Advertisement

Nabarupe Mahadurga: ব্রহ্মচারিণী দেবী সাজবেন জেসমিন! শেষ হল অভিনেত্রীর মহালয়ার শ্যুটিং

Mahalaya on Television: টেলিভিশনের পর্দায়, মহালয়া দেখার উৎসাহ কম থাকে না। আগে শুধু দূরদর্শনে সম্প্রচারিত হলেও, বর্তমানে প্রথম সারির চ্যানেলগুলিতে দেখা যায় মহালয়া। ছোট পর্দায় ব্রহ্মচারিণী দেবী (Brahmacharini Devi) রূপে এই বছর দেখা যাবে অভিনেত্রী জেসমিন রায়কে (Jasmine Roy)।

ব্রহ্মচারিণী দেবী রূপে জেসমিন রায়
সৌমিতা চৌধুরী
  • কলকাতা,
  • 16 Sep 2021,
  • अपडेटेड 7:18 PM IST
  • টেলিভিশনের পর্দায়, মহালয়া দেখার উৎসাহ দর্শকদের অনেক।
  • ব্রহ্মচারিণী দেবী সাজবেন অভিনেত্রী জেসমিন রায়।
  • অন্য রকম একটি কাজ করে যথেষ্ট উৎসাহী নায়িকা।

Mahalaya on Television: পুজোর (Durga Puja) কাউন্টডাউন শুরু হয়ে গেছে। মহালয়ার (Mahalaya) দিন ভোরে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে মহিষাসুরমর্দিনী শোনার রীতি বাঙালির যুগ যুগ ধরে চলে আসছে। তবে শুধু রেডিও না টেলিভিশনের পর্দায়, মহালয়া দেখার উৎসাহ কম থাকে না। আগে শুধু দূরদর্শনে সম্প্রচারিত হলেও, বর্তমানে প্রথম সারির চ্যানেলগুলিতেও দেখা যায় মহালয়া।

 দেবীপক্ষের সূচনায় প্রতিবারই চ্যানেলগুলির মধ্যে একটা প্রতিযোগিতা থাকে, কে হবেন দেবী দুর্গা, কত ভাল কনটেন্ট হবে, কারা অভিনয় করবেন এই নিয়ে থাকে কৌতূহল। এই বছর মহালয়াতে কালার্স বাংলা চ্যানেলে আসছে 'নবরূপে মহাদুর্গা' (Nabarupe Maha Durga)। যেখানে থাকবে আরও বিশেষ চমক। 

এই অনুষ্ঠানে ব্রহ্মচারিণী দেবী (Brahmacharini Devi) রূপে এই বছর দেখা যাবে অভিনেত্রী জেসমিন রায়কে (Jasmine Roy)। দেবী দুর্গার একটি রূপ মাতা ব্রহ্মচারিণী, হিমালয়ের মেয়ে। পুরাণ মতে ব্রহ্মা, তাঁর নামকরণ করেন  ব্রহ্মচারিণী। ইতিমধ্যে জেসমিন শ্যুট করেছেন এই অনুষ্ঠানের জন্য। 

আরও পড়ুন:  সেরা 'মিঠাই'! জোর টক্কর যমুনা -অপুর, কোথায় 'সর্বজয়া'?

একেবারে অন্য রকম একটি কাজ করে যথেষ্ট উৎসাহী নায়িকা। মাতা ব্রহ্মচারিণীর চরিত্রের জন্যে জেসমিনকে পরতে হয়েছে গেরুয়া বস্ত্র। তাঁর শরীরে রয়েছে রুদ্রাক্ষের অলংকার। এমনকী খোপার জটাতেও রয়েছে রুদ্রাক্ষের মালা।  

 

 

বহু জল্পনার পর জানা গিয়েছে, এই বছর কালার্স বাংলা চ্যানেলের দুর্গা সাজবেন কোয়েল মল্লিক (Koel Mallick)। দুর্গা নয় রূপে দেখা যাবে অন্যান্য জনপ্রিয় শিল্পীরা। ধীরে ধীরে সামনে আসছে তাঁদের নামও। 

আরও পড়ুন:  মহালয়াতে শুভশ্রীই দুর্গা! মহামায়া রূপে নতুন লুকে নায়িকা

অভিনয়ের পাশাপাশি নাচেও পটু জেসমিন। সেই জন্যেই কাজটি করেছেন আরও ভালোবেসে। এর আগে 'ত্রিনয়নী', 'মায়ার বাঁধন', 'মীরা' ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এছাড়াও অভিজিৎ চৌধুরীর পরিচালনায় তৈরি ওয়েব সিরিজ 'শুভারম্ভ' -তেও মুখ্য চরিত্রে দেখা গেছে তাঁকে। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement