Advertisement

Bibriti Chatterjee Exclusive: আমি 'ওল্ড স্কুল প্রেমেই' বিশ্বাসী: বিবৃতি চট্টোপাধ্যায়

Bibriti Chatterjee: অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায় জানালেন, পর্দায় অভিনয় করলেও, বাস্তবে তিনি কখনও এরকম ডেটে যাননি। এমনকী ব্লাইন্ড ফোল্ডেড ডেটিংয়েও একেবারে বিশ্বাস করেন না তিনি। কাজ, নিজের জীবনের প্রেম নিয়ে আজতক বাংলার সঙ্গে আলাপচারিতায় অভিনেত্রী। 

অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায় (ছবি: শিলাদিত্য দত্ত)
সৌমিতা চৌধুরী
  • কলকাতা,
  • 25 Dec 2021,
  • अपडेटेड 11:01 AM IST
  • ফিকশনাল ডেটিং শোকে কেন্দ্র করে তৈরি হয়েছে 'প্রেম গেম'৷ 
  • এই সিরিজে অভিনয় করেছেন বিবৃতি চট্টোপাধ্যায়।
  • কাজ, প্রেম নিয়ে আজতক বাংলার সঙ্গে আলাপচারিতায় অভিনেত্রী। 

কথায় বলে ভালোবাসা অন্ধ। কিন্তু চোখ বেঁধে ভালোবাসা কেমন? অর্থাৎ যদি আপনাকে বলা হয় ব্লাইন্ড ফোল্ডেড ডেটে (Blindfolded Love) যেতে? যাবেন? তবে এমনটাই করেছেন 'প্রেম গেম' (Prem Game) -র ঋতিরা। 'উরিবাবা' (Uribaba) ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) স্ট্রিমিং হচ্ছে অর্কভ বন্দ্যোপাধ্যায় ও অনুসুয়া মিত্রর সিরিজ (Web Series), যা ফিকশনাল ডেটিং শোকে (Fictional Dating Show) কেন্দ্র করে তৈরি৷ 

৫ টি জুটি ব্লাইন্ড ফোল্ডেড ডেটে যায় কলকাতার ৫ ক্যাফেতে। সেখান গিয়ে কোন মজার অভিজ্ঞতার সম্মুখীন হন তারা, তা নিয়ে এই সিরিজের গল্প এগোয়। সিরিজে প্রথম জুটিতে, অভিনয় করেছেন সৃদীপ মুখোপাধ্যায় ও বিবৃতি চট্টোপাধ্যায় (Bibriti Chatterjee)। কাজ, নিজের জীবনের প্রেম নিয়ে আজতক বাংলার সঙ্গে আলাপচারিতায় অভিনেত্রী। 

 

সিরিজের ঋতি ওরফে বিবৃতি জানালেন, "প্রেম গেম ওয়েব সিরিজের গল্প, একটা ফিকশনাল ডেটিং গেম নিয়ে। আমি একজন সাইকোলজির স্টুডেন্টের চরিত্রে অভিনয় করেছি। যে খুব শান্ত, একদম বেশি কথা বলে না এবং নিজের পার্টনারের মধ্যে একজন খুব ভাল শ্রোতাকে খুঁজছে।" অভিনেত্রী জানালেন, পর্দায় অভিনয় করলেও, বাস্তবে তিনি কখনও এরকম ডেটে যাননি। 

আরও পড়ুন: জন্মদিনে ফ্যানেদের বড় উপহার দিচ্ছেন দেব! বড়দিনে টেলিভিশনে দেখা যাবে 'গোলন্দাজ'

তাঁর কথায়, "আমি একেবারেই ব্লাইন্ড ডেটিংয়ের কনসেপ্টে বিশ্বাসী নই। তাই কখনও যাই না। এমনকী আমি কোনও ডেটিং অ্যাপও ব্যবহার করি না। আমার মনে হয়, সামনা সামনি দেখা করা বা বসে কথা বলা বেশি জরুরি, রাইট বা লেফট সোয়াইপিংয়ের থেকে। আমি একেবারে ভালোবাসার 'ওল্ড স্কুল কনসেপ্টে' বিশ্বাসী।" 

 

ওটিটি, বড় পর্দা সব মাধ্যমেই কাজ করছেন বিবৃতি। কোন মাধ্যম তাঁর সবচেয়ে বেশি পছন্দের? আগামী দিনেই বা কোন কাজ উপহার দিতে চলেছেন দর্শকদের? অভিনেত্রী জানালেন, "আমি ঠিক জানি না। শুধু এটুকু বলতে পারি, ক্যামেরার সামনে থাকাতেই সবচেয়ে স্বাচ্ছন্দ্য বোধ করি। 'ভটভটি' ছবি মুক্তি এখনও বাকি আছে। সামনেই 'সারেগামা' -র সঙ্গে একটা মিউজিক ভিডিও শ্যুট করতে যাচ্ছি দিল্লিতে। এছাড়া বিজ্ঞাপনের কাজ চলছে।"

Advertisement

আরও পড়ুন: প্রথমবার জুটিতে মধুমিতা-বিক্রম! একসঙ্গে চাখবেন 'কুলের আচার'

 

 

পরিচালক -অভিনেতা তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) ও তাঁর স্ত্রী, অভিনেত্রী দেবলীনা দত্তর (Debleena Dutta) সম্পর্কে টানাপোড়েন চলছে। ঠিক সেই সময়, তথাগতর সঙ্গে বিবৃতি চট্টোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে জল্পনা সংবাদের শিরোনামে আসে। এই প্রসঙ্গে বিবৃতি জানালেন, "এই বিষয় আমি কোনও কথা বলতে চাই না এই মুহূর্তে। তবে দেবলীনা দি-এর সঙ্গে আমার চূড়ান্ত ভাল সম্পর্ক রয়েছে। কিছুদিন আগেই দেখা হয়েছে আমাদের। কাজের সূত্রেই আমি খবরে থাকতে পছন্দ করি, ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা একেবারেই ভাল লাগে না।" 
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement