Advertisement

Mithai: নয়া চমক! একেবারে নতুন রূপে আসতে চলেছে 'মিঠাই'!

গত উনিশ সপ্তাহ ধরে টিআরপি (TRP) তালিকায় শীর্ষে একেবারে অপরিবর্তিত রয়েছে এই মেগা। তবে এবার একেবারে নয়া অবতারে সকলের সামনে ধরা দেবেন মিঠাই -সিদ্ধার্থরা। আসছে জমজমাট পর্ব।

নতুন রূপে আসতে চলেছে 'মিঠাই'
সৌমিতা চৌধুরী
  • কলকাতা,
  • 03 Aug 2021,
  • अपडेटेड 12:45 PM IST
  • প্রায় প্রতি সপ্তাহের একের পর এক চমক আসছে 'মিঠাই' -এ।
  • এবার একেবারে নয়া অবতারে সকলের সামনে ধরা দেবেন মিঠাই -সিদ্ধার্থরা। 
  • আসছে জমজমাট পর্ব।

কিছুদিন আগেই সম্প্রচারিত হল ২০০ পর্ব। গুটি গুটি পায়ে যত এগোচ্ছে, ততই দর্শকদের মনের কাছে  আরও একধাপ করে যেন এগিয়ে যাচ্ছে জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'মিঠাই' (Mithai)। গত উনিশ সপ্তাহ ধরে টিআরপি (TRP) তালিকায় শীর্ষে অপরিবর্তিত রয়েছে এই মেগা। তবে এবার একেবারে নয়া অবতারে সকলের সামনে ধরা দেবেন মিঠাই -সিদ্ধার্থরা। 

প্রায় প্রতি সপ্তাহের একের পর এক চমক আসছে 'মিঠাই' -এ। সিড ও মিঠাইয়ের ডিভোর্স, ফুলশয্যার পর্বের পর স্বামী -স্ত্রী রূপে একমাস মিঠাইয়ের সঙ্গে সংসার করার জমজমাট পর্ব বর্তমানে সম্প্রচারিত হচ্ছে। আর তারই মাঝে এল ট্যুইস্ট। সিদ্ধার্থর বোন শ্রীতমা মিঠাইকে জানায়, তাঁর ও রাতুলের স্বামী -স্ত্রীয়ের মতো সম্পর্ক নেই। উল্টে ছোট বোন নীপার সঙ্গে স্বামীর বিয়ে দিতে চায় সে। এই কথা রাজীব, নন্দা ও সিদ্ধার্থ জানতে পারে। বোন ও ভগ্নীপতির বিয়ে বাঁচানোর প্রোজেক্ট হাতে নেয় সিদ্ধার্থ। ইতিমধ্যেই প্ল্যান তৈরি করেছে সে। 

আরও পড়ুন:  'মিঠাই', 'অপরাজিতা অপু'-র জনপ্রিয়তা ছুঁয়ে TRP বদলাতে পারবে 'ধুলোকণা', 'মন ফাগুন'? 

শ্রীতমা- রাতুলের বিয়ের মাঝে মূল সমস্যা নীপা। তাই ফের বন্ধু রুডির সাহায্যে নেবে বলে ঠিক করে সিড। শুধু তাই নয়, নতুন এই 'মিশনে' বাকিদেও সাহায্য নেয় সে। 'শ্রীতমা- রাতুলের বিয়ে বাঁচানো মিশনে' আসল কাজের দায়িত্বে থাকবে নীপা। তাঁকে 'হেলেপ' করবে ওয়েটার বাচ্চু সিং ওরফে রাজীব। নন্দা ও সিদ্ধার্থ সাজবেন কাস্টোমার এবং মিঠাই সাজবে অন্য রূপে। যা দেখে একেবারে অবাক সকলে। 

আরও পড়ুন:  রবীন্দ্র প্রয়াণের আশিতম বার্ষিকী! ডিজিটাল কনসার্ট শ্রীকান্ত-জয়তীর! 

মিঠাইয়ের পরনে না আছে শাড়ি, না আছে চুলের বেণী কিংবা সিঁদুর, শাঁখা -পলা। উল্টে 'মিস্টার ইন্ডিয়া' ছবিতে শ্রীদেবীর গানে 'হাওয়া হাওয়াই' -র মতো সেজেছে সে। শুধু পোশাক নয়, মিঠাইয়ের আদব কায়দা দেখলেও একেবারেই বোঝা দায় যে, সে উচ্ছেবাবুর ' তুফান মেইল'! 

Advertisement

 

আরও পড়ুন: যশের সঙ্গেই সম্পর্ক! এবার সরাসরি প্রকাশ্যে আনলেন নুসরত? 

তাহলে কী তাঁরা এই নতুন মিশনে সাফল্য পাবে? সমস্ত বাধা কাটিয়ে এবার কাছাকাছি আসবে শ্রী -রাতুল? এদিকে প্ল্যান অনুযায়ী একসঙ্গে কাজ করতে গিয়ে কি মিঠাই- সিদ্ধার্থের টক -ঝাল-মিষ্টি সম্পর্ক হয়ে উঠবে একেবারে মনোহরার মতো? তা জানা যাবে আগামী পর্বগুলিতে।   
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement