scorecardresearch
 

Kolkata Beliaghata Blast : বেলেঘাটায় ভয়াবহ বিস্ফোরণ, হাত উড়ল রাজমিস্ত্রির

সোমবার দুপুর পৌনে তিনটে নাগাদ বিস্ফোরণের শব্দ পান বেলেঘাটার সরকার বাজার এলাকার বাসিন্দারা। দ্রুত ঘর থেকে বেরিয়ে আসেন স্থানীয়রা। দেখেন বিস্ফোরণে হাত উড়ে গিয়েছে এক রাজমিস্ত্রির। তন্ময় নামে আরও এক যুবক আহত। স্থানীয় সূত্রে খবর, ওই এলাকায় একটি ফ্ল্যাট তৈরির কাজ চলছে। সোমবার দুপুরেও চলছিল কাজ। সেই সময়ই হঠাৎ ঘটে যায় বিস্ফোরণ। 

Advertisement
বিস্ফোরণস্থল বিস্ফোরণস্থল
হাইলাইটস
  • বেলেঘাটায় বিস্ফোরণ
  • আহত মোট ২
  • একজনের হাত উড়ল

সপ্তাহের প্রথম কাজের দিনে দুপুরের ব্যস্ত সময় বিস্ফোরণের বিকট শব্দে কেঁপে উঠল বেলেঘাটা। বিস্ফোরণে আহত হয়েছেন ২ জন। আহতদের মধ্যে একজনের হাত উড়ে গিয়েছে। রক্তাক্ত অবস্থায় ২ জনকেই নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় বেলেঘাটা থানার পুলিশ। ঘিরে দেওয়া হয়েছে ঘটনাস্থল। 

জানা গিয়েছে, সোমবার দুপুর পৌনে তিনটে নাগাদ বিস্ফোরণের শব্দ পান বেলেঘাটার সরকার বাজার এলাকার বাসিন্দার। দ্রুত ঘর থেকে বেরিয়ে আসেন স্থানীয়রা। দেখেন বিস্ফোরণে হাত উড়ে গিয়েছে এক রাজমিস্ত্রির। তন্ময় নামে আরও এক যুবক আহত। স্থানীয় সূত্রে খবর, ওই এলাকায় একটি ফ্ল্যাট তৈরির কাজ চলছে। সোমবার দুপুরেও চলছিল কাজ। সেই সময়ই হঠাৎ ঘটে যায় বিস্ফোরণ। 

কীভাবে ঘটলো বিস্ফোরণ? জানা গিয়েছে, নির্মাণকার্যের খোঁড়াখুঁড়ি চলাকালীনই আচমকা ঘটে যায় বিস্ফোরণ। ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা। রক্তে ভেসে যায় মাটি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, হয়তো মাটির নিচেই রাখা ছিল সকেট বোমা। আর সেই বোমাই খননকার্যের সময় আঘাত লেগে ফেটে যায়। যার জেরে কবজি থেকে হাত উড়ে যায় ওই রাজমিস্ত্রির।

আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অন্যদিকে ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করেছে পুলিশ। বিস্ফোরণস্থল খতিয়ে দেখেন তদন্তকারীরা। ঘিরে দেওয়া হয় এলাকাটি। প্রয়োজনে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশ কথা বলতে পারে বলেও মনে করা হচ্ছে। গোটা ঘটনার জেরে এলাকায় ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য। 

আরও পড়ুনDolo 650 বিতর্ক : COVID-কালে প্রতিদিন ৫৫ লক্ষ ট্যাবলেট বিক্রি, তারপর...


 

Advertisement