Advertisement

Dev as Byomkesh: এবার সত্যান্বেষী দেব! ব্যোমকেশের সত্যবতী কি রুক্মিণী?

Dev- Byomkesh Durgo Rohosya: ইন্ডাস্ট্রিতে ১৭ বছর কাটিয়ে ফেলেছেন দেব। এরই মাঝে বড় খবর দিলেন অভিনেতা- প্রযোজক তথা সাংসদ। এবার ব্যোমকেশ রূপে দেখা যাবে তাঁকে। 

অভিনেতা- প্রযোজক দেব (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Jan 2023,
  • अपडेटेड 8:35 PM IST

সময়টা দারুণ যাচ্ছে দেবের (Dev)। একের পর এক ছবি বক্স অফিসে বিপুল সাফল্য আনছে। মুক্তির এতদিন পরে এবং 'পাঠান' ঝড়ের মধ্যেও একাধিক প্রেক্ষাগৃহে 'হাউজফুল' শো যাচ্ছে 'প্রজাপতি' (Projapoti) -র। এরই মাঝে বড় খবর দিলেন অভিনেতা- প্রযোজক তথা সাংসদ। ইন্ডাস্ট্রিতে ১৭ বছর কাটিয়ে ফেলেছেন দেব। সেই শুভক্ষণে পরবর্তী ছবির ঘোষণা করলেন তিনি। এবার ব্যোমকেশ (Byomkesh) রূপে দেখা যাবে তাঁকে। 

শরদিন্দু বন্দ্যোপাধ্যায় (Sharadindu Bandyopadhyay) সৃষ্ট এই চরিত্রের কাহিনি বহুবার বড় পর্দা বা ওটিটি প্ল্যাটফর্মে দেখা গেছে। তবুও ব্যোমকেশের জনপ্রিয়তা একটুও কমেনি। গোয়েন্দাপ্রেমী বাঙালিদের জন্য রয়েছে এক সুখবর। ফের বড় পর্দায় আসছে ব্যোমকেশ বক্সী (Byomkesh Bakshi)। সুখবর এটুকুই নয়, রয়েছে আরও চমক। 

আরও পড়ুন: এবার টক্কর তৃণা- সৌমিতৃষার! 'মিঠাই'-র সময়ই আসছে 'বালিঝড়'

২৮ জানুয়ারি অভিনেতা হিসাবে টলিউড ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্ণ করলেন দেব। আর বিশেষ দিনে অনুগামীদের জন্য বিশেষ বার্তা দিলেন পর্দার 'টনিক'। এবার তিনি ধরা দেবের ব্যোমকেশ বক্সী রূপে। সত্যান্বেষীর নতুন ছবির নাম 'ব্যোমকেশ দুর্গ রহস্য' (Byomkesh Durgo Rohosya)। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস ও শ্যাডো ফিল্মসের যৌথ প্রযোজনায় আসছে এই ছবি। তবে পরিচালক, অন্যান্য অভিনেতা বা কলাকুশলীদের নাম এখনই জানাননি তিনি। সোশ্যাল মিডিয়ায় সকলের আশীর্বাদ চেয়ে, তিনি জানিয়েছেন খুব শীঘ্রই বাকি তথ্য দেবেন। 

 

 

সম্প্রতি উস্কো- খুসকো রুক্ষ চুল, গাল ভর্তি গোঁফ দাড়ি, সারা মুখে ধুলোবালি মাখা, কপালে লাল- হলুদ তিলক এবং রক্তবর্ণ চোখে বাঘাযতীন রূপে ধরা দিয়েছেন দেব। সকলেই চমকে গিয়েছেন অভিনেতার এই লুকে। অরুণ রায় পরিচালিত 'বাঘা যতীন' (Baghajatin) ছবিতে যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে দেবকে

আরও পড়ুন: প্রেম করছেন দিতিপ্রিয়া- সুহোত্র? 'রানিমা' সোশ্যালে লিখলেন, 'ইটজ অফিসিয়াল...'

Advertisement

শনিবার বড় ঘোষণা করার আগে, ছবির শ্যুটিংয়ের মুহূর্ত শেয়ার করে আবেগঘন পোস্ট করেছেন তিনি। দেব লিখেছেন, "অভিনেতা হিসাবে ১৭ বছর পূর্ণ করার দিনে 'বাঘাযতীন' -এর সেটে.. কিন্তু আশ্চর্যজনকভাবে, আজ অভিনেতা নয় একজন প্রযোজক হিসেবে সেটে রয়েছি। আমি জানি না কীভাবে এই অনুভূতি বর্ণনা করব.. এটুকুই বলতে পারি, সকলের আশীর্বাদ পেয়ে আমি ধন্য।" 

 

আরও পড়ুন: 'পরের ছবির নায়িকা?' সরস্বতী পুজোয় দেবের পাশে সৌমিতৃষাকে দেখে, উঠল প্রশ্ন

প্রসঙ্গত, আবির চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্যর মতো অভিনেতাদের পর, দেবকে ব্যোমকেশ বক্সী রূপে দর্শক কতটা মেনে নেবেন এবং ভালোবাসবেন, তা সময়ই বলবে। তবে দেব মানেই এখন একগুচ্ছ চমক। তাই তাঁর এই ছবিতেও যে অনেক চমক থাকবে একথা বলাই যায়। গত কয়েক বছর ধরে নিজেকে যেভাবে তিনি বিভিন্ন চরিত্রে ভাঙছেন, তাই নতুন এই চরিত্রে তিনি ফের ছক্কা হাকাতে পারেন নাকি, সেটাই এখন দেখার।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement