Advertisement

Horogouri Pice Hotel: যীশু -নীলাঞ্জনার প্রযোজনায় আসছে নতুন ধারবাহিক! জুটি বাঁধছেন রাহুল- শুভস্মিতা

Horogouri Pice Hotel Serial: জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হচ্ছে 'হরগৌরী পাইস হোটেল'-র নাম। 'খুকুমণি হোম ডেলিভারি'-র বিহান অর্থাৎ রাহুল মজুমদার এবার জুটি বাঁধছেন নবাগতা শুভস্মিতা মুখোপাধ্যায়ের সঙ্গে। 

নীলাঞ্জনা সেনগুপ্ত, রাহুল মজুমদার, শুভস্মিতা মুখোপাধ্যায় ও যীশু সেনগুপ্ত
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 09 Sep 2022,
  • अपडेटेड 11:54 AM IST

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হচ্ছে 'হরগৌরী পাইস হোটেল' (Horogouri Pice Hotel)-র নাম। স্টার জলসায় আসতে চলেছে এই নতুন মেগা। 'খুকুমণি হোম ডেলিভারি'-র বিহান অর্থাৎ রাহুল মজুমদার (Rahul Mazumdar) এবার জুটি বাঁধছেন নবাগতা শুভস্মিতা মুখোপাধ্যায়ের (Suvosmita Mukherjee) সঙ্গে। 

জল্পনা ছিল বহুদিন ধরেই। সেই জল্পনাই এবার সত্যি হল। যীশু সেনগুপ্ত (Jisshu Senguptaa) ও নীলাঞ্জনা সেনগুপ্তর (Nilanjana Senguptaa) প্রযোজনা সংস্থা ব্লু ওয়াটার মোশন পিকচার্সের ব্যানারে আসছে এই নতুন ধারাবাহিক। আগেই শোনা গিয়েছিল শাশুড়ি -বৌমার রোজকার গল্প না, এই ধারাবাহিকের গল্প হবে একেবারে ভিন্ন ঘরানার। আর সেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে রাহুল ও শুভস্মিতাকে। 

 

শঙ্কর ও ঐশানী, দু'জনের প্রেক্ষাপট, জীবনধারা একেবারে ভিন্ন। কিন্তু সমস্ত প্রতিকূলতা সত্ত্বেও তারা কীভাবে একে অপরকে বুঝতে পারে এবং একে অপরের জীবন গঠনে প্রধান সহায়ক ভূমিকা পালন করে, সেটাই ফুটে উঠবে এই ধারবাহিকের গল্পে।

আরও পড়ুন:  ফুচকা একেবারেই না-পসন্দ দেবের! শুনে ফ্যান যা করলেন, অবাক খোদ সাংসদ-অভিনেতা

হাজার স্বপ্ন ও কল্পনায় বোনা ঐশানীর জগৎ। পরিবারের সকলের খুব আদরের সে। বালিগঞ্জের বাসিন্দা ঐশানী বিলাসবহুল ও চিন্তামুক্ত জীবন উপভোগ করে। সে একজন স্বর্ণপদক বিজয়ী এবং আরও উচ্চতর পড়াশোনা করতে চায়। 'শিক্ষা একজন ব্যক্তিকে ক্ষমতায়ন করে', তার বাবা শিশিরের এই মূল্যবোধ সমর্থন করে ঐশানী। তার ধারণা বাড়ি পাল্টালেও জীবন পাল্টে যায় না। এদিকে ঘটনাচক্রে তার বিয়ে হয় শঙ্করের সঙ্গে। 

Advertisement

 

শঙ্কর ও তার পরিবার কালীঘাটের পুরনো গলিতে থাকে। শঙ্করের জীবন 'হরগৌরী পাইস হোটেল' ঘিরে। তাদের জীবনযাত্রা 'সময়ের মধ্যে আটকে আছে', যা আজকের আধুনিক ও প্রগতিশীল বিশ্ব থেকে অনেক দূরে। তাদের খুব কম চাহিদা ও জীবনযাপন খুব সাধারণ। উচ্চাকাঙ্ক্ষার কথা ভাবতেই পারে না কেউ। এই পরিবারে শিক্ষিত হওয়ার কোনও মূল্য নেই।

আরও পড়ুন:  TRP: প্রথম তিনে নেই 'মিঠাই'! সেরার সেরা 'গাঁটছড়া' না 'গৌরী এলো'?

 

জীবনের অনেক না মেলা হিসেবের মতই ঐশানী -শঙ্করের জীবন এক রাস্তায় মেলে। সংসারের নানা টানাপোড়েনের মাঝে পড়ে ঐশানী। কিন্তু তার পাশে দাঁড়ায় শঙ্কর। তারা জানে তাদের দুনিয়া ও যাপন কতটা আলাদা। তবু প্রিয়জনদের ও পরিবারকে সুখী দেখতে চায় দু'জনেই।  কীভাবে এগোবে  তাদের এই সুন্দর গল্প? সেই সব প্রশ্নের উত্তর মিলবে আগামী ১২ সেপ্টেম্বর থেকে, সোম থেকে শুক্রবার রাত ১০ টায়।   

আরও পড়ুন:  মুক্তির আগেই ১৮ কোটি লাভ 'ব্রহ্মাস্ত্র'-র! বলিউডে 'আচ্ছে দিন'?

 

এর আগে শোনা গিয়েছিল যীশু -নীলাঞ্জনার হাত ধরে আসতে চলেছে 'তোমায় আমায় মিলে ২'-নিয়ে। ২০১৩ থেকে ২০১৬ সাল পর্যন্ত প্রায় তিন বছর রমরমিয়ে চলেছে স্টার জলসার 'তোমায় আমায় নিয়ে' ধারাবাহিক। তবে পরে জানা যায় ধারাবাহিকের সিক্যুয়েল নয়, দর্শকদের জন্য আসছে এক 'ব্যান্ড নিউ' ধারাবাহিক। তবে প্রোমো দেখে অনেকেই মনে করছেন 'হরগৌরী পাইস হোটেল'-এ থাকবে 'তোমায় আমায় নিয়ে'-র ছোঁয়া। 

 

 

আরও পড়ুন:  ফের বড় পর্দায় সুনীলের 'অরণ্যের দিনরাত্রি'! গুরুত্বপূর্ণ চরিত্রে জিতু- সোহিনী

প্রসঙ্গত,কিছু আগেই শেষ হয়েছে 'খুকুমণি হোম ডেলিভারি'। শুরুর কিছুদিনের মধ্যেই দর্শকদের মন জয় করে বিহান -খুকু। সেখানে বিহান চরিত্রে দেখা গিয়েছিল রাহুল মজুমদারকে। ইতিমধ্যে 'খুকুমণি' - দীপান্বিতা রক্ষিত সামনে এসেছেন নয়া অবতারে। 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩ -এ ক্যাপ্টেন তিনি। এবার পালা তার 'রাজকুমার' অর্থাৎ রাহুলের। অন্যদিকে 'জনি বনি', 'টিকিল্যান্ড'-র মতো ওয়েব কনটেন্টে এর আগে কাজ করেছেন শুভস্মিতা। তবে ধারাবাহিকে মুখ্য চরিত্রে এটাই তাঁর প্রথম কাজ। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement