Advertisement

Film Wrap: হবু-গবুর ট্রেলারে বাজিমাত, উষ্ণময়ী মিয়া খলিফা

Entertainment News Today: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

বিনোদনের খবর
Aajtak Bangla
  • কলকাতা/মুম্বই,
  • 12 Sep 2021,
  • अपडेटेड 6:54 PM IST
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

ট্রেলারেই বাজিমাত, আট থেকে আশির মন টানতে তৈরি হবু-গবুর কাণ্ড
এক টুকরো শৈশব যদি নির্ভেজাল ভাবে ফিরে আসে, কেমন লাগবে? প্রশ্নগুলো সহজ আর উত্তরও তো জানা। শৈশবে কে না ফিরে যেতে চায়! কিন্তু ফিরব বললেই তো আর ফেরা যায় না। তবে কিছু ক্ষণের জন্য হলেও সেই ফেরার রাস্তা তৈরি করেছেন প্রযোজক দেব (Dev)। তাঁর প্রযোজনা সংস্থা দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স (Dev Entertainment Ventures) এ বারের পুজোয় এই বিশেষ উপহার নিয়ে হাজির হচ্ছে সক্কলের জন্য। ছবির নাম বহুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী (Hobu Chandra Raja Gobu Chandra Mantri).


মিয়া খলিফায় তপ্ত ইন্টারনেট
প্রাক্তন পর্ন তারকা মিয়া খলিফার নিজস্ব ফ্যান ফলোইং রয়েছে সোশাল মিডিয়ায়। মাঝে মধ্যেই বোল্ড এবং গ্ল্যামারাস ফটোশুট উপহার দেন ফ্যানদের। শুধুমাত্র ক্রিস্টালের তৈরি খোলামেলা পোশাকে মিয়াকে দেখে ফ্যানদের মুখে স্তুতি শেষ হচ্ছে না। শুধুমাত্র গয়না পরা এই ছবি এবং ভিডিও সোশাল মিডিয়ায় আগুনের মতো ছড়াচ্ছে।


এই বঙ্গকন্যা সানি লিওন হতে চেয়েছিলেন
সোশাল পোস্টে হটনেস কোশেন্ট নিমেষে বাড়িয়ে দেন ইনি। ইনি সানি লিওনে হতে চেয়েছিলেন। ইনি নয়না গঙ্গোপাধ্যায়। ২০১৭ সালে রাম গোপাল ভার্মার পরিচালনায় মেরি বেটি সানি লিওন বন্না চাহতি হ্যায় মুক্তি পায়। সেখানে ছবির মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল নয়নাকে। ছবিটি বক্স অফিসে তেমন ভালো ফল না করলেও দর্শকদের নজরে পড়ে যান নায়িকা। 


মালদ্বীপে দিন 'সানি সানি'
সম্প্রতি মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন সানি লিওন। সোশাল মিডিয়ায় দেদার ছবি শেয়ার করছেন সুন্দরী। এমনিতে তাঁর সোশাল মিডিয়া ফলোয়ারের সংখ্যা ৫ কোটি ছুঁই ছুঁই। প্রত্যেক পোস্টেই লাইক আর কমেন্টের বন্যা। প্রতি দিন নতুন ছবি পোস্ট করছেন। স্বামী ছেলে-মেয়ে নিয়ে সুখের সংসার প্রাক্তন এই পর্ন তারকার।

Advertisement


ব্রা-লেস ছবিতে উষ্ণময়ী মৌনী
হিন্দি টেলিভিশন থেকে বলিউডে নিজের জায়গা তৈরি করেছেন মৌনী রায়। নিজের গ্ল্যামারাস লুকসের জন্য সব সময় চর্চায় থাকেন মৌনী। ইনস্টাগ্রামে প্রায় ১ কোটি ৮০ লক্ষ ফলোয়ার, নিত্য পোস্ট করে ফ্যানদের সঙ্গে যোগাযোগ রাখেন মৌনী। শাড়ি হোক, ওয়েস্টার্ন হোক বা বিকিনি, নিজের টোনড ফিগার ফ্লন্ট করতে একেবারেই ভুল করেন না।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement