Advertisement

Koel Mallick: Yaas-এ তছনছ হওয়া এলাকাগুলিতে সাহায্যের হাত কোয়েলের

পশ্চিমবাংলার  উপকূলবর্তী এলাকাগুলি প্রায় তছনছ করে দিয়েছে ঘূর্ণিঝড় ইয়াস (Yaas)। তাঁদের দিকে সাহায্যের হাত বাড়াচ্ছেন অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। এই সমস্ত এলাকার মানুষদের কাছে জামাকাপড়, শুকনো খাবার ও নিত্য প্রয়োজনীয় জিনিস পৌঁছে দেবেন নায়িকা।

অভিনেত্রী কোয়েল মল্লিক (ছবি সৌজন্য: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Jun 2021,
  • अपडेटेड 11:16 AM IST
  • পশ্চিমবাংলার  উপকূলবর্তী এলাকাগুলি প্রায় তছনছ করে দিয়েছে ঘূর্ণিঝড় ইয়াস।
  • তাঁদের দিকে সাহায্যের হাত বাড়াচ্ছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।
  • সকলকেই এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন অভিনেত্রী। 

করোনা পরিস্থিতিতে ও ঘূর্ণিঝড় ইয়াসে (Yaas) কবলিত এলাকাগুলিতে দুঃস্থদের পাশে সাধারণ মানুষ, স্বেচ্ছাসেবী সংস্থার পাশাপাশি বেশ কয়েকজন তারকারাও সক্রিয়ভাবে দাঁড়াচ্ছেন। প্রতি নিয়ত সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তাঁরা। এবার সাহায্যার্থে এগিয়ে এলেন অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। 

পশ্চিমবাংলার  উপকূলবর্তী এলাকাগুলি প্রায় তছনছ করে দিয়েছে ঘূর্ণিঝড় ইয়াস। তাঁদের দিকে সাহায্যের হাত বাড়াচ্ছেন কোয়েল। এই সমস্ত এলাকার মানুষদের কাছে জামাকাপড়, শুকনো খাবার ও নিত্য প্রয়োজনীয় জিনিস পৌঁছে দেবেন নায়িকা।

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লেখেন, "উপকূলবর্তী এলাকা গুলোতে ঝড়ের প্রকোপে মানুষ আজ অন্ন-বস্ত্রহীন। ঘরবাড়ি তছনছ হয়ে জাবার দরুন লজ্জা নিবারণের সামান্য কাপড়টুকুও তাঁদের কাছে নেই। এইসব মানুষগুলোর জন্য আমরা আগামী ৬ই জুন জামাকাপড় জোগাড় করে পৌঁছে দেবার চেষ্টা করছি। সবার কাছে অনুরোধ আপনাদের বাড়িতে যদি পুরনো জামাকাপড় থাকে এবং কিছু শুকনো খাবার যেমন চিড়ে, গুঁড়ো দুধ বা অন্য কিছু, এর সঙ্গে সাধারণ কিছু ওষুধ এবং স্যানিটারি ন্যাপকিন, সাবান, আমাদের দিন বা জানান যাতে আমরা সেগুলো পীড়িত মানুষগুলোর কাছে পৌঁছে দিতে পারি।" 

আরও পড়ুন: টলিপাড়ার ফেডারেশন- আর্টিস্ট ফোরাম তরজায় এবার কাকে কটাক্ষ করলেন লীনা? 

কোয়েলের করা পোস্টে একটি যোগাযোগ নম্বরও দেওয়া আছে। যেখানে যে কোনও কেউ চাইলে সাহায্যের হাত বাড়াতে পারেন তাঁর মারফত। সকলকেই এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন অভিনেত্রী। 

 

আরও পড়ুন: ফের সেরা 'মিঠাই'! Shoot From Home-এ আমুল পরিবর্তন বাকি মেগার স্কোরে 

প্রসঙ্গত, গত এপ্রিল মাসে মুক্তি পেয়েছিল কোয়েল মল্লিক অভিনীত 'ফ্লাইওভার' ছবিটি। এছাড়া গত বছর মুক্তি পেয়েছে সৌকর্য ঘোষাল পরিচালিত ছবি ' রক্ত রহস্য'। এছাড়াও তাঁর হাতে রয়েছে বেশ কয়েকটি কাজ। যার মধ্যে রয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত ছবি 'বনি'। শোনা যাচ্ছে অরিন্দম শীলের ছবি 'মিতিন মাসি ২'-ও আসছে এই বছরই।  

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement