scorecardresearch
 

ভুয়ো আইএএস গ্রেফতার, দুর্গাপুর মহকুমা আদালতে পেশ

আইএএস (IAS) অফিসার সেজে কয়েক দিব্য়ি ঘুরে বেরাচ্ছিলেন। অভিযোগ, লক্ষ-লক্ষ টাকা প্রতারণা করেছেন। তদন্তে নেমে সিআইডি (CID)-র জালে এক ব্যক্তি।

Advertisement
ভুয়ো আইএস অফিসারের পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে ঠাকুরপুকর থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করল সিআইডি (প্রতীকি ছবি) ভুয়ো আইএস অফিসারের পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে ঠাকুরপুকর থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করল সিআইডি (প্রতীকি ছবি)
হাইলাইটস
  • আইএএস অফিসার সেজে কয়েক দিব্য়ি ঘুরে বেরাচ্ছিলেন
  • অভিযোগ, লক্ষ-লক্ষ টাকা প্রতারণা করেছেন
  • গ্রেপ্তার করা হয়েছে তাকে

আইএএস (IAS) অফিসার সেজে কয়েক দিব্য়ি ঘুরে বেরাচ্ছিলেন। অভিযোগ, লক্ষ-লক্ষ টাকা প্রতারণা করেছেন। তদন্তে নেমে সিআইডি (CID)-র জালে এক ব্যক্তি।

ভুয়ো আইএস অফিসারের পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে ঠাকুরপুকর থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করল সিআইডি।

পুলিস সূত্রে খবর, ধৃত ব্যক্তির নাম অরূপ নন্দী। কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন জায়গাতে ফ্ল্যাট, জমি, মদের দোকানের লাইসেন্স পাইয়ে দেওয়ার নাম করে কয়েক কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগ রয়েছে ওই ব্যক্তির বিরুদ্ধে।

দীর্ঘদিন ধরে ওই ব্যক্তিকে খুঁজে চলেছিলেন গোয়েন্দারা। দুর্গাপুরের এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে অবশেষে ঠাকুরপুকর থেকে গ্রেফতার করা হয় ভুয়ো এই আইএএস-কে। ধৃতকে মঙ্গলবার দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হয়।

এই একটি মামলাতেই কেবল ৬০ লক্ষ টাকা জালিয়াতির অভিযোগ রয়েছে অরূপ নন্দীর বিরুদ্ধে। সূত্রের খবর, ২০১৩ সাল থেকে এই জালিয়াতির কাজ চালাচ্ছিলেন অরূপ নন্দী। রাজ্যের বিভিন্ন প্রভাবশালীদের নাম হামেশাই লেগে থাকত ধৃতের মুখে। নীল বাতি লাগানো গাড়ি ব্যবহার করতো বলে জানা যায় ৷ কখনও রাজা নন্দী, আবার কখনও অরূপ নন্দী নামে পরিচয় দিত। কখনও বা অন্য নামে তিনি নিজের পরিচয় দিতেন বলেই জানতে পেরেছেন গোয়েন্দারা।

Advertisement