Advertisement

Gourab Chatterjee: আমেরিকা থেকেই 'গাঁটছড়া'-র শ্যুটিং সারছেন 'ঋদ্ধি'-গৌরব

Gantchhora- Gourab Chatterjee: নিয়তির জোড়ে হঠাৎ গাঁটছড়া বাঁধবে বনি -কুণাল। তবে এই গুরুত্বপূর্ণ সময় খড়ির পাশে নেই ঋদ্ধি। ধারাবাহিকের ট্র্যাক অনুযায়ী, ব্যবসার কাজে দুবাই গিয়েছেন ঋদ্ধিমান। 

অভিনেতা শোলাঙ্কি রায় ও গৌরব চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 13 Jul 2022,
  • अपडेटेड 1:55 PM IST

'গাঁটছড়া' (Gantchhora) -তে চলছে টানটান পর্ব। নিজের বিয়ে ছেড়ে বনি বিপদে আছে শুনে, তাকে বাঁচাতে যায় কুণাল। খড়িও বিপদের আঁচ পেয়ে ছুটে যায় তাদের বাঁচাতে। প্রোমো থেকে আগেই আভাস মিলেছে, খড়ি- দ্যুতির পর এবার সিংহরায় পরিবারের সদস্য হতে চলেছে তাদের আরেক ছোট বোন বনি। নিয়তির জোড়ে হঠাৎ গাঁটছড়া বাঁধবে বনি -কুণাল। তবে এই গুরুত্বপূর্ণ সময় খড়ির পাশে নেই ঋদ্ধি। ধারাবাহিকের (Gantchhora Serial) ট্র্যাক অনুযায়ী, ব্যবসার কাজে দুবাই গিয়েছেন ঋদ্ধিমান। 

এদিকে দর্শকেরা বেজায় মিস করছে শামি ঋদ্ধি -খড়ির 'টক-ঝাল- মিষ্টি' রসায়ন। এমনকি ধারাবাহিকের বিভিন্ন প্রচার ভিডিওর কমেন্ট বক্স থেকে শুরু করে, ফ্যানক্লাবের পেজে দর্শকেরা ঋদ্ধিকে দেখতে চেয়েছেন বহুবার। এদিকে ঋদ্ধিমান সিংহরায় অর্থাৎ অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) বর্তমানে রয়েছেন আমেরিকায়।

 

 

আরও পড়ুন:  'ক্যান্ডিড' আড্ডায় একে অপরের সিক্রেট শেয়ার বিক্রম- মধুমিতার! রিল- রিয়েলে জুটির রসায়ন কেমন?

নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে তিনি অন্যান্য আরও একাধিক টলি অভিনেতার মতো সেখানে হাজির হয়েছেন এনএবিসি (NABC)- র মাঝেই আমেরিকার বিভিন্ন শহরে ঘুরে বেড়াচ্ছেন অভিনেতা। তাঁর সঙ্গী, স্ত্রী -অভিনেতা দেবলীনা কুমার (Devlina Kumar)। সেই প্রমাণ মিলবে তাঁর সোশ্যাল পেজে চোখ রাখলেই। 

 

 

আরও পড়ুন:  'প্রিয়ম' এবার 'ক্যানিং-এর মিনু'! আসছে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর গল্প

এদিকে দর্শকদের দাবীতে এবং টিআরপি তালিকায় (TRP) নিজ জায়গা ধরে রাখতে, গৌরবকে ধারাবাহিকে কিছু দৃশ্যে দেখানো হয়। গল্পের দেখানো হয়, মরু শহর থেকে খড়ির সঙ্গে ফোনে কথা বলছেন ঋদ্ধি। শোনা যাচ্ছে, এই দৃশ্যগুলি শ্যুট করে দেওয়ার দায়িত্ব নিয়েছেন গৌরব ঘরণী- দেবলীনা। এরপরই সেই ভিডিও ফাইল দেখে পরিচালক শট 'ওকে' করার পর সম্পাদনা হচ্ছে। যদিও আগে এই বিষয়টি শুনলে অবিশ্বাস্য লাগলেও, লকডাউন ও 'শ্যুট ফ্রম হোম'-র পর অভিনেতা বা কলাকুশলীদের সঙ্গে দর্শকেরাও এই ধরনের শ্যুটিং পদ্ধতির সঙ্গে ওয়াকিবহাল। 

Advertisement

আরও পড়ুন:  ইউরোপ থেকে ফিরলেন আলিয়া! বিমানবন্দরে রণবীরকে দেখেই 'বেবি' বলে জড়িয়ে...

প্রসঙ্গত, শুরুর পর থেকে দর্শক মনে জায়গা করে নিয়েছে 'গাঁটছড়া'। যে প্রমাণ মিলছে টিআরপি তালিকায়। বেশ কয়েক সপ্তাহ শীর্ষে ছিল এই মেগা। প্রকাশ্যে আসা শেষ রেটিং চার্টে ৮.৩ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement