Advertisement

Sudipta Banerjee:'মানির বদলে শুধু ডেকো মা', বাবাকে সন্তান হিসাবে ফিরে পেতে চান সুদীপ্তা

Sudipta Banerjee: উৎসবের মরশুমেই অভিনেত্রী সুদীপা বন্দ্যোপাধ্যায় তাঁর বাবাকে হারিয়েছেন। পুজোর সময় থেকেই অসুস্থ ছিলেন অভিনেত্রীর বাবা। গত ১০ নভেম্বর কালীপুজোর আগেই প্রয়াত হন জনপ্রিয় টেলি অভিনেত্রী তথা স্মিতা বক্সীর বউমা সুদাপ্তার বাবা। এতদিন চুপচাপই ছিলেন অভিনেত্রী। কিন্তু সম্প্রতি তিনি তাঁর বাবাকে নিয়ে আবেগঘন পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Nov 2023,
  • अपडेटेड 10:57 AM IST
  • উৎসবের মরশুমেই অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় তাঁর বাবাকে হারিয়েছেন। পুজোর সময় থেকেই অসুস্থ ছিলেন অভিনেত্রীর বাবা।

উৎসবের মরশুমেই অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় তাঁর বাবাকে হারিয়েছেন। পুজোর সময় থেকেই অসুস্থ ছিলেন অভিনেত্রীর বাবা। গত ১০ নভেম্বর কালীপুজোর আগেই প্রয়াত হন জনপ্রিয় টেলি অভিনেত্রী তথা স্মিতা বক্সীর বউমা সুদীপ্তার বাবা। এতদিন চুপচাপই ছিলেন অভিনেত্রী। কিন্তু সম্প্রতি তিনি তাঁর বাবাকে নিয়ে আবেগঘন পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। উল্লেখ্য, দুর্গাপুজোয় সময়ই সুদীপ্তা জানিয়েছিলেন তাঁর বাবা অসুস্থ। উৎসবের দিনে সুদীপ্তার মতো হাসিখুশি মেয়ের জীবনের এই দুর্ঘটনা সত্যেই বেদনাদায়ক।

এদিন সুদীপ্তা তাঁর বাবার সঙ্গে একটি ছবি পোস্ট করেন। যেটা দেখে বোঝা যাচ্ছে এটা অভিনেত্রীর বিয়ের সময়কার ছবি। এই ছবি পোস্ট করে সুদীপ্তা ক্যাপশনে আবেগঘন লেখা লেখেন। যেখানে তিনি উল্লেখ করেছেন যে তিনি আর বাবা বলে কাউকে ডাকতে পারবেন না। অভিনেত্রী লেখেন, 'বাবা চলে যাওয়ার সাতদিন….বাবা…. ও বাবা….বাবা….আর আমি ডাকবোনা তোমায়….বাবা …ও বাবা…দরজাটা খোলো..কখন থেকে দাঁড়িয়ে আছি…আমি আর তোমায় বোলবোনা…!! বাবা….” এই পৃথিবীর সবথেকে কাছের এবং প্রিয় মানুষটি আমাদের ছেড়ে চলে গেছে….আর দেখা হবেনা…কথা হবেনা…তোমাকে ছুঁতে পারবোনা কখনো….আমিতো তোমায় ছুঁয়ে দেখলাম সেদিন…তোমার বুকে অনেকটা কষ্ট হয়েছিল আমি জানি….আদর করলাম …বাবা বাবা করে কতডাকলাম…তুমিতো উঠলেনা…,আমিতো তোমার জন্য অপেক্ষা করতাম হসপিটালে রোজ..আজ বোধয় তুমি একটু সুস্থ হবে…একটু হয়তো কথা বলবে…!!'

এখানেই শেষ নয়, সুদীপ্তা তাঁর দীর্ঘ পোস্টে এও জানিয়েছেন যে ৪ নভেম্বর তাঁর বাবা অসুস্থ অবস্থাতেই মেয়ে সুদীপ্তার হাত ধরেছিলেন এবং কয়েকটা কথাও বলেছিলেন। সুদীপ্তা তাঁর পোস্টে জানান যে ৯ নভেম্বর থেকেই তাঁর বাবার শারীরিক অবনতি শুরু হয়। যেটা বিশ্বাস করতে পারেননি সুদীপ্তা ও তাঁর দাদা। এরপর ১০ নভেম্বর সন্ধ্যায় মারা যান সুদীপ্তার বাবা। অভিনেত্রী আক্ষেপের সুরে সেই পোস্টে জানান যে তাঁর বাবা একা করে চলে গেলেন তাঁদের মা চন্দ্রাণীকে। সুদীপ্তার বাবা তাঁকে মানি বলে ডাকতেন, পোস্টে সুদীপ্তা এও জানান যে বাবা আর তাঁকে মানি বলে ডাকবেন না। তবে এই পোস্টে সুদীপ্তা তাঁর এক ইচ্ছার কথা জানিয়েছেন। তিনি লিখেছেন, 'বাবা…’ আর কোনদিন আমার জীবদ্দশায় তুমি আমায় মানি বলে না ডাকলেও , আমার কাছে তুমি ফিরে এসো…মানির বদলে শুধু ডেকো ‘ মা।' অর্থাৎ সুদীপা চান তাঁর গর্ভে যেন তাঁর বাবা তাঁর ও সৌম্যর সন্তান হয়ে ফিরে আসুক।  

Advertisement

প্রসঙ্গত, সুদীপ্তা কিন্তু, সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের সুখের মুহূর্তগুলো সকলের সঙ্গে ভাগ করে নেন। রিল ভিডিও থেকে ছবি সবই শেয়ার করেন অভিনেত্রী। কিন্তু, জীবনের এই কঠিন পরিস্থিতির কথা কারও সঙ্গে ভাগ করে নেননি সুদীপ্তা। সোশ্যাল মিডিয়ায় তিনি বাবা হারানোর কথা জানাননি। উৎসবের মরশুমেই সুদীপ্তা তাঁর খুব প্রিয় মানুষকে হারিয়ে শোকস্তব্ধ। টেলিভিশনের পর্দায় সুদীপ্তা বেণী বউদি নামেই পরিচিত। তাঁর নেতিবাচক চরিত্র দর্শকদের কাছে ভীষণ প্রিয়। 

তবে বাস্তবে সুদীপ্তা খুবই শান্ত, নম্র স্বভাবের মেয়ে বলেই পরিচিত। তাঁকে শেষ দেখা গিয়েছে জি বাংলার ধারাবাহিক সোহাগ জলে। সেখানেই খল চরিত্রে অভিনয় করেছিলেন। চলতি বছরেই স্মিতা বক্সীর ছেলে সৌম্যর সঙ্গে বিয়ে সারেন সুদীপ্তা। সেখানেও আইবুড়ো ভাতে খাইয়ে দেওয়ার সময় বাবা-মেয়ের চোখে ছিল জল। কিছুদিন আগেই স্বামীকে নিয়ে ইউরোপে হানিমুনে গিয়েছিলেন নায়িকা। আর ফিরে এসেই দুঃসংবাদ তাঁর জীবনে। সোহাগ জল শেষ হয়ে যাওয়ার পর আর কোনও ধারাবাহিকে দেখা যায়নি অভিনেত্রীকে। তবে এই শোক কাটিয়ে খুব শীঘ্রই ফিরবেন কাজে।     

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement