scorecardresearch
 

ফের মালদা! এবার ১০ লক্ষের ব্রাউন সুগার-সহ আটক ৫, উদ্ধার মোবাইল-নগদও

গোপন সূত্রে অভিযান চালিয়ে ১০ লক্ষ টাকার ব্রাউন সুগার সহ পাঁচ মাদক কারবারিকে গ্রেপ্তার করল পুরাতন মালদা থানার পুলিশ । বুধবার গভীর রাতে পুরাতন মালদা থানার শিমুলঢাব এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে এই অভিযান চালায় সংশ্লিষ্ট থানার পুলিশ।

Advertisement
পুলিশের জালে ৫ মাদক পাচারকারী। বুধবার রাতে পুরনো মালদা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। ছবি: ভাস্কর রায় পুলিশের জালে ৫ মাদক পাচারকারী। বুধবার রাতে পুরনো মালদা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। ছবি: ভাস্কর রায়
হাইলাইটস
  • মাদক-সহ ৫ ব্যক্তিকে আটক করল পুলিশ
  • বুধবার গভীর রাতে মালদা থেকে
  • এর আগেও বেশ কয়েক বার মালদা থেকে মাদক পাচারকারীদের ধরেছে পুলিশ

মাদক-সহ ৫ ব্যক্তিকে আটক করল পুলিশ। বুধবার গভীর রাতে মালদা থেকে। এর আগেও বেশ কয়েক বার মালদা থেকে মাদক পাচারকারীদের ধরেছে পুলিশ। বার বার একই ঘটনা ঘটনায় চিন্তায় পুলিশ-প্রশাসন।

গোপন সূত্রে অভিযান চালিয়ে ১০ লক্ষ টাকার ব্রাউন সুগার সহ পাঁচ মাদক কারবারিকে গ্রেপ্তার করল পুরাতন মালদা থানার পুলিশ । বুধবার গভীর রাতে পুরাতন মালদা থানার শিমুলঢাব এলাকার ৩৪ নম্বর জাতীয় সড়কে এই অভিযান চালায় সংশ্লিষ্ট থানার পুলিশ।

একটি পিক আপ ভ্যান থেকেই ওই পাঁচ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে এক কিলো ওজনের ব্রাউন সুগার। যার বর্তমান বাজার মূল্য ১০ লক্ষ টাকা বলে জানিয়েছে পুলিশ।

এছাড়া পাঁচটি মোবাইল এবং সাড়ে ১১ হাজার টাকা ভারতীয় টাকা ওই মাদক কারবারীদের কাছ থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ধৃত পাঁচজনকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য মালদা আদালতে আবেদন জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত মাদক কারবারীদের নাম আজাহার আলী, অবিরাম মন্ডল, বিশ্বজিৎ ঘোষ, ধনঞ্জয় হালদার এবং সোনারাম মাহাতো। ধৃত অভিরাম মন্ডলের বাড়ি কালিয়াচক থানার মল্লিকপাড়া এলাকায়। বাকি চারজনের বাড়ি ইংরেজবাজার থানা এবং দক্ষিণ দিনাজপুর এলাকায়। ধৃতদের মধ্যে অভিরাম মন্ডল মাদক কারবারের মূল পান্ডা বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

এদিকে, ফিল্মি কায়দায় দুই পাচারকারীর পেছনে ধাওয়া করে ৫০ লক্ষ টাকার ব্রাউন সুগার উদ্ধার করেছিল পুলিশ। সেটা চলতি বছরের জানুয়ারি মাসে। পাচারকারী দুজনের মধ্যে একজন ধরা পড়ে অন্যজন পালিয়ে যায়। তাঁর তল্লাশি চালাচ্ছে পুলিশ।

সামনে দুই অপরাধী আর তার পেছনে দুই পুলিশ ধাওয়া করছে বাইকে চেপে। এটা কোনও সিনেমার দৃশ্য নয় মালদা এমনই ঘটনা ঘটেছে সামনে দুজন মাদক পাচারকারী আর পেছনের দুইজনকে রাধা করছিলেন তারা মালদার পুলিশ সাফল্য। সাফল্য পাওয়া গেছে পাকড়াও করা গেছে এক মাদক পাচারকারীকে উদ্ধার হয়েছে মাদক তবে তার সঙ্গী পলাতক।

Advertisement

গোপন সূত্রে খবর পেয়ে মালদার কালিয়াচক থানার দুই অফিসার অভিষেক তালুকদার এবং রোহিত দাস দুজনে মিলে মোটরসাইকেল করে পলাতক দুই পাচারকারীর পেছনে ধাওয়া করে। পরে একজন ধরা পড়ে যায়। অন্যজন পালিয়ে যেতে সক্ষম হয়।

ধৃতের নাম তৌহিদ সেখ। কালিয়াচকের আলিপুর-২ গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ লক্ষীপুর গ্রামে। তাঁকে জেরা করে, তাঁর বাড়ি থেকে প্রায় আড়াই কেজি ব্রাউন সুগার পাওয়া যায়। যার বাজার মূল্য ৫০ লক্ষ টাকা। অন্যদিকে, তৌহিদের পলাতক  সঙ্গীর নাম সারাফুল খান। তাঁর বাড়িও কালিয়াচকে। এবার সারাফুলের তল্লাশিতে নেমেছে পুলিশ।

 

Advertisement