Advertisement

Saswata Chatterjee: শাশ্বতর মতো তাঁর মেয়েও দূরে থাকেন লাইমলাইট থেকে, চেনেন ?

Saswata Chatterjee: শাশ্বত চট্টোপাধ্যায়ের একমাত্র মেয়ের নাম হিয়া চট্টোপাধ্যায় (Hiya Chatterjee)। সবদিক দিয়েই ভারী গুণী শাশ্বত-কন্যা। শুভেন্দু চট্টোপাধ্যায়ের নাতনির রূপ টলিউড অভিনেত্রীদেরও মাত দেবে।

শাশ্বত কন্যা হিয়া চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Mar 2023,
  • अपडेटेड 7:41 PM IST
  • টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের মেয়েও এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে
  • শাশ্বত চট্টোপাধ্যায়ের একমাত্র মেয়ের নাম হিয়া চট্টোপাধ্যায়
  • শুভেন্দু চট্টোপাধ্যায়ের নাতনির রূপ টলিউড অভিনেত্রীদেরও মাত দেবে।

বলিউডে স্টার কিডদের নিয়ে হামেশাই চর্চা হয়ে থাকে। শাহরুখ কন্যা সুহানা খান থেকে শুরু করে অজয় দেবগণের কন্যা নায়সা সবসময়ই চর্চিত হয়ে থাকেন সোশ্যাল মিডিয়ায়। এবার বাদ নেই টলিউডও। এখানকার তারকা সন্তানরা লাইমলাইটে আসতে শুরু করে দিয়েছে। শুভশ্রী পুত্র ইউভান এখন থেকেই লাইমলাইট পাচ্ছেন। বাদ নেই অন্য তারকাদের সন্তানরাও। টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের মেয়েও এখন অনেকটাই বড় হয়ে গিয়েছে। দেখতেও খুবই মিষ্টি হয়েছে। আসুন জেনে নেওয়া যাক তাঁর সম্পর্কে। 

শাশ্বতর কন্যার নাম হিয়া
শাশ্বত চট্টোপাধ্যায়ের একমাত্র মেয়ের নাম হিয়া চট্টোপাধ্যায় (Hiya Chatterjee)। সবদিক দিয়েই ভারী গুণী শাশ্বত-কন্যা। শুভেন্দু চট্টোপাধ্যায়ের নাতনির রূপ টলিউড অভিনেত্রীদেরও মাত দেবে। 

 

আরও পড়ুন: এক ছেলের মা হয়েও চাবুক ফিগার, জেনে নিন নুসরতের ফিটনেস রহস্য

বাবার সঙ্গেই যান বিভিন্ন পার্টিতে
হিয়া ফ্যাশন র্যাম্পেও হেঁটেছেন তবে তা বাবা শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে। দুজনেই টুইনিং করে কালো পোশাক পরেছিল। হিয়াকে খুবই সুন্দর দেখতে লাগছিল। বাবার সঙ্গে টলিউড সেলেবদের ঘরোয়া পার্টিতেও মাঝে মাঝে যোগ দেন হিয়া।  

 

আরও পড়ুন: ইউভান থেকে ঈশান, টলিউড স্টারকিডদের নামের প্রকৃত অর্থ জানুন

সেন্ট জেভিয়ার্স কলেজে পড়াশোনা করে
শাশ্বতর কোলে ছোট্ট হিয়া…. দেখতে দেখতে এই পুঁচকি এখন সুন্দরী যুবতী। ‘লা মার্টিনা কলকাতা’ স্কুল থেকে পড়াশোনা করেছেন হিয়া। এই মুহূর্তে সেন্ট জেভিয়ার্স কলেজের ছাত্রী সে। পাশ্চাত্য পোশাক থেকে সাবেকী শাড়ি সবেতেই স্বাচ্ছন্দ্য হিয়া। চলতি বছরের ফেব্রুয়ারিতেই ২০ বছরে পা দিয়েছেন শাশ্বত-কন্যা। 

Advertisement

দীপিকা-ভক্ত হিয়া
দীপিকা পাড়ুকোনের অন্ধ ভক্ত হিয়া। বাবার সুবাদে ইতিমধ্যেই মিলেছে দীপিকার অটোগ্রাফ। ‘প্রোজেক্ট কে' ছবিতে দীপিকার সঙ্গে কাজ করছেন শাশ্বত, সেই সুবাদেই পরিচয়।

আরও পড়ুন: ৫ বছর পর ফের সিরিয়ালে ফিরছেন 'রাণু পেল লটারি'-র বিজয়লক্ষ্মী, এতদিন কী করছিলেন ?

পোশাকের বুটিক রয়েছে হিয়ার
শাশ্বতর মেয়ের কেমন লাগল উপহার পেয়ে? অভিনেতা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘আমার মেয়ের তো বিশ্বাসই হচ্ছিল না। আনন্দে অজ্ঞান হয়ে যাওয়ার মতো অবস্থা হয়েছিল।’ প্রসঙ্গত, এই বয়সেই হিয়া তাঁর পোশাকের বুটিক খুলে বসেছেন। 

হিয়া চট্টোপাধ্যায় সব ছবি সৌজন্যে-ফেসবুক

অভিনয়কে পেশা করবে কি হিয়া?
দাদু শুভেন্দু থেকে বাবা শাশ্বত সকলেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত। এখন হিয়াও অভিনয়ের মাধ্যমেই তাঁর কেরিয়ার গড়েন কিনা এখন সেটাই দেখার।  


 

   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement