scorecardresearch
 

Siliguri Road Accident : শিলিগুড়ির বেঙ্গল সাফারির কাছে গাছে ধাক্কা গাড়ির, মৃত ৩

রবিবার বেঙ্গল সাফারি পার্কের কাছে ৩১ নম্বর জাতীয় সড়কে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মহানন্দা অভয়ারণ্যে ঢুকে পড়ে। এর পর একটি গাছে সজোরে ধাক্কা মারে ওই গাড়িটি। এরপর কিছুটা দূরে গাড়িটি ছিটকে পড়ে। দুর্ঘটনার সময় গাড়িটিতে ছিলেন চালক-সহ ৫ জন। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১ আরোহীর। বাকি চার জনকে উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • শিলিগুড়িতে পথ দুর্ঘটনা
  • ৩ জনের মৃত্যু
  • আহত আরও ২

ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৩ জনের। আহত আরও ২। আহতদের ভর্তি করা হয়েছে হাসপাতালে। রবিবার এই মর্মান্তিক পথ দুর্ঘটনাটি ঘটে শিলিগুড়ির বেঙ্গল সাফারি পার্কের (Bengal Safari Park Siliguri) কাছে। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

ঘটনাস্থলেই একজনের মৃত্যু
জানা গিয়েছে, রবিবার বেঙ্গল সাফারি পার্কের কাছে ৩১ নম্বর জাতীয় সড়কে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মহানন্দা অভয়ারণ্যে ঢুকে পড়ে। এর পর একটি গাছে সজোরে ধাক্কা মারে ওই গাড়িটি। এরপর কিছুটা দূরে গাড়িটি ছিটকে পড়ে। দুর্ঘটনার সময় গাড়িটিতে ছিলেন চালক-সহ ৫ জন। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১ আরোহীর। বাকি চার জনকে উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। 

হাসপাতালের পথে আরও দু'জনের মৃত্যু
এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শিলিগুড়ি ভক্তিনগর থানার পুলিশ। আহতদের তড়িঘড়ি উদ্ধার করে প্রথমে ভর্তি করানো হয় শিলিগুড়ির একটি হাসপাতালে। সেখান থেকে তাঁদের স্থানান্তরিত করানো হয় সেবক রোডের একটি বেসরকারি হাসপাতালে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মৃত্যু হয় আরও দু'জনের। গাড়ির চালক হরপন রাজপুত গুরুতর আহত অবস্থায় বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর স্ত্রীর ইতিমধ্যেই মৃত্যু হয়েছে।

যা জানাচ্ছে পুলিশ...
এই প্রসঙ্গে শিলিগুড়ির পুলিশ কমিশনার অখিলেশ চতুর্বেদী সংবাদমাধ্যমকে বলেন, "গাড়িটি কালিম্পংয়ের দিক থেকে আসছিল। বেঙ্গল সাফারির কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে গাড়িটি সজোরে ধাক্কা মারে। সেখানেই এক জনের মৃত্যু হয়। বাকি দু'জনের মৃত্যু হয় হাসপাতালে নিয়ে যাওয়ার সময়"। মৃতদের মধ্যে রয়েছেন দীপেন ঘিমিরে নামে এক যুবক। তাঁর এক আত্মীয় জানান, দীপেনরা কালিম্পং (Kalimpong) থেকে ৫ জন আসছিলেন। শিলিগুড়ি (Siliguri) পৌঁছনোর কথা ছিল তাঁদের। তবে দীপেনকে ছাড়া বাকিদের তিনি চেনেন না বলেই জানান ওই ব্যক্তি।  

Advertisement

আরও পড়ুন - ছবিতে ছড়িয়ে ছিটিয়ে প্রচুর জিনিস, কোনও মৌমাছি চোখে পড়ছে?

 

Advertisement