scorecardresearch
 

স্বামীর মৃত্যুর জন্য TMC বিধায়কই দায়ী! অভিযোগ দলেরই নেত্রীর

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বর্ধমানের কালনা (Kalna)-র বিধায়ক দেবপ্রসাদ বাগ (Debaprasad Bag)-এর বিরুদ্ধে ওই অভিযোগ উঠেছে। কালনা মহকুমা শাসকের দফতরে গিয়ে এমনই অভিযোগ করলেন মৃতর স্ত্রী তথা প্রাক্তন কাউন্সিলর কণিকা রাজবংশী।

Advertisement
স্বামীর মৃত্যুর জন্য দায়ী বিধায়ক। কালনায় এমনই অভিযোগ করেছেন তৃণমূলরই এক প্রাক্তন কাউন্সিলর (প্রতীকী ছবি) স্বামীর মৃত্যুর জন্য দায়ী বিধায়ক। কালনায় এমনই অভিযোগ করেছেন তৃণমূলরই এক প্রাক্তন কাউন্সিলর (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • স্বামীর মৃত্যুর জন্য দায়ী বিধায়ক
  • এমনই অভিযোগ করেছেন তৃণমূলরই এক প্রাক্তন কাউন্সিলর
  • সব অভিযোগ অস্বীকার করেছেন

স্বামীর মৃত্যুর জন্য দায়ী কালনা (Kalna)-র বিধায়ক দেবপ্রসাদ বাগ (Debaprasad Bag) বিধায়ক। এমনই অভিযোগ করেছেন তৃণমূলরই এক প্রাক্তন কাউন্সিলর। আরও অভিযোগ, ভোটের খারাপ ফলের জন্য স্বামীকে দায়ী করেছিলেন।

সেই অপমান সহ্য করতে পারেননি স্বামী। অভিযুক্ত বিধায়ক সব অভিযোগ অস্বীকার করেছেন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বর্ধমানের কালনা (Kalna)-র বিধায়ক দেবপ্রসাদ বাগ (Debaprasad Bag)-এর বিরুদ্ধে ওই অভিযোগ উঠেছে। কালনা মহকুমা শাসকের দফতরে গিয়ে এমনই অভিযোগ করলেন মৃতর স্ত্রী তথা প্রাক্তন কাউন্সিলর কণিকা রাজবংশী। 

জানা গিয়েছে, চলতি মাসের ৮ তারিখ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান কালনা পুরসভার ১৫ নম্বর ওয়ার্ড শ্যামগঞ্জ পাড়ার বাসিন্দা তথা ওই ওয়ার্ডেরই প্রাক্তন কাউন্সিলর কণিকা রাজবংশীর স্বামী সোমনাথ রাজবংশী।

ঘটনার এক সপ্তাহ কাটতে না কাটতে স্বামীর মৃত্যুর জন্য কালনার বিধায়ক দেবপ্রসাদ বাগ (Debaprasad Bag)-কে দায়ী করেন তিনি। এবং কালনা (Kalna) মহকুমাশাসকের দফতরে লিখিত অভিযোগ করলেন সোমনাথ রাজবংশীর স্ত্রী কণিকা রাজবংশী।

তিনি ওই অভিযোগপত্রে উল্লেখ করেছেন, একুশের বিধানসভা ভোটে তাঁদের ওয়ার্ডে হারের কারণে তাঁর স্বামীকে অপমানসূচক কথা বলেন বর্তমান বিধায়ক দেবপ্রসাদ বাগ (Debaprasad Bag)। তাঁর দাবি, এর পরই তার স্বামী আরও অসুস্থ হয়ে পড়েন।

এরপর তাঁকে ভর্তি করতে হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই তিনি মারা যান।  স্বামীর মৃত্যুর জন্য বর্তমান বিধায়কই দেবপ্রসাদ বাগ (Debaprasad Bag) দায়ী বলে অভিযোগ করেছেন।

এ বিষয়ে কালনা পুরসভার প্রাক্তন প্রধান এবং বিধায়ক দেবপ্রসাদ বাগ (Debaprasad Bag) জানান, ২০১৯ সালের লোকসভা ভোট থেকে ওই ওয়ার্ডটিতে আমাদের হার রয়েছে। বিধানসভা ভোটে ওই ওয়ার্ডে হার হলেও মার্জিন অনেকটাই কম ছিল। তা হলে কেন আমি ওই ওয়ার্ডের  হারের জন্য ওকে দায়ী করব!

Advertisement

তিনি দাবি করেন, এটা আর কিছুই নয়, মঙ্গলবার আর এক প্রাক্তন কাউন্সিলর সমরজিত হালদারের আমাকে গালিগালাজ করার একটি অডিয়ো টেপ ভাইরাল হয়েছিল।

তাঁর আরও দাবি, তারপর সেই ঘটনা থেকে মোড় ঘোরানোর জন্যই একটা মিথ্যে অভিযোগ করা হয়েছে। আমি অনুরোধ করব,মৃত মানুষকে নিয়ে রাজনীতি করবেন না।

 

Advertisement