Advertisement

Dadagiri: এবার 'পুষ্পা' ট্রেন্ডে গা ভাসালেন সৌরভ! 'দাদাগিরি'-র মঞ্চে করলেন আল্লুর সিগনেচার স্টেপ

Dadagiri -Sourav Ganguly: 'দাদা' -কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিতা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দান তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। আর সেই পর্ব যদি হয় ক্ষুদেদের। তাহলে তো আর কথায় নেই।

সৌরভ গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 25 Mar 2022,
  • अपडेटेड 11:18 AM IST
  • চলছে 'দাদাগিরি আনলিমিটেড' সিজন ৯।
  • এই সিজনেরও সঞ্চালনা করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।
  • প্রায় প্রতি পর্বেই থাকছে চমক।

'দাদাগিরি আনলিমিটেড' (Dadagiri Unlimited) সিজন ৯ শুরুর পর থেকে প্রায় প্রতি পর্বেই থাকছে নানা চমক। একদিকে যেমন হাজির থাকছেন বিভিন্ন ক্ষেত্রের তারকারা। সেরকম রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসছেন বিভিন্ন ক্ষেত্রের মানুষেরা। তাঁরা শেয়ার করছেন তাঁদের বিভিন্ন অভিজ্ঞতা। সকলেই সাক্ষী থাকছেন, তাঁদের নানাবিধ গুণের। 'দাদাগিরি' (Dadagiri)-র আগের সাতটি সিজনের মতো এবারও সঞ্চালনা করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। 

গত সপ্তাহান্তেও দোলযাত্রার বিশেষ পর্ব দেখা গেছে এই গেম শো তে। 'দাদা' -কে সামনে পেয়ে প্রায় প্রতি পর্বেই প্রতিযোগিতা নানা প্রশ্নবাণ ছুঁড়ে দান তাঁর দিকে। আর দাদাও অকপটে মজার উত্তর দেন। আর সেই পর্ব যদি হয় ক্ষুদেদের, তাহলে তো আর কথায় নেই। দুষ্টু -মিষ্টি- প্রাণোচ্ছল শিশুদের সরলতা দেখে মুগ্ধ হন মহারাজও। তাদের সঙ্গেও তাল মিলিয়ে চলেন গোটা পর্ব জুড়ে। 

আরও পড়ুন: TRP: জোর টক্কর 'মিঠাই'- 'গাঁটছড়া-র'! এই সপ্তাহে বাজিমাত করল কে?

যেমনটা দেখা যাবে 'দাদাগিরি'-র এই সপ্তাহান্তের পর্বে। মঞ্চ জমজমাট হয়ে উঠবে ছোট 'পুষ্পা' (Pushpa)-র মন মাতানো উপস্থিতিতে। পূর্ব বর্ধমানের হয়ে খেলবে যে ক্ষুদে, সে দাদার সামনে বর্তমানের সবচেয়ে জনপ্রিয় সংলাপ 'পুষ্পা ঝুকেগা নেহি' অভিনয় করে দেখাবেন। শুধু তাই না, ছবির ট্রেন্ডিং 'শ্রীভল্লি' (Srivalli) গান গাইবে সে।  'শ্রীভল্লি'-র সিগনেচার স্টেপ করবেন স্বয়ং 'দাদা'। মঞ্চে তিনিও রীতিমতো মাতবেন 'পুষ্পা' ট্রেন্ডে। 

 

আরও পড়ুন: কৌশিক স‍্যারের চোখে চোখ রেখে অভিনয় করতে গেলেই নার্ভাস লাগছে: সোমু

ময়দানের বাইরে সৌরভ গঙ্গোপাধ্যায়ের এক অন্য রূপ দেখতে পান দর্শকেরা। এখানে তিনি থাকেন একেবারে হালকা মেজাজে। ফলস্বরূপ, প্রিয় 'দাদা' যেন আরও কাছের হয়ে উঠেছেন অনুগামীদের। মজা, আড্ডার পাশাপাশি মঞ্চে কোমর দোলাতেও দেখা যাচ্ছে সৌরভকে। আর তাতেই তিনি আবারও ছক্কা হাঁকিয়েছেন ছোট পর্দায়। 

Advertisement

আরও পড়ুন:  আশা করি ওপর থেকে এখনও তুমি হেসে বলছ, 'তুই আমার আরেক মেয়ে...': তৃণা

এখনও সংবাদের শিরোনামে রয়েছে তেলেগু ক্রাইম অ্যাকশন থ্রিলারধর্মী ছবি 'পুষ্পা দ্য রাইজ' (Pushpa:The Rise)। দক্ষিণ ভারত তো বটেই, এছাড়াও প্রায় গোটা দেশের দারুণ ব্যাটিং করেছে এই ছবি। এমনকী পশ্চিমবঙ্গেও সুপার-ডুপার হিট 'পুষ্পা' চুটিয়ে ব্যবসা করেছে। কোভিড পরবর্তী সময়, বক্স অফিস এতটা বিপুল সাফল্যের মুখ খুব কম ছবিই দেখেছে। ছবির গানগুলিও যথেষ্ট হিট। আর সেই ট্রেন্ডিং গানগুলিতেই গা ভাসাছেন টেলি-টলি তারকা থেকে নেটিজেনরা। 'পুষ্পা' জ্বরে কাবু নেটপাড়া। দক্ষিণী এই ছবির 'সামি সামি' থেকে 'শ্রীভল্লি' গানগুলিতে বুঁদ প্রায় সকলে। নয়া ট্রেন্ড থেকে বাদ গেলেন না সৌরভও।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement