Advertisement

Dadagiri- Kishmish: 'তুই বলব না তুমি' ট্রেন্ডে দেব- রুক্মিণীর সঙ্গে গা ভাসালেন সৌরভ! সঙ্গে টিম 'দাদাগিরি'

Sourav -Dev- Rukmini: দর্শকেরা খুব শীঘ্রই সাক্ষী হবেন দেব ও রুক্মিণী মৈত্র সহ, ছবির সঙ্গে যুক্ত বাকিদের নিয়ে দারুণ এক পর্বের। আর সেই ঝলক মিলেছে দেবের সোশ্যাল পেজে।

দেব- রুক্মিণীর সঙ্গে জমাট নাচ সৌরভের (ছবি: ইন্সটাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 21 Apr 2022,
  • अपडेटेड 9:30 AM IST

'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited) সিজন ৯ শুরুর পর থেকে প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের। 'দাদাগিরি' (Dadagiri)-র আগের সাতটি সিজনের মতো এবারও সঞ্চালনা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। 

কখনও মজার গুগলি তো, কখনও নাচে প্রতিযোগীদের নিজস্ব কায়দায় 'বোল্ড' করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এই সিজনেই টলি - টেলি নায়িকা থেকে শুরু করে খুদেদের সঙ্গে মঞ্চে কোমর দোলাতে দেখা গেছে তাঁকে বহুবার। গত সপ্তাহের বিশেষ পর্বে সঙ্গীতশিল্পী অনুপম রায়ের আবদারে অন্তাক্ষরী খেলা হয় 'দাদাগিরি'-র মঞ্চে। আর সেখানে সকলের প্রিয় 'দাদার' মুখে শোনা যায় 'নজরকে সামনে জিগার কে পাস' গানটি। 

আরও পড়ুন: ভিঞ্চির মোনালিসার গলায় মালা, সামনে ধূপ দিল গৌরী! হাসির রোল নেটপাড়ায়

সম্প্রতি 'দাদাগিরি'-তে হাজির হয়েছিল টিম 'কিশমিশ' (Kishmish)। খুব শীঘ্রই সম্প্রচারিত হবে সেই বিশেষ পর্ব। বলাই বাহুল্য দর্শকেরা সাক্ষী হবেন দেব ও রুক্মিণী মৈত্র সহ ছবির সঙ্গে যুক্ত বাকিদের নিয়ে দারুণ এক পর্বের। আর সেই ঝলক মিলেছে দেবের সোশ্যাল পেজে। এবার দেবের সঙ্গে নাচলেন খোদ 'মহারাজ'। 

 

আরও পড়ুন: 'নচিকেতার সঙ্গে কে প্রতিদ্বন্দ্বিতা করবে?' ফের ছোট পর্দায় সঙ্গীতশিল্পী 

আলোচনায় 'কিশমিশ'। এই মাসের শেষেই মুক্তি পাবে দেব ও রুক্মিণী অভিনীত এই ছবি। ইতিমধ্যে প্রকাশ্যে আসা ছবির গানগুলি যথেষ্ট হিট। নেটিজেন থেকে তারকারা মেতেছেন 'তুই বলব না তুমি' গানের (Tui Bolbo Na Tumi) ট্রেন্ডে। তৈরি হচ্ছে বিভিন্ন ইন্সটা রিলস। এবার সেই ট্রেন্ডে দেবের সঙ্গে সামিল হলেন সৌরভ গঙ্গোপাধ্যায় সহ টিম 'দাদাগিরি'। 

Advertisement

 

 

আরও পড়ুন: ৭৫ হাজারে রুদ্রনীলের প্রোফাইল বিক্রির চেষ্টা হ্যাকারদের! সরব অভিনেতা

এর আগে এই ট্রেন্ডে গান ভাসাতে দেখা গেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও তাঁর পুত্র তৃষাণজিতকে। বাদ যাচ্ছে না টেলি থেকে টলিপাড়ার অন্যান্য তারকারাও। ছবি মুক্তির আগে জোর কদমে চলছে প্রস্তুতি। মেট্রো রেল থেকে শুরু করে শপিং মল, সর্বত্র পৌঁছে যাচ্ছে টিম 'কিশমিশ'। নিত্য নতুন কায়দায় চলছে প্রোমোশন।

আরও পড়ুন: KGF:2 সম্পাদনা করেছেন ১৯ বছরের উজ্জ্বল! কীভাবে সুযোগ পেয়েছেন, শুনলে অবাক হবেন

প্রসঙ্গত, আগামী ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'কিশমিশ'। পর্দার টিনটিন-রোহিণী ওরফে দেব ও রুক্মিণী ম্যাজিক এবার কতটা সফল হয়, তা দেখার অপেক্ষায় দর্শকেরা।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement