scorecardresearch
 

Blast in Titagarh School: ক্লাস চলাকালীন টিটাগড়ের স্কুলে বোমা বিস্ফোরণ, উড়ে গেল ছাদ

Blast in Titagarh School: ক্লাস চলাকালীন স্কুল কেঁপে উঠল বিস্ফোরণের শব্দে। শনিবার, বেলা ১১টা নাগাদ ঘটনটি ঘটে টিটাগড়ের ফ্রি ইন্ডিয়া হাই স্কুল। স্কুলে আচমকাই বিস্ফোরণের বিকট আওয়াজ পেয়ে বাইরে ছুটে আসেন শিক্ষক-শিক্ষিকা, পড়ুয়া ও স্কুল কর্মীরা। দেখা যায়, বোমা বাইরে নয়, স্কুলের ছাদে পড়েছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ক্লাস চলাকালীন বিস্ফোরণের শব্দে কেঁপে উঠল স্কুল
  • শনিবার, বেলা ১১টা নাগাদ ঘটনটি ঘটে টিটাগড়ের ফ্রি ইন্ডিয়া হাই স্কুলে
  • দেখা যায়, বোমা বাইরে নয়, স্কুলের ছাদে পড়েছে

Blast in Titagarh School: ক্লাস চলাকালীন বিস্ফোরণের শব্দে কেঁপে উঠল স্কুল। শনিবার, বেলা ১১টা নাগাদ ঘটনটি ঘটে টিটাগড়ের ফ্রি ইন্ডিয়া হাই স্কুলে। স্কুলে আচমকাই বিস্ফোরণের বিকট আওয়াজ পেয়ে বাইরে ছুটে আসেন শিক্ষক-শিক্ষিকা, পড়ুয়া ও স্কুল কর্মীরা। দেখা যায়, বোমা বাইরে নয়, স্কুলের ছাদে পড়েছে। কিন্তু স্কুলের ছাদে কে বা কারা বোমা ফেলল? হতচকিত হয়ে যান সকলেই। তড়িঘড়ি সেখানে আসে পুলিশ। 

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, আশেপাশের কোনও বাড়ি থেকে বোমাটি ছোড়া হতে পারে। ঘটনাস্থলে আসেন টিটাগড় পৌরসভার পৌর প্রধান কমলেশ সাউ, উপ-প্রধান মহম্মদ জলিল সহ অন্যান্যরা। কেন স্কুলচলাকালীন বোমা ফেলা হল, এর পিছনে কী উদ্দেশ্য রয়েছে পুলিশ সবটাই খতিয়ে দেখছে।

বিস্ফোরণের পর ঘটনাস্থল থেকে ছড়িয়ে ছিটিয়ে থাকা স্প্লিন্টার উদ্ধার করা হয়েছে।  বিস্ফোরণের তীব্রতায় স্কুলের ছাদের অংশ উড়ে যায়। তীব্রতা বেশ ভয়াবহ ছিল বলে জানিয়েছেন স্কুলের এক শিক্ষক। পুলিশ জানিয়েছে, স্কুলের ভিতরেই বোমা মজুত ছিল নাকি বাইরে থেকে ছোড়া হয়েছে তা খতিয়ে দেখা হবে। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে নিয়ে গেছে পুলিশ। 

ওই স্কুলেরই এক শিক্ষক জানান, খুব জোরালো আওয়াজ হয়। আমরা স্টাফ রুমে ছিলাম। ভেবেছিলাম বাইরে বোমা পড়েছে। বেরিয়ে দেখি স্কুলের ওপর থেকে ধোঁয়া বেরোচ্ছে। ছাদে এসে দেখি সেখানে বোমা পড়েছে। আশপাশে স্প্লিন্টার ছড়িয়ে-ছিটিয়ে পড়েছিল। পুলিশ সেগুলি সংগ্রহ করেছে।

Advertisement