Advertisement

Mouni Roy-Dev: সত্যবতী হতে পারেন মৌনী রায়, দেবের 'ব্যোমকেশ' নিয়ে বড় খবর

Mouni Roy-Dev: মালদ্বীপে এখন ছুটির মেজাজে রয়েছেন দেব-রূক্মিণী। শহরে ফিরে ফের বাঘা যতীনের শ্যুটিং শুরু হবে। তারই মাঝে রয়েছে অভিনেতার ব্যোমকেশ নিয়ে জোরদার জল্পনা-কল্পনা। গতমাসেই দেব তাঁর ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্ণ করার জন্য সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন তাঁর ব্যোমকেশ হওয়ার খবর। কিন্তু সেই সময় জানা যায়নি যে ব্যোমকেশের সঙ্গী অজিত ও সত্যান্বেষীর স্ত্রী সত্যবতীর ভূমিকায় কাকে দেখা যাবে।

দেবের ব্যোমকেশে সত্যবতী হতে পারেন মৌনী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Mar 2023,
  • अपडेटेड 10:08 PM IST
  • মালদ্বীপে এখন ছুটির মেজাজে রয়েছেন দেব-রূক্মিণী।
  • তারই মাঝে রয়েছে অভিনেতার ব্যোমকেশ নিয়ে জোরদার জল্পনা-কল্পনা।
  • গতমাসেই দেব তাঁর ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্ণ করার জন্য সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন তাঁর ব্যোমকেশ হওয়ার খবর

মালদ্বীপে এখন ছুটির মেজাজে রয়েছেন দেব-রূক্মিণী। শহরে ফিরে ফের বাঘা যতীনের শ্যুটিং শুরু হবে। তারই মাঝে রয়েছে অভিনেতার ব্যোমকেশ নিয়ে জোরদার জল্পনা-কল্পনা। গতমাসেই দেব তাঁর ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্ণ করার জন্য সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন তাঁর ব্যোমকেশ হওয়ার খবর। কিন্তু সেই সময় জানা যায়নি যে ব্যোমকেশের সঙ্গী অজিত ও সত্যান্বেষীর স্ত্রী সত্যবতীর ভূমিকায় কাকে দেখা যাবে। যদিও এই নিয়ে জল্পনা চলেছে প্রচুর। এরই মাঝে দেবের ব্যোমকেশকে নিয়ে সামনে এল বড় খবর। 

অজিত ও সত্যবতীর চরিত্রে কারা
বিশ্বস্ত সূত্রের খবর, দেবের ব্যোমকেশ ছবিতে অজিতের চরিত্রে নাকি দেখা যেতে পারে অম্বরীশ ভট্টাচার্যকে। যদিও এটা নিয়ে অভিনেতা এখনই মুখ খোলেননি। তবে দর্শকদের কাছে এটা নিঃসন্দেহে বড় চমক হতে পারে। এর চেয়েও বড় চমক রয়েছে সত্যবতীর ভূমিকায়। যেখানে দেখা যেতে পারে বলিউড তারকা ও বঙ্গ তনয়া মৌনী রায়কে। যদিও এটা নিয়ে এখনও কোনও নিশ্চিত খবর সামনে আসেনি। 

আরও পড়ুন: ভি নেক কালো জাম্পস্যুটে মধুমিতা, মুগ্ধ নেটিজেনরা, VIRAL

মৌনী ও অম্বরীশকে দেখা যেতে পারে ব্যোমকেশে
এই মুহূর্তে মৌনী রায়কে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের বিচারক হিসাবে। তাই কলকাতায় তাঁর যাতায়াত রয়েছে। তবে সত্যবতীর ভূমিকায় যদি মৌনী রায়কে দেখা যায় তাহলে অভিনেত্রীর এটাই প্রথম বাংলা সিনেমা হবে। শোনা যাচ্ছে, পারিশ্রমিক নিয়ে কিছু সমস্যা আছে মৌনী আর নির্মাতাদের। তা মিটে গেলেই সব ফাইনাল হয়ে যাবে। অপরদিকে টেলিভিশনের পাশাপাশি অম্বরীশ সিনেমাতেও চুটিয়ে কাজ করছেন। এই মুহূর্তে তিনি রক্তবীজ সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়াও রয়েছে কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়ের ‘যমালয়ে জীবন্ত ভানু’ ছবি। হিন্দি এক ওয়েব সিরিজ নিয়েও কাজ করছেন অম্বরীশ। 

আরও পড়ুন: Dev- West Bengal Tourism Ambassador: 'শাহরুখ ব্যস্ত, বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর দেব,' বললেন মমতা

Advertisement

মে মাস থেকে শ্যুটিং শুরু
জানা গিয়েছে যে মে মাস থেকে দুর্গ রহস্য সিনেমার শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে। দেবের ব্যোমকেশ মুক্তি পাওয়ার কথা ১৫ অগস্টের সপ্তাহে। যদিও এই সিনেমার আর কোনও আপডেট দেব বা দেবের প্রযোজনা সংস্থা থেকে ঘোষণা করা হয়নি। অভিনেতা হিসাবে ইন্ডাস্ট্রিতে ১৭ হছর পূর্ণ হতেই ব্যোমকেশ হওয়ার ঘোষণা করেছিলেন দেব। লিখেছিলেন, ‘ইন্ডাস্ট্রিতে সাতেরো বছর পূর্ণ করে ফেললাম…. ঘোষণা করছি অভিনেতা হিসাবে আমার পরবর্তী ছবির। ‘ব্যোমকেশ দূর্গ রহস্য’, প্রযোজনায় দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্মস। আপনাদের সবার আর্শীবাদ সঙ্গে চাই। কাস্ট অ্যান্ড ক্রু এবং পরিচালকের ঘোষণা করব শিগগির।'

আরও পড়ুন: সি বিচে রোদ পোহাচ্ছেন রুক্মিণী, দেব ওখানে কী করছেন? দেখুন

পরিচারক-বিভ্রাট
এর আগে এই সিনেমার পরিচালক নিয়ে বিতর্ক দেখা দেয়। প্রথমে শোনা গিয়েছিল সৃজিত মুখোপাধ্যায় এই সিনেমা পরিচালনা করবেন তবে পরে জানা যায় পরিচালকের কুর্সি সামলাবেন বিরসা দাশগুপ্ত। সত্যবতী নিয়েও একাধিক নাম উঠে এসেছে। যার মধ্যে প্রথমেই ছিল দেব-বান্ধবী রূক্মিণীর নাম। এরপরই নাম উঠে আসে মনামী ঘোষ ও টেলি অভিনেত্রী সৌমিতৃষারও। যদিও অজিত হিসাবে কাকে দেখা যেতে পারে সে নিয়ে কোনও কিছু এতদিন সামনে আসেনি।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement