Advertisement

Mir On Sangeeter Maha Juddho: প্রথমবার গানের রিয়্যালিটি শোয়ের সঞ্চালনায় মীর! আসছে 'সঙ্গীতের মহাযুদ্ধ'

গানের নতুন রিয়্যালিটি শো (Musical Reality Show) নিয়ে আসছে কালার্স বাংলা। আর তাতে রয়েছে একের পর এক চমক। এই প্রথমবার এরকম কোনও রিয়্যালিটি শো সঞ্চালনার দায়িত্ব পালন করবেন মীর আফসার আলী (Mir Afsar Ali)। 

মীর আফসার আলী (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jul 2021,
  • अपडेटेड 9:07 PM IST
  • সকলেই ছুটছেন নতুন কনটেন্টের পিছনে।
  • আরও এক গানের রিয়্যালিটি শো নিয়ে আসছে কালার্স বাংলা।
  • শো-টি সঞ্চালনা করবেন মীর আফসার আলী।

রিয়্যালিটি শো (Reality Show) যেন বর্তমানে যে কোনও চ্যানেলের অলংকারের মতো হয়ে দাঁড়িয়েছে। সকলেই ছুটছেন নতুন কনটেন্টের পিছনে। আরও এক গানের রিয়্যালিটি শো (Musical Reality Show) নিয়ে আসছে কালার্স বাংলা। আর তাতে রয়েছে একের পর এক চমক। এই প্রথমবার কোনও গানের রিয়্যালিটি শো সঞ্চালনার দায়িত্ব পালন করবেন মীর আফসার আলী (Mir Afsar Ali)। 

নতুন এই শোয়ের নাম 'সঙ্গীতের মহাযুদ্ধ' (Sangeeter Maha Juddho)। যেখানে নতুন কোনও প্রতিযোগী না, বরং দর্শকদের প্রিয় ও পরিচিত সঙ্গীত শিল্পীরা এবার থাকবেন সেরা হওয়ার লড়াইয়ে। অন্যান্য একাধিক গানের রিয়্যালিটি শোয়ের বিভিন্ন সিজনের প্রতিযোগীরা এবার একই মঞ্চে। অভিনব এই শো আসছে পরিচালক -প্রযোজক তথা বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) প্রযোজনায়। 

আরও পড়ুন:  'সুপার সিঙ্গার'- এ বিচারক আসনে সোনু! শেয়ার করলেন সাফল্যের সিক্রেট 

এর আগে হাসির রিয়্যালিটি শো 'মিরাক্কেল' -এ রাজ -মীর জুটি যথেষ্ট সফল। দীর্ঘদিন পর ফের তাঁরা একসঙ্গে। তাই বলাই বাহুল্য বিশেষ কিছু চমক থাকবে। ইতিমধ্যে মোট ১৬ জন প্রতিষ্ঠিত সঙ্গীতশিল্পীকে বেছে নেওয়া হয়েছে প্রতিযোগী হিসাবে। চ্যানেলের তরফ থেকে প্রকাশিত প্রোমো অনুযায়ী যে কয়জন শিল্পীকে দেখা যাচ্ছে, তার মধ্যে রয়েছেন, তীর্থ, সৌম্য, রাহুল, দীপমালা, প্রীতম, সুমন, অহেঞ্জিতা, রাজদীপ, শালিনী, সুপ্রতীপ সহ আরও অনেকে। আগামী মাসের শেষের দিকে শো শুরু হওয়ার কথা থাকলেও, এখনও পর্যন্ত  সম্প্রচারের সঠিক তারিখ কিংবা বিচারক আসনে কারা বসবেন তা জানা যায়নি। 

 

আরও পড়ুন: ফ্রেমে দু'জোড়া 'Love Birds'! প্রকাশ্যে মিঠাইয়ের 'উচ্ছেবাবু'-র মনের মানুষের ছবি 

প্রসঙ্গত, স্টার জলসার গানের রিয়্যালিটি শো 'সুপার সিঙ্গার' সিজন ৩ (Super Singer Season 3)। প্রতি সিজনের ন্যায় এবারও থাকবেন সঙ্গীত জগতের রথী- মহারথীরা। আগের জল্পনাই সত্যি। এবারে বিচারক আসনে বসবেন কুমার শানু (Kumar Sanu), সোনু নিগম (Sonu Nigam) ও কৌশিকী চক্রবর্তী (Koushiki Chakraborty)। গত সিজনের ন্যায় এবারও সঞ্চালকের ভূমিকা পালন করবেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement