scorecardresearch
 

শিলিগুড়িতে ট্রাকের ধাক্কায় মহিলার মৃত্য়ু, আটক চালক

ট্রাকের ধাক্কায় মহিলার মৃত্যু হয়েছে। বুধবার সকালে। এই ঘটনায় এলকায়া শোকের ছায়া নেমে এসেছে। এদিন শিলিগুড়ির লিম্বু বস্তি এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

Advertisement
শিলিগুড়িতে ট্রাকের ধাক্কায় মহিলার মৃত্যু হয়েছে (প্রতীকি ছবি) শিলিগুড়িতে ট্রাকের ধাক্কায় মহিলার মৃত্যু হয়েছে (প্রতীকি ছবি)
হাইলাইটস
  • ট্রাকের ধাক্কায় মহিলার মৃত্যু হয়েছে
  • শিলিগুড়ির লিম্বু বস্তি এলাকায়
  • অভিযুক্ত ট্রাক চালককে আটক করা হয়েছে

ট্রাকের ধাক্কায় মহিলার মৃত্যু হয়েছে। বুধবার সকালে। এই ঘটনায় এলকায়া শোকের ছায়া নেমে এসেছে। এদিন শিলিগুড়ির লিম্বু বস্তি এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

অভিযুক্ত ট্রাক চালককে আটক করা হয়েছে। খোঁজ মিলেছে ট্রাকটিরও। মরদেহ পাঠানো হয়েছে ময়না-তদন্তের জন্য। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন প্রাতর্ভ্রমণে বেরিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক মহিলার। ওই মহিলার নাম রীতা ছেত্রী। তিনি শিলিগুড়ি পুরসভার ৪২ নম্বর ওয়ার্ডের লিম্বু বসতি এলাকার বাসিন্দা।

অন্যান্য দিনের মতো এদিনও তিনি প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন। আর তখনই এই বিপত্তি। বুধবার সকালে ঘটনাটি ঘটে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের ভক্তিনগর থানা এলাকার চেকপোস্টের কাছে।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ভক্তিনগর থানার পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘাতক ট্রাক সহ চালকে আটক করে ভক্তিনগর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো আজও সকালে প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন মৃত মহিলা। এরপরই তিনি যখন প্রাতর্ভ্রমণের সময় চেকপোস্টের কাছে পৌঁছায় সে সময় একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় মহিলার।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ভক্তিনগর থানার পুলিশ। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। একই সাথে ঘাতক ট্রাক সহ ট্রাকের চালককে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

এদিকে, এই ঘটনা নিয়ে মানুষের মধ্যে ক্ষোভ তৈরি হয়েছে। তাঁদের অভিযোগ, প্রবল গতিবেগে যাওয়ার জন্যই এই অবস্থা। আর এই ঘটনা প্রথম নয়। মালবাহী গাড়িগুলো রাস্তায় এমনই জোরে চলে। এ ব্য়াপারে পুলিশকে আরও সক্রিয় হতে হবে। যাতে এমন ঘটনা ঠেকানো যায়। সচেতন হতে হবে গাড়িচালকদেরও। তাঁরা যাতে জোরে গাড়ি না-চালান, সে দিকে নজর রাখতে হবে। জোরে গাড়ি চালানোর ফলে কী হতে পারে, সেটা আজকের ঘটনাই দেখিয়ে দিল। এমন ঘটনা খুব সহজেই রোখা যায়। খালি চালকদের একটু সচেতন হতে হবে, এমনই মনে করেন স্থানীয় বাসিন্দারা।

Advertisement

Advertisement