scorecardresearch
 

'গরিবদের মাসে ৬ হাজার টাকা দিন', মোদীকে চিঠি অধীরের

রাজ্যে জারি হয়েছে কার্যত লকডাউন। এই অবস্থায় বিপাকে পড়তে পারে সাধারণ খেটে খাওয়া মানুষ। এবার তাদের কথা ভেবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি পাঠালেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

Advertisement
Adhir Adhir
হাইলাইটস
  • ফের প্রধানমন্ত্রীকে চিঠি অধীর চৌধুরীর
  • লকডাউন পরিস্থিতিতে সাধারণ মানুষকে বিনামূল্যে ৬ হাজার টাকা দেওয়ার দাবি অয়ধীরের

রাজ্যে জারি হয়েছে কার্যত লকডাউন। এই অবস্থায়  বিপাকে পড়তে পারে সাধারণ খেটে খাওয়া মানুষ। এবার তাদের কথা ভেবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি পাঠালেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। গরিবদের বিনামূল্যে খাবার দেওয়া ও মাসে ৬ হাজার টাকা দেওয়ার আবেদন জানান তিনি। 

চিঠিতে অধীরবাবু লেখেন, 'দেশের বিভিন্ন রাজ্যে লকডাউনের জেরে খেটে খাওয়া শ্রমিক ও গরিব মানুষের অবস্থা নিয়ে আমরা ওয়াকিবহাল। অনেকেই কর্মহারা হয়ে পড়েছেন। সেকারণে, পরিবার নিয়ে তাঁকরা চিন্তিত। কীভাবে সংসার চালাবেন, তা বুঝতে পারছেন না। এই অবস্থায় অনেকেই বেঁচে থাকার আশাও ছেড়ে দিয়েছেন।' 

প্রধানমন্ত্রী মোদীকে লেখা অধীর চৌধুরীর চিঠি
প্রধানমন্ত্রীকে লেখা অধীরের চিঠি

অধীরবাবু আরও লেখেন, 'প্রধানমন্ত্রী আপনার কাছে আমার আর্জি বিনামূল্যে খাবার দেওয়ার পাশাপাশি কর্মহারাদের প্রতিমাসে ৬ হাজার টাকা দিন। যাতে তাঁরা সংসার চালাতে পারেন।' রাজ্যের গরিব মানুষের অ্যাকাউন্টে সরাসরি টাকা দেওয়ার আর্জিও জানিয়েছেন বহরমপুরের সাংসদ। 

প্রসঙ্গত, এই প্রথম নয়। রাজ্যে করোনার টিকার অভাব প্রকট হওয়ার পরও অধীর চিঠি লিখেছি,লেন প্রধানমন্ত্রী মোদীকে। চলতি অর্থবর্ষে টিকার জন্য় বরাদ্দ ৩৫ হাজার কোটি টাকা কোথায় গেল? কেন্দ্রকে প্রশ্নও করেন প্রদেশ কংগ্রেস সভাপতি। 

Advertisement