Advertisement

Rezwan-Debchandrima Singha Roy: ছোটপর্দায় কামব্যাক, ফিরছেন 'সাঁঝবাতি' জুটি দেবচন্দ্রিমা-রিজওয়ানু

বেশ কয়েক মাস হল জনপ্রিয় সিরিয়াল 'সাঁঝের বাতি' শেষ হয়েছে। আর এই সিরিয়ালের জুটি রিজওয়ান রাব্বানি শেখ ও দেবচন্দ্রিমা দর্শকদের দারুণ প্রিয় জুটি ছিল। এই সিরিয়াল শেষ হওয়ার পর থেকেই দর্শকরা চাইছিলেন এই জুটি ফের একসঙ্গে ফিরুক সিরিয়ালে। দর্শকদের হয়ত সেই ইচ্ছা পূরণ হতে চলেছে।

দেবচন্দ্রিমা ও রিজওয়ানু রাব্বানি শেখ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 19 Feb 2023,
  • अपडेटेड 7:06 PM IST
  • বাংলা টেলিভিশনের দুনিয়ায় এখন চলছে রদবদলের পালা।
  • বেশ কয়েক মাস হল জনপ্রিয় সিরিয়াল 'সাঁঝের বাতি' শেষ হয়েছে।
  • আর এই সিরিয়ালের জুটি রিজওয়ান রাব্বানি শেখ ও দেবচন্দ্রিমা দর্শকদের দারুণ প্রিয় জুটি ছিল।

বাংলা টেলিভিশনের দুনিয়ায় এখন চলছে রদবদলের পালা। প্রায় প্রতি চ্যানেলেই একের পর এক পুরনো ধারাবাহিক বন্ধ হয়ে শুরু হচ্ছে একাধিক নতুন ধারাবাহিক। কোনও ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের আবার কোনও ধারাবাহিক তুলে আনছে নতুন মুখ। সব মিলিয়ে সব চ্যানেলেই এখন নতুন নতুন ধারাবাহিক শুরু হচ্ছে।

শেষ হয়েছে সাঁঝের বাতি
বেশ কয়েক মাস হল জনপ্রিয় সিরিয়াল 'সাঁঝের বাতি' শেষ হয়েছে। আর এই সিরিয়ালের জুটি রিজওয়ান রাব্বানি শেখ ও দেবচন্দ্রিমা দর্শকদের দারুণ প্রিয় জুটি ছিল। এই সিরিয়াল শেষ হওয়ার পর থেকেই দর্শকরা চাইছিলেন এই জুটি ফের একসঙ্গে ফিরুক সিরিয়ালে। দর্শকদের হয়ত সেই ইচ্ছা পূরণ হতে চলেছে। খুব শীঘ্রই হয়ত এই জনপ্রিয় জুটিকে দেখা যেতে পারে সিরিয়ালে একসঙ্গে কাজ করতে। 

আরও পড়ুন: রাজ চক্রবর্তীর জন্মদিন পালন করেন না মা-বাবা, কারণ জানালেন পরিচালক

 

 

আরও পড়ুন: 'রাঙা বউ' নাকি শেষ সিরিয়াল, অভিনয় থেকে কি অবসর নেবেন গৌরব রায়চৌধুরী?

একই সিরিয়ালে দেখা যেতে পারে
টলি পাড়ার অন্দরের খবর, খাঁটি প্রেমের গল্প নিয়ে নতুন সিরিয়াল তৈরি হওয়ার কথা চলছে। চ্যানেলের সঙ্গে প্রোডাকশনের কথাবার্তা প্রায়ই ঠিকঠাক হয়ে গেছে। আর এই সিরিয়ালে ফিরতে পারেন দেবচন্দ্রিমা ও রিজওয়ানু। তবে পুরো ব্যাপারটাই এখন প্রাথমিক পর্যায়ে রয়েছে। দেবচন্দ্রিমা বা রিজয়ানুর পক্ষ থেকে এখনও কিছুই জানানো হয়নি।    

 

আরও পড়ুন: 'আমার একমাত্র প্রেম...' সোশ্যাল মিডিয়ায় জানিয়েই দিলেন ইশা

Advertisement

আলাদা আলাদা সিরিয়ালে কাজ করছেন
প্রতি সপ্তাহে‌ই দর্শক সংখ্যার ওপর ভিত্তি করে প্রতিটি ধারাবাহিক সাপ্তাহিক টিআরপি তালিকায় স্থান গ্রহণ করে। ইদানীং টিআরপি তালিকায় এক বা একাধিকবার ভালো ফলাফল করলেও সেই স্থান ধরে রাখা খুব কঠিন হয়ে দাঁড়িয়েছে। চিত্রনাট্য একটু ঢিমে গতির হয়ে গেলেই বর্তমানে ধারাবাহিকগুলির রেটিং পয়েন্ট কমে যায় ও টিআরপি তালিকায় তার প্রভাব পড়ে। এমন হ‌ওয়ার কারণে বর্তমানে অনেক ধারাবাহিক হঠাৎ করেই বন্ধ হয়ে গিয়েছে। সম্প্রতি শেষ হয়েছে ‘সাহেবের চিঠি’ (৬ মাসের মধ্যেই)। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে ছিলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ। এছাড়াও, খুব শীঘ্রই শেষ হয়ে যেতে চলেছে আরেক ধারাবাহিক ‘নবাব নন্দিনী’। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রিজওয়ান রাব্বানি শেখ। 

বাস্তবেও প্রেম করছেন দেবচন্দ্রিমা-রিজওয়ানু
পর্দার জুটি কিন্তু বাস্তবেও চুটিয়ে প্রেম করছেন। সিরিয়াল থেকেই তাঁদের প্রেমের সূত্রপাত। এখন দেবচন্দ্রিমা-রিজওয়ানুর প্রেম জমে ক্ষীর। প্রায়ই তাঁদের ছবি পোস্ট হয় সোশ্যাল মিডিয়ায়। নিজেদের প্রেম নিয়ে কখনই রাখঢাক করেননি তাঁরা। তবে এই জুটি পর্দায় ফিরলে আরও একবার যে দর্শকদের মন জয় করে নেবে সে আর নতুন করে বলার অপেক্ষা রাখে না।  


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement