Advertisement

Jaya Ahsan: পান্তা খান জয়াও, তাও কব্জি ডুবিয়ে! দেখলে অবাক হবেন

Jaya Ahsan: এপার-ওপার বাংলার জনপ্রিয় নায়িকা জয়া এহসান। তিনি দুই বাংলায় দাপিয়ে কাজ করছেন। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী খুবই সক্রিয় থাকেন। বাংলাদেশের বাসিন্দা হওয়ার কারণে আর সকলের মতো জয়া এহসানও পান্তাভাত খেতে ভালোবাসেন। আর সেই পান্তাভাত খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা দারুণভাবে ভাইরাল হল।

জয়া এহসান
Aajtak Bangla
  • ঢাকা,
  • 21 Mar 2023,
  • अपडेटेड 11:27 PM IST
  • এপার-ওপার বাংলার জনপ্রিয় নায়িকা জয়া এহসান।
  • তিনি দুই বাংলায় দাপিয়ে কাজ করছেন।
  • বাংলাদেশের বাসিন্দা হওয়ার কারণে আর সকলের মতো জয়া এহসানও পান্তাভাত খেতে ভালোবাসেন।

এপার-ওপার বাংলার জনপ্রিয় নায়িকা জয়া এহসান। তিনি দুই বাংলায় দাপিয়ে কাজ করছেন। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী খুবই সক্রিয় থাকেন। বাংলাদেশের বাসিন্দা হওয়ার কারণে আর সকলের মতো জয়া এহসানও পান্তাভাত খেতে ভালোবাসেন। আর সেই পান্তাভাত খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা দারুণভাবে ভাইরাল হল। 

ভিডিওতে দেখা গিয়েছে, একেবারে বাড়ির পোশাক পরে বড় পাত্রে পান্তা ভাত মাখছেন জয়া এহসান। এর সঙ্গে রয়েছে বড় বড় পদ্মার ইলিশ মাছ ভাজা, মাংস, বিভিন্ন ধরনের ভর্তা, ছোলা ভাজা সহ একাধিক খাবার। একেবারে সাধারণ মানুষের মতোই হাত দিয়ে পান্তা ভাত মাখতে দেখা গেল অভিনেত্রীকে। তিনি এই ভিডিও পোস্ট করে লিখেছেন, একটু দেন না, কতদিন খাই না। প্রসঙ্গত, শরীরের মাপজোক ঠিক রাখতে নায়িকাদের এমনিতেই অনেক ইচ্ছে সামলে চলতে হয়। সেখানে পান্তা ভাত নৈব নৈব চ। জয়া সব ভুলে সেই খাবার সাপটে-সুপটে খাচ্ছেন!

 

আরও পড়ুন: অর্ন্তঃসত্ত্বা মাহিকে গ্রেফতার, কী বললেন জয়া-পরীমণী

সেই ছবি জয়া ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। ছবিতে নায়িকাকে নিজের হাতে পান্তা মাখতে দেখা গিয়েছে। দূরে দাঁড়িয়ে হাসিমুখে মেয়ের কাজ দেখছেন জয়ার মা। খাবার টেবিলে থরে থরে সাজানো রকমারি খাবার। টেবিলে বসে জয়া। নিজের হাতে পান্তা মাখছেন। তারপর পরিবেশন করছেন সবার থালায়। নায়িকার ভাগ করে নেওয়া ছবি দেখে স্মৃতিতে আক্রান্ত বহু অনুরাগী। তাঁদের দাবি, ইলিশ মাছের আকার তাঁদের পুরনো কথা মনে করিয়ে দিচ্ছে। 

আরও পড়ুন:বিমানবন্দর থেকে গ্রেফতার প্রেগন্যান্ট বাংলাদেশি নায়িকা মাহিয়া মাহি

বাংলাদেশের জনপ্রিয় খাবারের মধ্যে অন্যতম হল পান্তা ভাত। সকলের বাড়িতেই এই খাবার প্রায়ই হয়ে থাকে। বাংলাদেশে নববর্ষের প্রধান খাবারই হল পান্তাভাত। সেই খাবার সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই যে খেতে ভালোবাসবেন এটা আর নতুন কী। সম্প্রতি ন’মাসের অন্তঃসত্ত্বা মাহিয়া মাহির গ্রেফতারির বিরুদ্ধে প্রতিবাদ জানান জয়া। তাঁর বক্তব্য, মাহি দেশের প্রথম সারির অভিনেত্রী। আইনের চোখে সাধারণ এবং অসাধারণ— সবাই এক। কিন্তু মাহিয়া অন্তঃসত্ত্বা। তাঁর ভরা মাস চলছে। এই সময় তাঁর সঙ্গে প্রশাসনের এই আচরণ একটুও কাম্য নয়।  
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement