scorecardresearch
 

Asansol : 'যাঁরা কট্টর BJP, তাঁদের চমকাতে হবে', TMC বিধায়কের হুমকি VIRAL

আসানসোল লোকসভা উপ-নির্বাচনের আগে BJP কর্মীদের হুমকির অভিযোগ পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর। সেই ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে ওই বিধায়ককে দলীয় কর্মীদের বার্তা দিতে দেখা যাচ্ছে।

Advertisement
বিধায়কের ছবি বিধায়কের ছবি
হাইলাইটস
  • আসোনসোল লোকসভা উপ-নির্বাচনের আগে তৃণমূল বিধায়কের হুমকি ভাইরাল
  • বিজেপি কর্মীদের হুমকি দিতে দেখা গেছে তাঁকে
  • ভিডিও টুইট করেছেন বিজেপি নেতা অমিত মালব্য

আসানসোল লোকসভা উপ-নির্বাচনের আগে BJP কর্মীদের হুমকির অভিযোগ পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর বিরুদ্ধে। সেই ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে ওই বিধায়ককে দলীয় কর্মীদের বার্তা দিতে দেখা যাচ্ছে। বলছেন, BJP-র কর্মীদের চমকাতে হবে। তাঁরা ভোট দিতে না গেলে ভালো। ধরে নেওয়া হবে, তাঁরা তৃণমূলকে সমর্থন করছে। 

ভিডিওটি শেয়ার করেছেন BJP নেতা অমিত মালব্য। ঠিক কী বলেছেন  পাণ্ডবেশ্বরের বিধায়ক ? তাঁকে বলতে শোনা গেছে, 'যাঁরা কট্টর BJP, যাঁদের হেলানো যাবে না, তাঁদের চমকাতে হবে। তাঁদের বলবেন, আপনি যদি ভোট দিতে যান, ধরে নেব BJP-কে ভোট দেবেন। ভোটের পর আপনি কোথায় থাকবেন সেটা আপনার নিজের রিস্ক। আর যদি ভোট দিতে না যান, তাহলে ধরে নেব আমাদের সমর্থন করছেন। আপনি ব্যবসা করুন, বাণিজ্য করুন, চাকরি করুন আমরা আপনার সঙ্গে আছি। ক্লিয়ার।' যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি আজতক বাংলা। 

আরও পড়ুন :  কোন জিনিসের যত কাছে যাবেন ততই কম দেখতে পাবেন ? রইল উত্তর

অমিত মালব্য ভিডিওটি শেয়ার করে লিখেছেন, 'ভিডিওতে দেখা যাচ্ছে তৃণমূল বিধায়ক নরেন্দ্র চক্রবর্তী BJP কর্মী-সমর্থকদের হুমকি দিচ্ছেন। তাঁদের ভোট দিতে যেতে বারণ করছেন। এও বলছেন, না হলে পরিণতি ভালো হবে না। এই ধরনের অপরাধীদের জেলে থাকা উচিত। কিন্তু, বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের পৃষ্ঠপোষকতা করেন। এই বিষয়ে নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করছি।'

Advertisement

প্রসঙ্গত, আগামী ১২ এপ্রিল আসানসোল লোকসভার উপ-নির্বাচন। প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় BJP ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ায় ওই আসনটি ফাঁকা হয়েছে। এবার বালিগঞ্জ বিধানসভা কেন্দ্র থেকে উপ-নির্বাচনে তৃণমূলের টিকিটে লড়ছেন বাবুল সুপ্রিয়।  

 

Advertisement