Advertisement

Meyebela: দীর্ঘ বিরতির পর টেলিভিশনে রূপা, 'মেয়েবেলা'-র গল্প বলবেন স্বীকৃতির সঙ্গে

New Bangla Serial: এই ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী- বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। এছাড়া মুখ্য চরিত্রে রয়েছেন ছোটপর্দার পূর্ণা - স্বীকৃতি মজুমদার।

অর্পণ ঘোষাল, স্বীকৃতি মজুমদার ও রূপা গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Jan 2023,
  • अपडेटेड 5:32 PM IST

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'মেয়েবেলা' (Meyebela)-র নাম। চলতি মাসেই স্টার জলসায় আসছে এই নতুন মেগা। এই ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় কামব্যাক করছেন অভিনেত্রী- বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly)। এছাড়া মুখ্য চরিত্রে রয়েছেন ছোটপর্দার পূর্ণা - স্বীকৃতি মজুমদার (Swikriti Mazumder)। নতুন এই মেগাতে শাশুড়ি -বৌমার ভূমিকায় রয়েছেন রূপা - স্বীকৃতি। 

বহু মানুষের মনে দীর্ঘদিন ধরে একটি ধারণা রয়েছে, 'মেয়েরাই মেয়েদের সবচেয়ে বড় শত্রু'। মহিলারা একে অপরের সঙ্গে সব সময় প্রতিদ্বন্দ্বিতা করে। নিজের স্বার্থে তারা ইচ্ছাকৃতভাবে একে অপরকে অপমান করে। এই ধারণা সমাজে প্রচলিত। এই তিক্ততা সবচেয়ে বেশী শাশুড়ি ও বৌমা মধ্যে সম্পর্কের মধ্যে। মা -মেয়ে, শাশুড়ি- বৌমা এবং এক ছাদের নীচে বসবাসকারী প্রতিটি মহিলার মধ্যে এই অদৃশ্য বদ্ধমূল ধারণা ভাঙতে আসছে 'মেয়েবেলা'। এই ধারাবাহিক প্রকৃত বন্ধুত্বর আবেগ উদযাপন করে। বাড়ির সকল মহিলাদের মধ্যেও যে মানসিক নির্ভরতা ও ভাল সম্পর্ক থাকতে পারে, তা ফুটে উঠবে মেগাতে।

 

আরও পড়ুন: অবিকল 'মৃণাল'! 'পদাতিক' ছবিতে চঞ্চলের অবাক করা লুক

দীর্ঘ বিরতির পর টেলিভিশনে ফিরছেন রূপা গঙ্গোপাধ্যায়। ছোট পর্দার 'মহাভারত'-এ দ্রৌপদীর ভূমিকায় বহু দর্শকদের মন জয় করেছেন রূপা। এছাড়া 'অন্তরমহল', 'আবার অরণ্য' এবং বাড়িওয়ালী'-র মতো ছবিতে সকলের নজর কেড়েছেন তিনি। এই ধারাবাহিকে রূপাকে দেখা যাবে বীথিকার চরিত্রে। বিয়ের পর পরিস্থিতির চাপে অনেকটা পাল্টে গেছে সে। 'মেয়েবেলা'-তে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তিনি। এই ধারাবাহিকে স্বীকৃতি মজুমদার জুটি বাঁধবেন অর্পণ ঘোষালের সঙ্গে। স্বীকৃতির চরিত্রের নাম মোহনা এবং অর্পণকে দেখা যাবে নির্ঝর চরিত্রে।

Advertisement

 

 

আরও পড়ুন: নতুন বছরে মিউজিক, রোম্যান্সের গল্প নিয়ে অনির্বাণ- ইশা- অর্জুনের নয়া চমক

কীভাবে এগোবে 'মেয়েবেলা'র গল্প? বীথিকার পুত্রবধূ তার প্রতি তিক্ত হওয়ার পরিবর্তে, তার পাশে দাঁড়ায় বন্ধু হয়ে। মোহনার বড় হয়ে ওঠার জার্নিটা কঠিন ছিল। বাবা মারা যাওয়ার পর তার মা আবার বিয়ে করে। সমস্ত বাধা সত্ত্বেও, মোহনা তার শাশুড়ির মন জয় করতে বদ্ধপরিকর। শাশুড়ি ও বৌমার এই রসায়ন এবং সম্পর্ক কী নতুন বার্তা দেয় সকলকে, সেটাই এখন দেখার। 

 

আরও পড়ুন: ভুল করে গাঁটছড়ায় বাঁধা পড়ল নায়িক- নায়িকা, চরম ট্রোলড 'মন দিতে চাই'

সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় আসছে 'মেয়েবেলা'। ধারাবাহিকে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন চিত্রা সেন, বিপ্লব বন্দ্যোপাধ্যায়, শ্রেয়া ভট্টাচার্য, শাওন চক্রবর্তীর মতো শিল্পীরা। আগামী ২৩ জানুয়ারি থেকে সোম থেকে রবিবার সন্ধ্যা ৭.৩০ মিনিটে সম্প্রচারিত হবে এই মেগা। 'আলতা ফড়িং'-র স্লট পরিবর্তন হয়ে আসছে 'মেয়েবেলা'। 'আলতা ফড়িং' যথেষ্ট জনপ্রিয়। এবার নতুন মেগা কতটা সকলের মনের কাছে পৌঁছাতে পারে, তা সময়ই বলবে। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement