Advertisement

Indian Idol 12: করণ জোহারের ছবিতে গান গাইবেন বনগাঁর অরুনিতা! দেখুন সেই ভিডিয়ো

'ইন্ডিয়ান আইডল সিজন ১২' (Indian Idol 12)-র প্রতিযোগী, বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলালের (Arunita Kanjilal) গানে মুগ্ধ শোয়ের বিচারক থেকে দর্শকেরা। তবে এবার নিজের দক্ষতায় করণ জোহারের (Karan Johar) মন জিতে ধর্মা প্রোডাকশনের (Dharma Productions) ছবিতে ব্রেক পেতে চলেছেন তিনি।  

অরুনিতা কাঞ্জিলাল ও করণ জোহার
Aajtak Bangla
  • মুম্বই,
  • 07 Aug 2021,
  • अपडेटेड 12:50 PM IST
  • 'ইন্ডিয়ান আইডল সিজন ১২'-এ চলছে শেষ ছয় প্রতিযোগীদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই।
  • সেখানে পৌঁছেছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল।
  • ধর্মা প্রোডাকশনের ছবিতে ব্রেক পেতে চলেছেন অরুনিতা।  

আগের ১১ টি সিজিনের মতোই জনপ্রিয় গানের রিয়্যালিটি শো 'ইন্ডিয়ান আইডল সিজন ১২' (Indian Idol 12) -র এই সিজিনেও প্রতি সপ্তাহে থাকছে চমক। এখন চলছে শেষ ছয় প্রতিযোগীদের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই। আর সেখানে পৌঁছেছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। তাঁর গানে মুগ্ধ শোয়ের বিচারক থেকে দর্শকেরা। তবে এবার নিজের দক্ষতায় করণ জোহারের (Karan Johar) মন জিতে ধর্মা প্রোডাকশনের (Dharma Productions) ছবিতে ব্রেক পেতে চলেছেন অরুনিতা।  

এর আগেও বিভিন্ন পর্বে শক্ত গান গেয়ে সকলকে চমকে দিয়েছিলেন অরুনিতা কাঞ্জিলাল। শোয়ে এসে তাঁর প্রশংসা করেছেন কুমার শানু, অলকা ইয়াগনিক, উদিত নারায়ণ, পুনম ঢিল্লন, পদ্মিনী কলাপুরি মতো আরও অনেক শিল্পীরা। সম্প্রতি চ্যানেলের তরফ থেকে সম্প্রচারিত প্রোমোতে দেখা যাচ্ছে 'ইন্ডিয়ান আইডল' -এ অতিথি বিচারক হয়ে আসবেন চলচ্চিত্র পরিচালক - প্রযোজক করণ জোহার। আর প্রথমেই তাঁর ব্লকবাস্টার ছবি 'কভি খুশি কভি গম' -র গান গেয়ে তাঁর নজর কাড়েন অরুনিতা। 

 

আরও পড়ুন: নাইট কার্ফু ভেঙে শহরে ভ্রমণ! অভিনেত্রী ইশার বিরুদ্ধে জরিমানা পুলিশের 

অরুনিতা কাঞ্জিলালের প্রশংসায় পঞ্চমুখ করণ জোহার সকলের সামনে ঘোষণা করেন, "আমি এই বছরই তোমায় দিয়ে একটি গান গাওয়াতে চাই। আজ আমি আরও একজন গায়িকার ফ্যান হয়ে গেলাম, তিনি হচ্ছেন অরুনিতা। ধর্মা পরিবারে তোমায় স্বাগত।" এই প্রস্তাব পেয়ে শিল্পীর উৎসাহ যেন আরও অনেকগুণ বেড়ে গেছে।

 

আরও পড়ুন: "শ্রাবন্তীর জন্য অপেক্ষা করবো!" শেষমেশ মুখ খুললেন রোশন 


অরুনিতা কাঞ্জিলালের রিয়্যালিটি শো-তে অংশগ্ৰহণ এই প্রথম নয়। এর আগেও জনপ্রিয় হয়েছিলেন তিনি। ২০১৩ সালে 'সা রে গা মা পা লিটল সা রে গা মা পা লিটল চ্যাম্প' হিন্দিতে প্রতিযোগী ছিলেন তিনি । সেখানে বিচারক আসনে ছিলেন আলকা ইয়াগনিক, মোনালি ঠাকুর ও শান। 

Advertisement

আরও পড়ুন: ছবির ডাবিংয়ে ব্যস্ত রুদ্রনীল - তনুশ্রী! বন্ধুত্বের বার্তা দিলেন অর্পিতা 

কিছুদিন আগেই 'তানসেনের তানপুরা' ওয়েব সিরিজে একটি গান গেয়েছেন অরুনিতা। জয় সরকারের সুরে তাঁর কন্ঠে 'যদি তাকে চাই' গানটি যথেষ্ট মন ছুঁয়েছে সকলের। বনগাঁর এই মেয়ের ছোটবেলা থেকেই স্বপ্ন একজন প্রতিষ্ঠিত গায়িকা হওয়ার। তাই ঘন্টার পর ঘন্টা চলে সেই প্রস্তুতি। 'ইন্ডিয়ান আইডল'-র এই সিজনে কতদূর যায় সে, তা দেখা যাবে শো-র পরবর্তী এপিসোডগুলিতে। 
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement