রীর গাড়ি লক্ষ্য করে বোমা মারার ঘটনাকে কেন্দ্র করে আবারও উত্তপ্ত হয়ে উঠল এই এলাকা।

আরও পড়ুন

 

Advertisement

Advertisement