scorecardresearch
 

Baba Vanga Predictions Russia Ukraine War : রাশিয়া যুদ্ধ মিলে গেল! বাবা ভেঙ্গার ৫০৭৯ সাল পর্যন্ত কী কী ভবিষ্যৎবাণী ?

Baba Vanga Predictions Russia Ukraine War : বাবা ভেঙ্গা অনেক ভবিষ্যদ্বাণী করেছেন, যার অনেকগুলোই সত্য প্রমাণিত হয়েছে। খবরে প্রকাশ, রাশিয়া সম্পর্কে বাবা ভেঙ্গা যে ভবিষ্যৎবাণী করেছিলেন তা সত্যি হতে চলেছে।

Advertisement
বাবা ভেঙ্গা ও পুতিন (ফাইল ছবি)  বাবা ভেঙ্গা ও পুতিন (ফাইল ছবি)
হাইলাইটস
  • ভবিষ্যৎবাণীর জন্য গোটা বিশ্বে পরিচিত বাবা ভেঙ্গা
  • ৫০৭৯ পর্যন্ত ভবিষ্যৎবাণী করে গিয়েছেন তিনি
  • রাশিয়া নিয়েও তাঁর বাণী মিলে যেতে পারে বলে মনে করছেন অনেকেই


অনেকে আছেন যাঁরা ভবিষ্যৎবাণীতে বিশ্বাস করেন। অনেক আবার  বিশ্বাস করতে চান না। পৃথিবীতে একাধিক নবী এসেছেন, যাঁরা ভবিষ্যৎবাণীর কারণে পরিচিত ছিলেন। বিশ্বের বিখ্যাত নবীদের কথা বলতে গেলে সবার প্রথম যে নামটি আসে তা হল 'বাবা ভেঙ্গা'।

বাবা ভেঙ্গা অনেক ভবিষ্যদ্বাণী করেছেন, যার অনেকগুলোই সত্য প্রমাণিত হয়েছে। খবরে প্রকাশ, রাশিয়া সম্পর্কে বাবা ভেঙ্গা যে ভবিষ্যৎবাণী করেছিলেন তা সত্যি হতে চলেছে।

আরও পড়ুন : কোন প্রাণী দুধ ও ডিম দুটোই দেয়? জেনে নিন উত্তর

কী ভবিষ্যৎবাণী করেছিলেন? 

খবরে প্রকাশ, বাবা ভেঙ্গা বলেছিলেন যে, রাশিয়া বিশ্বের সবথেকে বড় শক্তিশালী দেশ হয়ে উঠবে। রাশিয়াকে কেউ আটকাতে পারবে না। ভ্লাদিমির পুতিন এবং রাশিয়ার মাথা তুলে দাঁড়াবে। রাশিয়া একসময় বিশ্বকে শাসন করবে।  

কথিত আছে যে বাবা ভেঙ্গা মৃত্যুর আগে ৫০৭৯ সাল পর্যন্ত ভবিষ্যৎবাণী করেছিলেন। খবরে প্রকাশ, তাঁর ভবিষ্যৎবাণীগুলির ৮৫ শতাংশ পর্যন্ত সত্যি প্রমাণিত হয়েছে।

বাবা ভেঙ্গা কে ? 

বাবা ভেঙ্গা ভবিষ্যৎবাণীর জন্য বিখ্যাত। ১৯১১ সালে জন্মগ্রহণ করেন। মাত্র ১২ বছর বয়সে তার দৃষ্টিশক্তি হারায়। বুলগেরিয়ার বাসিন্দা বাবা ভেঙ্গা একজন ফকির ছিলেন। তিনি ১৯৯৬ সালে মারা যান। তবে তিনি এই সমস্ত ভবিষ্যৎবাণী কোথাও লিখে যাননি। তাঁর অনুসারীদের বলে গিয়েছিলেন।

Advertisement

আরও পড়ুন : Russia Ukraine War Indian Students: ইউক্রেনে আটকে থাকা ভারতীয় ছাত্রদের মারধর! VIDEO

বাবা ভেঙ্গার বিভিন্ন ভবিষ্যৎবাণী

রিপোর্ট অনুযায়ী, বাবা ভেঙ্গা ২০০৪ সালের সুনামির কথা বলে গিয়েছিলেন। ২০২১ সালের জন্য ভবিষ্যৎবাণীও করেছিলেন। বলে গেছিলেন, পঙ্গপালের ঝাঁক সারা বিশ্বে খামারগুলিতে আক্রমণ করবে। ভারতে যা সত্যি বলে প্রমাণিত হয়েছিল। 

 

Advertisement