scorecardresearch
 

Balurghat councilor body: মর্নিংওয়াকে গিয়ে নিখোঁজ, রেললাইনে মিলল সেই প্রাক্তন TMC কাউন্সিলরের টুকরো দেহ

সোমবার মর্নিং ওয়াকে গিয়ে নিখোঁজ হয়েছিলেন। মঙ্গলবার মালদার গাজোল থেকে উদ্ধার হল বালুরঘাটের প্রাক্তন কাউন্সিলর দেবজিৎ রুদ্রর ক্ষতবিক্ষত দেহ।

Advertisement
Balurghat councilor body Balurghat councilor body
হাইলাইটস
  • গাজোল থেকে উদ্ধার হল বালুরঘাটের প্রাক্তন কাউন্সিলর দেবজিৎ রুদ্রর ক্ষতবিক্ষত দেহ
  • গাজোলের রেললাইনের ধার থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছে

সোমবার মর্নিং ওয়াকে গিয়ে নিখোঁজ হয়েছিলেন। মঙ্গলবার মালদার গাজোল থেকে উদ্ধার হল বালুরঘাটের প্রাক্তন কাউন্সিলর দেবজিৎ রুদ্রর ক্ষতবিক্ষত দেহ। গাজোলের রেললাইনের ধার থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছে। পরিবারের অভিযোগ, দেবজিৎকে খুন করা হয়েছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। 

সোমবার সকাল থেকে নিখোঁজ ছিলেন দেবজিৎ। মর্নিং ওয়াকে গিয়ে বেলা গড়িয়ে গেলেও দেবজিৎ বাড়ি না ফেরায় খোঁজ শুরু করে পরিবার। পরে পরিবারের পক্ষ থেকে বালুরঘাট থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। মঙ্গলবার সকালে মালদার গাজোলের সৈয়দপুর এলাকায় রেললাইনের ধার থেকে এক ব্যক্তির দ্বিখণ্ডিত দেহ উদ্ধার হয়। পরে জানা যায় ওই দেহটি দেবজিৎ রুদ্রর। তিনি বালুরঘাট পুরসভার তৃণমূল কংগ্রেসের প্রাক্তন কাউন্সিলর।

পরিবারের অভিযোগ, খুন করা হয়েছে প্রাক্তন কাউন্সিলরকে। যদিও অভিযোগ নিয়ে এখনই কোনও মন্তব্য করেনি পুলিশ। জানা গিয়েছে, কিছু দিন ধরে রাজনীতিতে সক্রিয় ছিলেন না দেবজিৎ। শারীরিক অসুস্থতার কারণে মানসিক অবসাদেও ভুগছিলেন। দুর্ঘটনা, আত্মহত্যা নাকি খুন, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement