scorecardresearch
 

Chit Fund Case: হালিশহর পুরসভার TMC চেয়ারম্যান গ্রেফতার, উদ্ধার বিপুল টাকা

শুক্রবার রাজুর বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। প্রতিবেদন প্রকাশিত হওয়ার আগে পর্যন্ত ৮০ লক্ষ টাকা উদ্ধার হয়েছে বলে খবর।

Advertisement
Raju Sahani- রাজু সাহানি। Raju Sahani- রাজু সাহানি।
হাইলাইটস
  • গ্রেফতার হালিশহর পুরসভায় তৃণমূল চেয়ারম্যান।
  • সন্মার্গ কো-অপারেটিভ চিটফান্ড সংস্থার দুর্নীতি মামলায় অভিযুক্ত রাজু সাহানি।

সন্মার্গ কো-অপারেটিভ চিটফান্ড মামলায় হালিশহর পুরসভার তৃণমূল চেয়ারম্যান রাজু সাহানিকে গ্রেফতার করল সিবিআই। তাঁর বাড়ি থেকে বিপুল নগদ উদ্ধার হয়েছে বলেও জানা গিয়েছে। 

সন্মার্গ কো-অপারেটিভ চিটফান্ড সংস্থার দুর্নীতি মামলায় অভিযুক্ত রাজু সাহানি। শুক্রবার তাঁর নিউটাউনের বাড়িতে হানা দেয় সিবিআই। প্রতিবেদন প্রকাশিত হওয়ার আগে পর্যন্ত খবর, তাঁর বাড়ি থেকে মিলেছে ৮০ লক্ষ টাকা। এছাড়া তাইল্যান্ডের একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টের খোঁজও পাওয়া গিয়েছে। উদ্ধার হয়েছে একটি দেশি পিস্তলও।

সিবিআই সূত্রের খবর, সনমার্গ চিটফান্ড সংস্থার অন্যতম সুবিধাভোগী রাজু সাহানি। তাঁর কাছে বিপুল পরিমাণ টাকা গিয়েছিল। এ দিন উদ্ধার হওয়া নগদ টাকার কোনও সূত্র বলতে পারেননি তৃণমূলের চেয়ারম্যান। তাঁর কাছে তাইল্যান্ডের একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট মিলেছে। গতবছর সেখানে অনেক টাকা পাঠানো হয়েছিল বলে সিবিআই সূত্রের খবর।

হালিশহরের দোর্দণ্ডপ্রতাপ সিপিএম নেতা এবং কাউন্সিলর ছিলেন এই রাজুর বাবার লক্ষ্মণ সাহানি। ছেলে তৃণমূলে নাম লেখান। এলাকার প্রভাবশালী নেতা। শুক্রবার ইডি-র জিজ্ঞাসাবাদের পর সিজিও কমপ্লেক্স থেকে বেরানোর সময় এনিয়ে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন,'সারদা কর্তা সুদীপ্ত সেন চিঠিতে লিখেছেন, শুভেন্দু অধিকারীকে কোটি কোটি টাকা দিয়েছেন। তাঁকে গ্রেফতার করা হবে না কেন?' তাঁর সংযোজন, এই গদ্দারদের প্রথমে চিহ্নিত করেছি আমি। তাই এত রাগ। সেজন্য আমাকে সিবিআই, ইডি দিয়ে ভয় দেখাচ্ছে।'

আরও পড়ুন- এটা গরু-কয়লা পাচার দুর্নীতি নয়, স্বরাষ্ট্রমন্ত্রী কেলেঙ্কারি: অভিষেক

Advertisement