Advertisement

Mithai: ফের এক ফ্রেমে 'মিঠাই'-র সদস্যরা, ধারাবাহিকে ফিরছে সব চরিত্র?

Mithai Serial: বেজায় মন খারাপ 'মিঠাই' অনুগামীদের। হঠাৎ করে এত চরিত্র একসঙ্গে কারণ ছাড়া চলে যাওয়া, এখনও মেনে নিতে পারেননি অনেকে। তবে এবার তাঁরা কিছুটা খুশি হবেন। ফের একফ্রেমে টিম 'মিঠাই'। 

পিকনিকের মাঝে টিম 'মিঠাই' (ছবি: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Jan 2023,
  • अपडेटेड 12:24 PM IST

গুটি গুটি পায়ে দু'বছর পূর্ণ করে ফেলেছে 'মিঠাই' (Mithai)। ধারাবাহিকের ট্র্যাক অনেকটা পরিবর্তন হয়েছে, পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। সে সঙ্গে বাদ গেছে বহু পুরনো চরিত্র। সমরেশ, অমরেশ, লতা, অপা, অনুরাধা, স্যান্ডি, পিঙ্কিকে আর দেখা যায় না মোদক পরিবারের গল্পে। এমনকি রুদ্র, দাদু, রাতুলকেও খুব কমই দেখা যায়। 

বেজায় মন খারাপ 'মিঠাই' অনুগামীদের (Mithai Fans)। অনেকে সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদও করেছে এই নিয়ে। হঠাৎ করে এত চরিত্র একসঙ্গে কারণ ছাড়া চলে যাওয়া, এখনও মেনে নিতে পারেননি অনেকে। তবে এবার তারা কিছুটা খুশি হবেন। ফের এক ফ্রেমে টিম 'মিঠাই'। 

আরও পড়ুন: 'ইচ্ছে নদী-র প্লট ঝেপেছে...,' 'ইচ্ছে পুতুল'-র প্রোমো সামনে আসতেই চরম কটাক্ষ

ভাবছেন তাহলে কি ধারাবাহিকে ফিরছে সব চরিত্রে? একদম না। আসলে পিকনিকে গিয়েছিল টিম 'মিঠাই'। সেখানে হাজির হয়েছিলেন সকল সদস্যরা। আর সেখানেই একসঙ্গে ফ্রেমবন্দী হয়েছেন সকলে। নেটমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে এই সব ছবি। ঠাম্মি- অর্থাৎ অভিনেত্রী স্বাগতা বসু বেশ কিছু মুহূর্ত শেয়ার করেছেন তাঁর ইনস্টা পেজে। একটি ছবিতে দেখা যাচ্ছে ফটো সেশন করেছে দাদু, ঠাম্মি, অপা, অমরেশ, লোপা, রুদ্র এবং মিঠাই। 

 

 

আরও পড়ুন: প্রেম করছেন দ্যুতি- টিপু? শ্রীমা- ইন্দ্রনীলের ডেটিংয়ের গুঞ্জন

মিঠাই- সৌমিতৃষা কুণ্ডু ও দাদু- বিশ্বজিৎ চক্রবর্তীর সঙ্গেও ফটো সেশন করেছেন স্বাগতা। কোনও ছবির ক্যাপশনে লেখা, 'শীতের সন্ধ্যায়, এক টুকরো পাহাড়ের আমেজ'। আবার কোনওটাতে তিনি লিখেছেন, 'কফির উষ্ণতা যখন হৃদয়ে ছুঁয়ে যায়।'। সব মিলিয়ে বোঝাই যাচ্ছে শীতের আমেজে পিকনিকের মুডে দারুণ সময় কাটিয়েছেন সকলে। 

 

 

Advertisement

আরও পড়ুন: 'দেবকে ভয় দেখানোর চেষ্টা করেছিল...' 'প্রজাপতি' প্রসঙ্গে এবার মুখ খুললেন মিঠুন

আরও একটি ছবি ঘুরে বেড়াচ্ছে 'মিঠাই'-র ফ্যানপেজে। লেন্সবন্দী হয়েছে বয়েজ গ্রুপ। ফটো সেশনে মেটেছেন সিড, স্যান্ডি, সোম, রাজীব, রাতুলরা। অর্থাৎ অভিনেতা আদৃত রায়, ওমকার ভট্টাচার্য, ধ্রুবজ্যোতি সরকার, সৌরভ চট্টোপাধ্যায়, উদয়প্রতাপ সিং। সঙ্গে রয়েছে ক্যামেরার পিছনের সদস্যরাও। এই ছবিগুলি দেখে দারুণ খুশী ফ্যানেরা। অনেকে আবদার করেছেন, ফের এই সব চরিত্রকে ধারবাহিকের ট্র্যাকে আনার জন্য। 

 

আরও পড়ুন: দেবলীনা- বিবৃতি অতীত, নতুন রমণীতে মন মজল তথাগতর?

প্রসঙ্গত, দীর্ঘ সময় ধরে টিআরপি -তে শীর্ষ স্থানে থেকে রেকর্ড ব্রেক করেছিল 'মিঠাই'। শীর্ষ স্থান তো বটেই, টপ ফাইভেও স্থান পাচ্ছে না 'মিঠাই' অনেক সপ্তাহ ধরে। স্লট পরিবর্তন হয়েছে, এসেছে নতুন ট্র্যাক। তবে এখনও সেরা দশেই রয়েছে 'মিঠাই'। দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। গল্পে বারবার আসছে নতুন মোড়। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement