Advertisement

Soumitrisha- Dhrubojyoti: দীর্ঘদিন পর ভাসুরের সঙ্গে জমিয়ে নাচ মিঠাইরানির! ভাইরাল সৌমিতৃষা- ধ্রুবর রিলস

Soumitrisha- Dhrubojyoti: দীর্ঘদিন পরে ভাসুরের সঙ্গে জমিয়ে নাচ করলেন মিঠাই! এর আগেও একের পর এক রিলসে নজর কেড়েছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু ও সোম অর্থাৎ ধ্রুবজ্যোতি সরকার।

অভিনেতা সৌমিতৃষা কুন্ডু ও ধ্রুবজ্যোতি সরকার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Feb 2023,
  • अपडेटेड 11:23 AM IST

বেশ কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় (TRP) অত্যন্ত খারাপ স্কোর 'মিঠাই' (Mithai)-র। তবুও দর্শক মনে নিজের জায়গা ধরে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে টিম 'মিঠাই'। গল্পে বারবার আসছে নতুন মোড়। ধারাবাহিকে (Mega Serial) পরপর আগমন হয়েছে একাধিক নতুন চরিত্রের। সে সঙ্গে বাদ গেছে বহু পুরনো চরিত্রটা। সমরেশ, অমরেশ, লতা, অপা, অনুরাধা, স্যান্ডি, পিঙ্কি কাউকে আর দেখা যায় না মোদক পরিবারের গল্পে। এমনকী রুদ্র, দাদু, রাতুল এদেরও খুব কমই দেখা যায়। 

দীর্ঘদিন পরে ভাসুরের সঙ্গে জমিয়ে নাচ করলেন মিঠাই! এর আগেও একের পর এক রিলসে (Insta Reels) নজর কেড়েছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) ও সোম অর্থাৎ ধ্রুবজ্যোতি সরকার (Dhrubajyoti Sarkar)। কখনও 'রাতাঁ  লম্বিয়া', 'মেরে রাশকে কমর', ' 'রা রা রেডি', তো কখনও 'মাঝে মাঝে তব দেখা পাই' রবীন্দ্রসঙ্গীতের তালে রিলস শেয়ার করেছিলেন তাঁরা।

আরও পড়ুন: স্তনে টিউমারের পর স্ট্রোক! তাও শ্যুটিংয়ে লড়াই জারি 'সাথী'-র বৃষ্টির

এবার সোম - মিঠাই বেছে নিলেন এই মুহূর্তের সবচেয়ে আলোচিত বলিউড ছবির গান। 'পাঠান' (Pathaan)-র টাইটেল ট্র্যাকের সঙ্গে একটি রিলস বানিয়েছেন দুই অভিনেতা। ছবির মতো 'পাঠান'-র গান বর্তমানে সুপারহিট। রিংটোন, কলার টিউন থেকে ইন্সটা রিলস, সবেতেই শ্রোতা -নেটিজেনরা গা ভাসাচ্ছেন এই গানগুলিতে। 'ঝুমে জো পাঠান...' (Jhoome Jo Pathaan)-র 'হুক আপ' স্টেপে দু'জনের নাচ দারুণ পছন্দ করছেন নেটিজেনরা।  

 

 

আরও পড়ুন: পরনে নেই ব্লাউজ, নিজের হাতে চন্দনে বধূ সাজলেন স্বস্তিকা

'মিঠাই' ধারাবাহিকে প্রথমে একেবারে বিপরীতধর্মী চরিত্রে দেখা গিয়েছিল সৌমিতৃষা ও ধ্রুবকে। তবে সময়ের সঙ্গে ধূসর থেকে ক্রমে ইতিবাচক চরিত্র দেখা যায় সোমের। প্রথমে একেবারে অপছন্দ করলেও, পরে মিঠাইকে আপন নেয় সে। তবে অনস্ক্রিনে যাই হোক না কেন, অফস্ক্রিনে কিন্তু দারুণ বন্ডিং দুই অভিনেতার। এমনকী শেয়ার করা বিভিন্ন রিলসে এর আগে ধ্রুবকে 'ডান্সিং পার্টনার' বলে সম্বোধন করেছেন সৌমিতৃষা। সোশ্যাল পোস্টেই ফ্যানেরা ভার্চুয়াল ভালোবাসায় ভরিয়েছেন দুই তারকাকে। অনেকে আবার আবদার করেছেন মাঝে মধ্যেই যেন তাঁরা একসঙ্গে নাচ শেয়ার করেন।  

Advertisement

আরও পড়ুন:  ৪৩ বছর বয়সেও তাক লাগাচ্ছেন রাইমা, নায়িকার ফিটনেস রহস্য কী?                   

প্রসঙ্গত, 'মিঠাই'-র বর্তমান ট্র্যাকে চলছে টানটান উত্তেজনা। মিঠাই ফিরে আসায়, মিঠির কী হবে? মিঠাইয়ের জীবনের সব রহস্য ভেদ করতে পারবে তার উচ্ছেবাবু? এই সব প্রশ্ন এখন ঘুরছে সকলের মনে। আশা করা যায়, তা খুব শীঘ্রই জানা যাবে।    
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement