Advertisement

Aryan Khan Bail Granted: মাদককাণ্ডে জামিন পেলেন শাহরুখ-পুত্র আরিয়ান

Aryan Khan Bail News: অবশেষে জামিন পেলেন শাহরুখ খান পুত্র আরিয়ান খান। বুধবার জামিন পাননি তিনি। বৃহস্পতিবার পর্যন্ত শুনানি পিছিয়ে দেয় বম্বে হাই কোর্ট। এদিন শুনানিতে আরিয়ান সহ তাঁর দুই বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচার জামিন মঞ্জুর করে।

শাহরুখ খান পুত্র আরিয়ান খান
Aajtak Bangla
  • মুম্বই,
  • 28 Oct 2021,
  • अपडेटेड 5:26 PM IST
  • জামিন পেলেন শাহরুখ পুত্র আরিয়ান।
  • বৃহস্পতিবার মাদক মামলার শুনানি ছিল বম্বে হাই কোর্টে।
  • আরিয়ানের সঙ্গে তাঁর দুই বন্ধুও জামিন পান।

Aryan Khan Bail News: অবশেষে জামিন (Bail Granted) পেলেন শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan)। বুধবার জামিন পাননি তিনি। বৃহস্পতিবার পর্যন্ত শুনানি পিছিয়ে দেয় বম্বে হাই কোর্ট। এদিন শুনানিতে আরিয়ান সহ তাঁর দুই বন্ধু আরবাজ মার্চেন্ট (Arbaaz Merchantt) ও মুনমুন ধমেচার (Munmun Dhamecha) জামিন মঞ্জুর করে। 

আরিয়ানের আইনজীবী সতীশ মানশিণ্ডে জানান, "ঈশ্বর আমাদের সকলকে আশীর্বাদ করেছে। আরিয়ান এখন মুক্ত।" অন্যদিকে অন্য আইনজীবী মুকুল রোহাতগি সংবাদমাধ্যমকে জানান,"আরিয়ান, আরবাজ ও মুনমুন সম্ভবত শুক্র কিংবা শনিবার জেল থেকে বেড়িয়ে আসতে পারবে।"

গত সপ্তাহে নিম্ন আদালতে জামিন খারিজ হয়ে যায় আরিয়ান খানের। এরপরই সেই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হন শাহরুখ ও গৌরী খান। তাঁরা আশাবাদী ছিলেন উচ্চ আদালতে জামিন মিলবে ছেলের। শোনা গিয়েছিল শুনানিতে আদালতে উপস্থিত থাকবেন খোদ কিং খান। তবে শেষ পর্যন্ত তিনি হাজির ছিলেন না এদিন। 

আরও পড়ুন: শুরু থেকে ঠিক কী ঘটেছে আরিয়ানের ক্রুজ ড্রাগ কাণ্ডে?

এদিকে মুম্বই ক্রুজ ড্রাগস (Aryan Khan Drug Case) মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) বিতর্কিত সাক্ষী কিরণ গোসাভিকে গ্রেফতার করেছে পুলিশ। পুনে পুলিশ গোসাভিকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছে। গোসাভির বিরুদ্ধে প্রতারণার অনেক মামলা রয়েছে এবং সে গুলির একটিতে পুলিশ তাকে খুঁজছিল। পুনে পুলিশ জানিয়েছে, গভীর রাতে গোসাভিকে গ্রেফতার করা হয়েছে। আরিয়ান খানের সঙ্গে সেলফি তুলে আলোচনায় এসেছেন কিরণ গোসাভি। গোসাভিও আরিয়ান মামলায় এনসিবি-র সাক্ষীও।

আরও পড়ুন: শীর্ষ স্থান বহাল 'মিঠাই'-র! জোর টক্কর দিয়ে ব্যবধান কমাল 'যমুনা ঢাকি'

Advertisement

গত ২ অক্টোবর, শনিবার মুম্বই থেকে গোয়াগামী কর্ডেলিয়া ক্রুজে তল্লাসি করে  NCB। সেখানে মাদক মামলায় গ্রেপ্তার হয় আরিয়ান খান, তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট সহ আরও ৬ জন। ৮ অক্টোবর মুম্বইয়ের আর্থার রোড কারাগারে পাঠানো হয় শাহরুখ পুত্র আরিয়ানকে। ২২ অক্টোবর, আর্থার রোড জেলে ছেলের সঙ্গে দেখা করতে যান কিং খান।  যখন আরিয়ানকে গ্রেপ্তার করা হয়, সেই সময় বিদেশে শ্যুটিং করছিলেন এসআরকে। এই ঘটনা শুনে তড়িঘড়ি মুম্বই ফেরেন তিনি।  

আরও পড়ুন: "আপনি মায়ের নামে কলঙ্ক!" ঈশানকে রেখে যশের প্রেমে মত্ত নুসরতকে কটাক্ষ নেটিজেনদের

প্রসঙ্গত, আরিয়ান খান ড্রাগ মামলায় নাম জড়িয়েছে অভিনেত্রী অনন্যা পাণ্ডের (Ananya Panday)। অনন্যা -আরিয়ানের ড্রাগ সংক্রান্ত হোয়াটস অ্যাপ চ্যাট প্রকাশ্যে এসেছে। যা খতিয়ে দেখছে এনসিবি। ইতিমধ্যে মোট তিন দফায় অনন্যাকে জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় সংস্থা। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement