Advertisement

Sudipta Banerjee Marriage: শুরু বিয়ের কাউন্টডাউন, সেটেই 'বেণী'র আইবুড়োভাতের আয়োজন টিম 'সোহাগ জল'-র

Sudipta Banerjee Marriage: শুরু হয়েছে সুদীপ্তা- সৌম্যর বিয়ের কাউন্টডাউন। ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করলেও, বাস্তবে সুদীপ্তা সহ-অভিনেতাদের খুব কাছের। 'ব্রাইড টু বি'-এর আইবুড়োভাতের আয়োজন করল টিম 'সোহাগ জল'।  

সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় ও সৌম্য বক্সী (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Apr 2023,
  • अपडेटेड 6:41 PM IST

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন 'সোহাগ জল' (Sohag Jol) ধারাবাহিকের বেণী বৌদি অর্থাৎ সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। পাত্র এবং শ্বশুরবাড়ির সকলে সক্রিয়ভাবে রাজনীতির সঙ্গে যুক্ত। প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সীর ছেলে সৌম্য বক্সীর (Soumya Bakshi) সঙ্গে গাঁটছড়া বাঁধবেন টেলি অভিনেত্রী। সৌম্য তৃণমূল যুব কংগ্রেসের জেনারেল সেক্রেটারি। শুরু হয়েছে সুদীপ্তা- সৌম্যর বিয়ের কাউন্টডাউন। ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করলেও, বাস্তবে সুদীপ্তা সহ-অভিনেতাদের খুব কাছের। 'ব্রাইড টু বি'-এর আইবুড়োভাতের (Aiburobhaat) আয়োজন করল টিম 'সোহাগ জল'।  

হালকা গোলাপী ঢাকাই শাড়ি, মানাইসই গয়না, খোলা চুল, ছোট্ট টিপ, মাথায় ফুলের মালা... মুখে মিষ্টি হাসিতে একেবারে উজ্জ্বল হবু কনে। চোখ- মুখ দেখেই বোঝা যাচ্ছে, দারুণ খুশি সুদীপ্তা। একেবারে নিয়ম- কানুন মেনে সাবেকিভাবে তাঁর আইবুড়োভাতের আয়োজন করেছিল 'সোহাগ জল' ধারাবাহিকের সদস্যরা। লাল ব্যাকড্রপের সঙ্গে হলুদ গাঁদা ফুল, প্রপ হিসাবে রয়েছে কুলো, হাত পাখা। সব মিলিয়ে টালিগঞ্জের নারায়ণী স্টুডিওতেই একেবারে জমজমাট আয়োজন।    

 

 
  
সব পদ বাড়ি থেকে রান্না করে এনেছিলেন সুদীপ্তার সহ-অভিনেতা অভিনেত্রীরা। হরেক রকমের পদের মধ্যে রয়েছে লটে মাছের ঝুরি, এঁচোড় চিংড়ি, মাছের মাথা দিয়ে ডাল, চিকেন কষা, নানা রকম ভাজা। এছাড়াও রয়েছে মিষ্টি, দই, পায়েস ও পান। এত খাবার না খেলেও, সবটাই চেখে দেখেছেন অভিনেত্রী। 

আরও পড়ুন: TRP List: শীর্ষ স্থান খোয়াল 'অনুরাগের ছোঁয়া'! টপার কে, জগদ্ধাত্রী না পর্ণা?

প্রায় তিন বছর চুটিয়ে প্রেম করার পর, আগামী ১ মে সাত পাকে বাঁধা পড়বেন সুদীপ্তা- সৌম্য। এই মুহূর্তে দুই বাড়িতেই চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সায়েন্স সিটির পিছনে জুটির বসবে বিয়ের আসর এবং রিসেপশন হবে নিকো পার্কে। একজন অভিনেত্রী, আরেকজন রাজনীতিবীদ। বলাই বাহুল্য বিয়ের অতিথিদের তালিকায় থাকবে বিনোদন ও রাজনৈতিক মহলের মানুষেরা। বৌভাতে নিমন্ত্রিত থাকবেন প্রায় আড়াই হাজার মানুষ। 

Advertisement

 

সৌম্য- সুদীপ্তার  বিয়ের কথা ছিল ২০১১ সালে। কিন্তু করোনা পরিস্থিতিতে মুম্বই থাকার কারণে বিয়ে পিছিয়ে যায়। গত বছর ডিসেম্বর মাসে, দু-পক্ষের পাকা কথা হয়। এক বিজয় সম্মিলনীতে আলাপ হয় সুদীপ্তা- সৌম্যর। এরপর বন্ধুত্ব ও ধীরে ধীরে প্রেম হয় তাঁদের। শোনা যাচ্ছে, এখনই মধুচন্দ্রিমায় যাওয়ার কোনও পরিকল্পনা নেই। দু'জনেই ব্যস্ত হয়ে যাবেন কাজে। ২১ এপ্রিল, বিয়ের আগে শেষ শ্যুট করবেন সুদীপ্তা। 

আরও পড়ুন: প্রয়াত রানি মুখোপাধ্যায়ের শাশুড়ি, শোকের ছায়া চোপড়া পরিবারে

বিয়ের দিন আদ্যোপান্ত বাঙালি সাজে সাজবেন সুদীপ্তা। সেরকম মানানসই গয়নাও কিনেছেন তিনি। বিয়েতে টুকটুকে লাল বেনারসি পরবেন তিনি। অন্যদিকে রিসেপশনে পরবেন প্যাস্টেল শেডের লেহঙ্গা। খাওয়াদাওয়াতেও থাকবে বাঙালিয়ানার ছোঁয়া। 

 

 

আরও পড়ুন: নতুন গেরোয় 'ব্রহ্মাস্ত্র' ২, ৩! পিছিয়ে গেলেন করণ- ডিজনি, অয়নের ভরসা আম্বানি

প্রসঙ্গত, ছোট পর্দার চেনা মুখ সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। বেশিরভাগ ধারাবাহিকে নেতিবাচক চরিত্রে দেখা গেছে তাঁকে। 'বেদের মেয়ে জ্যোৎস্না', 'সাত ভাই চম্পা', 'গ্রামের রানী বীণাপানি'-মেগা সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। রাজর্ষি দে পরিচালিত ছবি 'মায়া'-তে দেখা যাবে থাকে। ছবিটি মুক্তি পাওয়ার কথা এবছরই।   
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement