scorecardresearch
 

'TMC থেকে আসা নেতাদের গুরুত্ব দিচ্ছে না দল', বিস্ফোরক অর্জুন

'TMC থেকে আসা নেতাদের গুরুত্ব দিচ্ছে না দল', এমনকী তাঁদের সঙ্গে বহিরাগতর মতো আচরণ করা হচ্ছে। দিল্লি যাওয়ার আগে বিস্ফোরক অর্জুন সিং।

Advertisement
বিজেপি সাংসদ অর্জুন সিং বিজেপি সাংসদ অর্জুন সিং
হাইলাইটস
  • ফের বিস্ফোরক অর্জুন সিং
  • দলের বিরুদ্ধেই তোপ সাংসদের
  • তৃণমূল থেকে আসা নেতাদের গুরুত্ব নেই বিজেপিতে

কদিন ধরেই বেসুরো ছিলেন, এবার দিল্লি যাওয়ার আগে বিস্ফোরণই ঘটিয়ে দিলেন বিজেপি নেতা অর্জুন সিং। তিনি প্রকাশ্যে দাবি করেন, তৃণমূল থেকে দলে আসা নেতাদের বিজেপি গুরুত্বই দিচ্ছে না। পাশাপাশি বিজেপি মাঠে নেমে নয়, সোস্যাল মিডিয়া বিপ্লবে বেশি বিশ্বাসী বলে তোপ দাগেন তিনি। এমনকী বঙ্গ বিজেপির নেতাদের  একটা বড় অংশ দলের ভাল চান না বলেও দাবি করেন তিনি। সোমবারই দিল্লি যাওয়ার কথা অর্জুন সিংয়ের।  তাঁর আগে তাঁর বিস্ফোরক মন্তব্য কি কৌশলগত? নাকি ক্ষোভের স্বতস্ফূর্থ বহিঃপ্রকাশ তা নিয়ে শুরু হয়েছে জোর চর্চা।

কদিন ধরেই বেসুরো গাইছেন সাংসদ

কদিন ধরেই বিজেপি সাংসদ অর্জুন সিং পাটশিল্প এবং জুটমিল কর্মীদের অধিকারের দাবিতে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধেই সরব হতে দেখা গিয়েছিল। কেন্দ্রীয় সরকার পদক্ষেপ না করলে তিনি রাস্তায় নেমে আন্দোলন করতেও দ্বিধা করবেন না বলেও জানান ব্যারাকপুরের বিজেপি সাংসদ। আচমকা নিজেদের দল পরিচালিত সরকারের বিরোধিতার পর থেকেই গুঞ্জন শুরু হয়েছিল তিনি এবার দল ছাড়তে পারেন বলে।

বিস্ফোরক অর্জুন সিং

এরপরই রবিবার সংবাদমাধ্যমে বঙ্গ বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে সরাসরি মুখ খোলেন অর্জুন। এ দিন তিনি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, "তৃণমূল থেকে বিজেপিতে আসা নেতাদের দলের অনেকেই গুরুত্ব দেন না। বহিরাগতর মতো আচরণ করে।" এমনকী রাজ্য বিজেপি নেতৃত্ব সোশাল মিডিয়ায় আটকে রয়েছেন বলেও ক্ষোভ প্রকাশ করেন তিনি। তিনি বলেন, ঘরে বসে  সংগঠন করছে বিজেপি। ফেসবুক-হোয়াটসঅ্যাপেই সংগঠন চালানোর চেষ্টা করে। এমনকী এক ছবিকে একাধিকবার পোস্ট করে দেয় বলেও কটাক্ষ করেন নেতা। এমনকী বঙ্গ বিজেপির অনেকেই দলের ভাল চায় না বলেও অভিযোগ তাঁর।

নিজের হাত-পা বাঁধা বলে দাবি

অর্জুনবাবু নিজে বঙ্গ বিজেপির সহ সভাপতি হয়েও তাঁকে কাজ করতে দেওয়া হয় না বলে দাবি করেছন।বিজেপি নেতৃত্ব আসলে তাঁকে নিধিরাম সর্দার করে রেখেছেন বলে দাবি অর্জুনের। তাঁর ক্ষোভ, আমায় পদ দেওয়া হয়েছে, পেন দেওয়া হয়েছে, কালি দেওয়া হয়নি।

Advertisement

সোমবার  দিল্লি যাচ্ছেন অর্জুন

সোমবার দিল্লিতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে দেখা করার কথা অর্জুনের। এখন তিনি কী করতে যাচ্ছেন তা নিয়ে শুরু হয়েছেে জল্পনা। তাঁকে পাট বোর্ডের দায়িত্ব দেওয়া হতে পারে বলে জানা গিয়েছে। সে কারণেই যাচ্ছেন! নাকি বঙ্গ বিজেপি বিরুদ্ধে অভিযোগ করবেন তিনি! পরিষ্কার করে অবশ্য় কিছু জানাননি তিনি। শুধু জানিয়েছেন, নাড্ডাজি ডেকেছেন। কেন, তা জানা নেই।

 

Advertisement