Advertisement

Rater Sohor: এবার 'রাতের শহর'-র কথা বলবেন বনি -কৌশানী! ফের পর্দায় জুটিতে 'লাভ বার্ডস'

Bonny Sengupta- Koushani Mukherjee: রাতের শেষ ট্রেন মিস করে প্রিয়াঙ্কা। স্টেশনেই কাকতালীয়ভাবে তার দেখা হয় অর্কর সঙ্গে। সেই রাতে, প্রিয়াঙ্কাকে বাড়ি পৌঁছতে সাহায্য করবে বলে জানায় অর্ক।

কৌশানী মুখোপাধ্যায় ও বনি সেনগুপ্ত
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 Jul 2022,
  • अपडेटेड 11:43 AM IST

পিস্তল হাতে বনি, তাঁর হাত জড়িয়ে ধরেছেন কৌশানী। প্রকাশ্যে এলো নতুন বাংলা ছবির প্রথম লুক। ফের বড় পর্দায় জুটিতে দেখা যাবে বনি সেনগুপ্ত (Bonny Sengupta) ও কৌশানী মুখোপাধ্যায়কে (Koushani Mukherjee)। সায়ন বসু চৌধুরীর পরিচালনায় আসছে অ্যাকশন থ্রিলারধর্মী ছবি ( Action Thriller Film) 'রাতের শহর' (Rater Sohor)।  

মূলত অর্ক এবং প্রিয়াঙ্কা, এই দুই চরিত্রকে ঘিরে তৈরি হবে 'রাতের শহর'-র গল্প। চিত্রনাট্য অনুযায়ী, রাতের শেষ ট্রেন মিস করে প্রিয়াঙ্কা। স্টেশনেই কাকতালীয়ভাবে তার দেখা হয় অর্কর সঙ্গে। প্রিয়াঙ্কাকে বাড়ি পৌঁছতে সাহায্য করবে বলে জানায় অর্ক। কিন্তু সেই রাত তাদের জন্য একটি দুঃস্বপ্নে পরিণত হয়। দু'জনের ব্যক্তিগত অতীত তাদের তাড়া করে বেড়ায় তাদের। এক ভয়ঙ্কর হত্যাকারী এবং তাদের মধ্যে এক নতুন খেলা শুরু হয়। কে এই হত্যাকারী? কোন কঠিন অতীত তাদের তাড়া করতে থাকে অর্ক -প্রিয়াঙ্কাকে? এই সমস্ত প্রশ্নের উত্তর মিলবে ছবিতে। 

 

আরও পড়ুন:  নতুন 'গৌরী' জ্যাসমিন! রিমেক না নায়িকা পরিবর্তন ধারাবাহিকের?

এস এস উদ্দিন ও তারানা মাহজবিনের প্রযোজনায়, এসএস৩ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের ব্যানারে আসছে 'রাতের শহর'। ছবিতে নেটিবাচক চরিত্রে অভিনয় করবেন ঋষিরাজ। এছাড়াও অন্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অলকানন্দ গুহকে। ছবির সঙ্গীত পরিচালনা করছেন স্যাভি (Savvy) ও অমিত মিশ্র (Amit Mitra)। চলতি মাস অর্থাৎ জুলাই থেকে শুরু হবে 'রাতের শহর'-র শ্যুটিং। 

আরও পড়ুন: কাজে ফিরছেন সব্যসাচী- ঐন্দ্রিলা! এবার একই প্রোজেক্টে দেখা মিলবে তারকা জুটির  

প্রসঙ্গত, কৌশানীর এবারের জন্মদিনে জীবনের একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ঘোষণা করেন টলিউড জুটি। নিজেদের প্রযোজনা সংস্থার নাম ঘোষণা করেছেন তাঁরা অভিনয়ের পাশাপাশি প্রযোজকের জুতোয় পা গলিয়েছেন বনি- কৌশানি। তাঁদের প্রযোজনায় খুব শীঘ্রই নতুন ছবির কাজ শুরু হওয়ার কথা। এছাড়াও রোহন সেনের পরিচালনায় আসছে তাঁদের নতুন ছবি 'শুভ বিজয়া'। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement