scorecardresearch
 

BJP Leader Dilip Ghosh on WB CM Mamata Banerjee : 'যাঁর নামে সরকার চলে, তাঁকেই হারিয়েছি!' মমতাকে কটাক্ষ দিলীপের

BJP Leader Dilip Ghosh on WB CM Mamata Banerjee: বিজেপি নেতা, সাংসদ দিলীপ ঘোষ (BJP Leader Dilip Ghosh) এর পাল্টা আক্রমণ করেছন। এই প্রসঙ্গে তিনি বলেন, ডায়লগ প্রথম থেকে শুনে আসছি। যার নামে সরকার চলে তাকেই আমরা হারিয়েছি। এবারও হারাব। মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)-কে বিজেপি হারাতে পারে।

Advertisement
বিজেপি নেতা দিলীপ ঘোষ বিজেপি নেতা দিলীপ ঘোষ
হাইলাইটস
  • যাঁর নামে সরকার চলে, তাঁকেই আমরা ভোটে হারিয়েছি
  • এবারও হারাব
  • শুক্রবার নাম না করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এভাবেই বিঁধলেন বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ

যাঁর নামে সরকার চলে, তাঁকেই আমরা ভোটে হারিয়েছি। এবারও হারাব। শুক্রবার নাম না করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)-কে এভাবেই বিঁধলেন বিজেপি সহ-সভাপতি দিলীপ ঘোষ (BJP Leader Dilip Ghosh)। এদিন তিনি মুর্শিদাবাদ জেলার জঙ্গিপুরে ওই মন্তব্য করেন।

জঙ্গিপুরের মিঁয়াপুরে
এদিন সকালে জঙ্গিপুরের মিঁয়াপুরে প্রাতর্ভ্রমণে বেরোন বিজেপির সহ-সভাপতি দিলীপ ঘোষ (BJP Leader Dilip Ghosh)। দিলীপ ঘোষের সঙ্গে ছিলেন বিজেপি নেত্রী মাফুজা খাতুন, দলের প্রার্থী সুজিত ঘোষ সহ স্থানীয় নেতা ও কর্মীরা। প্রাতর্ভ্রমণে শেষে চা চক্রে যোগ দেন তাঁরা।

উপনির্বাচনের প্রচারে
বৃহস্পতিবার সামশেরগঞ্জ ও জঙ্গিপুরের জনসভা থেকে অভিষেক বন্দোপাধ্যায় বলেছিলেন, দরজা বন্ধ রেখেছি। খুলে দিলে বিজেপি দলটাই উঠে যাবে।

বিজেপি নেতা, সাংসদ দিলীপ ঘোষ (BJP Leader Dilip Ghosh) এর পাল্টা আক্রমণ করেছন। এই প্রসঙ্গে তিনি বলেন, ডায়লগ প্রথম থেকে শুনে আসছি। যার নামে সরকার চলে তাকেই আমরা হারিয়েছি। এবারও হারাব। মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)-কে বিজেপি হারাতে পারে। একবার হারিয়েছি, আবার হারাব।

নতুন রাজ্য সভাপতির ওপর আক্রমণের অভিযোগ
বৃহস্পতিবার বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের ওপর আক্রমণ হয়েছে বলে অভিযোগ। এ নিয়ে দিলীপবাবু (BJP Leader Dilip Ghosh)-র প্রতিক্রিয়া, আক্রমণ নতুন কিছু নয়। ভয় দেখিয়ে আটকানোর চেষ্টা করা হচ্ছে। সম্ভব নয়। মানুষ বিচার করবে, তাঁদের সিদ্ধান্ত হবে। আমার গাড়ি দশবার ভাঙা হয়েছে। মানুষ বুঝিয়ে দিয়েছে দর কতটা ওদের।

ত্রিপুরায় দোকান!
তিনি আরও বলেন, এখানে আর চলবে না। তাই ত্রিপুরায় দোকান খুলতে যাচ্ছে। যেভাবে ইডি, সিবিআই ডাকছে। কখন কাকে আটকে দেবে। সারা জীবন জেলের ভাত খেতে হবে।

মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)-কে কটাক্ষ করেন তিনি। ভোটে না জিতে মুখ্যমন্ত্রীর পদে থাকা শোভনীয় নয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্যকে কটাক্ষ করেন দিলীপ। বলেন, উনি যদি এত বোঝেন তা হলে শপথ নিয়েছিলেন কেন? সব নাটক করছেন। মান-সম্মান বলে কিছু থাকলে পদত্যাগ করুন। অকাল ইলেকশন কেন করতে হচ্ছে এই করোনার মাঝখানে।

Advertisement

নন্দীগ্রামে হার
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee) নন্দীগ্রাম কেন্দ্র থেকে দাঁড়িয়েছিলেন। তবে তিনি জিততে পারেননি। হেরে গিয়েছিলেন বিজেপির শুভেন্দু অধিকারীর কাছে।

এবারের ভোটে সবথেকে বেশি আলোচনা হয়েছে নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্র নিয়ে। কারণ সেখান থেকে তৃণমূলের প্রার্থী ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে, তাঁর বিরুদ্ধে লড়েছিলেন বিজেপির শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

যিনি এক সময়ে তৃণমূলে ছিলেন এবং মমতা বন্দ্যোপাধ্যায় (WB CM Mamata Banerjee)-এর অন্যতম 'কাছের মানুষ' বলে পরিচিত ছিলেন। শুভেন্দু মমতাকে হারিয়ে দিয়েছেন। এর ফলে মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী পদে থাকতে হলে উপনির্বাচনের জিতে আসতে হবে। মমতা ভবাবনীপুর থেকে উপনির্বাচনে লড়ছেন।

 

Advertisement