scorecardresearch
 

Suvendu Adhikari: 'ব্যাগ গোছান, শীতের জিনিস নেবেন,' ED-হানা নিয়ে TMC নেতাদের টার্গেট শুভেন্দুর

আজ, শুক্রবার সকাল থেকেই ফের তৎপর ইডি। জানা গেছে, এদিন সকাল থেকেই একাধিক তৃণমূল নেতা-মন্ত্রীর বাড়িতে হানা দেওয়া শুরু করে ইডি। তৃণমূল নেতা তাপস রায় থেকে শুরু করলে দমকল মন্ত্রী সুজিত বসুর বাড়িতে তল্লাশি চালাচ্ছে ইডি আধিকারিকরা।

Advertisement
ফাইল ছবি। ফাইল ছবি।
হাইলাইটস
  • আজ, শুক্রবার সকাল থেকেই ফের তৎপর ইডি।
  • জানা গেছে, এদিন সকাল থেকেই একাধিক তৃণমূল নেতা-মন্ত্রীর বাড়িতে হানা দেওয়া শুরু করে ইডি।

আজ, শুক্রবার সকাল থেকেই ফের তৎপর ইডি। জানা গেছে, এদিন সকাল থেকেই একাধিক তৃণমূল নেতা-মন্ত্রীর বাড়িতে হানা দেওয়া শুরু করে ইডি। তৃণমূল নেতা তাপস রায় থেকে শুরু করলে দমকল মন্ত্রী সুজিত বসুর বাড়িতে তল্লাশি চালাচ্ছে ইডি আধিকারিকরা। ফের ইডি হানা নিয়ে তৃণমূল নেতৃত্বকে কটাক্ষ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

শুভেন্দু এদিন জানান, চোরেদের বাড়িতে ইডি যাবেই। ভাইপো ঘনিষ্ঠ অয়ন শীলের বাড়ি থেকে রিক্রুটমেন্টের কাগজ-পত্র পাওয়া গেছে। তাঁর অভিযোগ, দমকল মন্ত্রী সুজিত বসু সরাসরি পুর নিয়োগ দুর্নীতিতে যুক্ত। শুভেন্দু বলেন, ' সুজিত বসুর দুই ঘনিষ্ঠ আত্মীয়, দুই শ্যালকের দুই স্ত্রী কামারহাটিতে পুরসভায় চাকরি পেয়েছে। এরা সরাসরি যুক্ত। ৭০টা পুরসভার চেয়ারম্যান এবং তৃণমূলের নেতারা যুক্ত। ব্যাগ গোছানো শুরু করুন। সঙ্গে শীতের জিনিসও রাখবেন।'

অন্যদিকে, ইডি হানা নিয়ে প্রতিক্রিয়া দিয়েছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন, ' ইডির তল্লাশি সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। গোটা ঘটনাটা ঘটছে বিজেপির অঙ্গুলি হেলনে। বিজেপির তৈরি করে দেওয়া প্রতিহিংসার রাজনীতির স্ক্রিপ্টের উপর দাঁড়িয়ে।' তাঁর আরও বক্তব্য, রাজনীতির ময়দানে বিজেপি হেরে যাচ্ছে, হেরে গিয়েছে, সেই কারণেই কেন্দ্রীয় এজেন্সি দিয়ে এঁদেরকে হেনস্থা করা হচ্ছে। 

আরও পড়ুন

উল্লেখ্য, এদিন সকাল থেকে রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসুর শ্রীভূমির দুটি বাড়িতে, বরাহনগরের তৃণমূল বিধায়ক তাপস রায় এবং উত্তর দমদম পুরসভার কাউন্সিলর সুবোধ চক্রবর্তীর বাড়িতে ইডি হানা দেয়। ইডি আধিকারিকদের সঙ্গে ছিল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। সন্দেশখালিতে গিয়ে আক্রান্ত হতে হয়েছিল ইডি আধিকারিকদের। তা থেকে শিক্ষা নিয়ে এদিন বাড়তি সতর্কতা নিয়েছেন কেন্দ্রীয় জওয়ানরা। আত্মরক্ষার্থে মাথায় হেলমেট ও ঢাল নিয়ে আসেন সিআরপিএফ জওয়ানরা।

 

Advertisement

Advertisement